১৩ বছর বয়সে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল, জানালেন আরতি সিং (সৌজন্যে-টুইটার)
১৩ বছর বয়সে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল, জানালেন আরতি সিং (সৌজন্যে-টুইটার)

'১৩ বছর বয়সে বাড়িতে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল', বিস্ফোরক এই বিগ বস প্রতিযোগী

  • শনিবারের এপিসোডেই নিজের মেয়েবেলায় এক ভয়ঙ্কর অভিজ্ঞতা প্রকাশ্যে আনলেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং। জানালেন লখনউতে নিজের বাড়িতেই মাত্র ১৩ বছর বয়সে ধর্ষণের চেষ্টার শিকার হয়েছেন তিনি।

জমে উঠেছে বিগ বস সিজন ১৩। শনিবার বিগ বস উইকেন্ড কা বারে হাজির হয়েছিল টিম ছপাক। আর এদিনের এপিসোডেই নিজের মেয়েবেলায় এক ভয়ঙ্কর অভিজ্ঞতা প্রকাশ্যে আনলেন আরতি সিং। এদিন আরতি জানান ‘মাত্র ১৩ বছর বয়সে নিজের বাড়িতেই ধর্ষণের চেষ্টার শিকার হয়েছি’। এদিন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়াল বিগ বস হাউসে পৌঁছে প্রতিযোগীর সামনে একটি টাক্স পারফর্ম করার কথা জানান, বলেন নিজেদের জীবনের ঘটে যাওয়া এমন কিছু ঘটনা প্রকাশ্যে আনতে যা তাঁদের জীবন বদলে দিয়েছে, যে ঘটনা অন্যদের অনুপ্রাণিত করবে। সাহস জোগাবে।



প্রতিযোগীদের মধ্যে প্রথমেই আরতি নিজের অভিজ্ঞতার কথা জানান। বলেন, 'এখানে আমার আড়াই মাস পরে একবার প্যানিক অ্যাটাক হয়েছিল। আমি যখন ১৩ বছর বয়স ছিল তখন আমার এই প্যানিক অ্যাটাক শুরু হয়। দেড় মাস ধরে একটানা লাগাতার রোজ আমার প্যানিক অ্যাটাক হত। লোকজন বলে আমি অবসাদে ভুগছি,আমিও দীর্ঘসময় অবসাদগ্রস্ত মানসিক পরিস্থিতির সঙ্গে লড়াই করেছি। লোকেভাবে হয়ত কোনও ছেলের সঙ্গে ব্রেকআপ হয়েছে তাই অবসাদগ্রস্ত কিন্তু তেমনটা নয়। আমি যখন ১৩ বছরের ছিলাম আমাকে ঘরে বন্ধ করে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। সেই চেষ্টা করেছিল আমার বাড়ির এক পরিচারক। আমি এই কথাটা আগেও বলতে চেয়েছি কিন্তু পারিনি। পরশের সঙ্গে আমি এই কথাগুলো শেয়ার করতে চেয়েছিলাম কারণ ও ভীষণ সংবেদনশীল এই ব্যাপারগুলোতে। আমি আজও ঘরের দরজায় ছিটকিনি আটকে ঘুমোই'।



এই কথাগুলো বলতে বলতেই আরতির চোখের কোণ ভিজে যায়, কাঁপতে শুরু করেন অভিনেত্রী। তবুও মনে সাহস নিয়ে অভিনেত্রী যোগ করেন, 'এই ধরণের প্ল্যাটফর্মে আমার মনে হল বলার প্রয়োজন ছিল এই কথাগুলো। হয়ত অনেক ছোট ছোট মেয়েরা আমাকে দেখছে, যার মনখুলে কথা বলতে না, কাউকে জানাতে পারে না তাদের সঙ্গে কি ঘটছে বা ঘটেছে'।

ঘটনার প্রসঙ্গে আরতি বিরস্তারিত জানান, 'দুপুরবেলা ফাঁকা বাড়িতে আমি ঘুমোচ্ছিলাম। আমাদের বাড়ির সেই পরিচারক আমাকে ধর্ষণের চেষ্টা করে আমার ঘরে ঢুকে। আমি চিত্কার করি, কান্নাকাটি করি, হাতাহাতি হয়,তাঁর জামা ছিঁড়ে দি তবুও লড়াই চালিয়ে যাই। আমরা সেই সময় লখনউতে থাকতাম। দুপুর ৩টে নাগাদ ওখানে লোকজন ঘুমিয়ে থাকে। আমি অনেক চিত্কার-চেঁচামেচি করেছিলাম। শেষমেষ ধর্ষণের হাত থেকে রেহাই পেতে আমি দু’তলা থেকে ঝাঁপ মেরেছিলাম। সেদিন আমি বুঝতে পারি আমার নিজের ভিতর কতখানি শক্তি রয়েছে। ভগবান আমার সঙ্গে রয়েছে। আমার পরিবার সেই কঠিন মুহুর্তে আমার পাশে দাঁড়িয়েছিল। আমার মা, ভাই সবাই খুব সাহায্য করেছে আমাকে স্বাভাবিক জীবনে ফিরে আসছে। গত ৭-৮ বছরে পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়েছে'।

আরতি আরও জানান এই ধরণের কোনও ঘটনা ঘটলে মেয়েদের মনে সাহস নিয়ে নিজের পরিবারের সঙ্গে সেই ঘটনা শেয়ার করতে হবে। কারণ দোষীদের মুখোশ খুলে দেওয়াটা খুব দরকার।

প্রসঙ্গত, অভিনেতা গোবিন্দার ভাগ্নি আরতি সিং। আরতির দাদা কৃষ্ণা অভিষেকও বিনোদন ইন্ডাস্ট্রির পরিচিত নাম। বিগ বস ১৩ শুরু থেকেই অনান্য প্রতিযোগীদের জোর টক্কর দিচ্ছেন আরতি। কোনও দলের সঙ্গেই না থাকায় ‘ইন্ডিপেনডেন্ট আরতি’র নামেই তিনি পরিচিত বিগ বসের ঘরে।

বন্ধ করুন