বাংলা নিউজ > বায়োস্কোপ > Divya-Bhusan Divorce: নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স?

Divya-Bhusan Divorce: নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স?

বিবাহ বিচ্ছেদের পথে দিব্যা আর ভূষণ?

টি সিরিজের মালকিন হিসেবেই এতদিন পরিচিত ছিলেন দিব্যা খোসলা কুমার। হঠাৎ আনফলো করে দিলেন তিনি। সঙ্গে নামের থেকে মুছলেন ‘কুমারও’। ভূষণকে ডিভোর্স?

বলিউডে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন দিব্যা খোসলা কুমার। যদিও বেশি পরিচিত তিনি ভূষণ কুমারের স্ত্রী হিসেবেই। ভূষণ এবং দিব্যা বিয়ে করেন ২০০৫ সালে কাটরার মা বৈষ্ণদেবী মন্দিরে। হঠাৎই যেন ছন্দপতন। ইনস্টাগ্রাম আইডি থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা। শুধু তাই নয়, দেখা গেল টি সিরিজকেও আনফলো করে দিয়েছেন তিনি। 

ব্যাপারটা সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাহলে কি ফাটল ধরেছে এই দম্পতির বিবাহিত জীবন? উঠছে প্রশ্ন। এখনও পর্যন্ত অবশ্য ভূষণ বা দিব্যা কেউই মুখ খোলেননি এই ব্যাপারে। 

২০২১ সালের জুলাই মাসে ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলায় দায়ের করা হয়েছিল ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা অনুসরণ করে। অভিযোগে বলা হয়েছিল যে ভূষণ কুমার তাঁর কোম্পানিতে চাকরি দেওয়ার অজুহাতে একজন মহিলাকে ধর্ষণ করেছেন। যদিও পরে অভিযোগকারিণী জানিয়েছিলেন, পরিস্থিতিগত ভুল বোঝাবুঝির কারণে ভূষণ কুমারের বিরুদ্ধে তিনি অভিযোগ এনেছিলেন। তাই সমস্ত অভিযোগ তিনি প্রত্যাহার করে নিচ্ছেন।

সেই সময়তে ভূষণের পাশে দাঁড়িয়েছিলেন দিব্যা। বলেছিলেন, ‘আমার স্বামী টি-সিরিজকে আজ এই উচ্চতায় নিয়ে আসার জন্য অনেক পরিশ্রম করেছেন। মি টু মুভমেন্ট সোসাইটি সবার কাছে ভুল মানুষের আসল চেহারা দেখানোর লক্ষ্য সৃষ্ট হলেও, কিন্তু কিছু লোক এর ভুল সুবিধা নিচ্ছে। আমি সব সময় আমার স্বামীর পাশে থেকেছি। এটা খুবই দুঃখজনক যে মানুষ কোনও প্রমাণ ছাড়াই কাউকে দোষারোপ করে।’

২৪ বছর বয়সেই কেরিয়ার শিঁকেয় তুলে ভূষণ কুমারকে বিয়ে করেন দিব্যা। ২০১১ সালের অক্টোবরে জন্ম দেন দুজনে একটি পুত্র সন্তানের। জানা যায়, অব তুমহারে হাওয়ালে বতন সাঁথিও-র সেটে প্রথম দেখা দিব্যা আর ভূষণের। প্রথম দেখাতেই দিব্যার রূপ মন টেনেছিল ভূষণের। কিন্তু েড়িয়ে গিয়েছিলেন দিব্যা, হব স্বামীর ‘ক্যাসানোভা’ ইমেজের কথা মাথায় রেখে। 

তবে ভূষণ এরপর সম্বন্ধ পাঠান দিব্যার এক দূর সম্পর্কের ভাইয়ের মারফত খোসলা বাড়িতে। এমনকী নিজের বোনের বিয়েতে আমন্ত্রণ করেছিলেন গোটা খোসলা পরিবারকে। আর তারপরই বিয়ের কথা হয়েছিল দুই পরিবারের। ২০০৫ সালের ১৩ ফেব্রুয়ারি মাত্র ২১ বছর বয়সে বিয়ে করেন দিব্যা, কাটরার বৈষ্ণদেবীর মন্দিরে। এরপর দিল্লি ও মুম্বইতে দেওয়া হয়েছিল দুটো রিসেপশন পার্টি। 

দিব্যার শেষ সিনেমা ইয়ারিয়াঁ ২ মুক্তি পেয়েছিল ২০২৩ সালে। যা ব্যর্থ হয়। এই সিনেমায় টাকা ঢেলেছিল টি সিরিজ। 

বায়োস্কোপ খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.