বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: সিজনের প্রথম প্রতিযোগী হিসেবে শো ছাড়লেন সাহিল শ্রফ
সাহিল শ্রফ
সাহিল শ্রফ

Bigg Boss 15: সিজনের প্রথম প্রতিযোগী হিসেবে শো ছাড়লেন সাহিল শ্রফ

  • 'শো শুধুমাত্র মারামারিকে গুরুত্ব দেয়' আফসোস সাহিলের। অভিনেতার দাবি এই শো তাঁর মতো শান্ত মানুষের জন্য নয়।

অভিনেতা তথা প্রতিযোগী সাহিল শ্রফকে বেরিয়ে যেতে হল বিগ বস ১৫-র ঘর থেকে। তিনিই প্রথম প্রতিযোগী যে বিগ বস ১৫-র ঘর থেকে প্রথম আউট হয়েছেন। শনিবার এই শোয়ের প্রথম '‌উইকেন্ড কা ওয়ার’‌ পর্ব অনুষ্ঠিত হয়। রবিবার দ্বিতীয় '‌উইকেন্ড কা ওয়ার’‌ পর্বে ভোটের মাধ্যমে বেরিয়ে যেতে হয় সাহিলকে। 

গত এক সপ্তাহের পর্বে সাহিলকে শো-তে খুুব কমই কথা বলতে এবং অন্যান্য কার্যকলাপ করতে দেখা গেছে। সপ্তাহান্তে অতিথি হিসেবে শোতে উপস্থিত হওয়া রাখি সাওয়ান্ত তার ‘নিষ্ক্রিয়তা’ দেখে অবাক হয়ে বলেছিলেন যে তিনি ‘শো'কে খুব হালকাভাবে নিচ্ছেন’। প্রসঙ্গত, শনিবার '‌উইকেন্ড কা ওয়ার’‌–এ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিকি তাম্বোলি, রাখি সাওয়ান্ত, রাহুল বৈদ্য, অর্জুন বিজলানি, আস্থা গিল, নিয়া শর্মা, করণ প্যাটেল ও ইয়োহানি।

তার উচ্ছেদের পরপরই, সাহিল দাবি করেছিলেন যে তিনি এই অনুষ্ঠানের জন্য হয়তো নয়। কারণ হিসেবে বলেছেন, শো নাকি শুধুই লড়াইয়ের দিকে এগোচ্ছিল। বিগ বস ১৫ -এর ঘরে এক সপ্তাহ কাটানোর বিষয়ে জানতে চাইলে সাহিল শ্রফ অমর উজালাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘এটা আশ্চর্যজনক আমার ফুটেজ প্রায় শূন্য, যদিও আমি বাড়ির ভিতর এক সপ্তাহ কাটিয়েছি। আমি এই এক সপ্তাহের মধ্যে বাড়ির সমস্ত কাজ করেছি কিন্তু এর কোনটাই দেখানো হয়নি। শো শুধুমাত্র মারামারিকে গুরুত্ব দেয়’।

তিনি আরও বলেন, ‘এই শো আমার জন্য তৈরি করা হয়নি। আমি একজন শান্ত মানুষ। শুধুমাত্র বিতর্কে ঘেরা মানুষকেই শোতে দেখা যায়। এটায় আমার যাত্রা বেশ কঠিন হয়ে উঠেছিল’। প্রথম সপ্তাহের জন্য, সমস্ত 'জঙ্গলবাসী' প্রতিযোগী - করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, উমর রিয়াজ, বিধি পান্ডিয়া, ডোনাল বিস্ত, বিশাল কোটিয়ান, আফসানা খান, সিম্বা নাগপাল, আকাশা সিং, জয় ভানুশালী, মিসা আইয়ার, সাহিল শ্রফ এবং ঈষাণ সেহগলকে শাস্তির জন্য মনোনীত করা হয়েছিল। বাড়ির সম্পত্তি ভাঙার পর প্রতীক সেহজপালের সঙ্গে লড়াইয়ের জন্যও তাদের শাস্তি দেওয়া হয়েছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট অনুযায়ী, সাহিল শ্রফ তথ্য প্রযুক্তিতে স্নাতকোত্তর। তিনি অস্ট্রেলিয়ার নাইটক্লাবে বাউন্সার হিসেবে কাজ করেছেন। পরে তিনি ফুলটাইম মডেলিং শুরু করেন এবং ২০১১ সালে শাহরুখ খানের ডন ২-এ প্রথম বড় ব্রেক পান। এরপর থেকে তিনি শাদি কে সাইড এফেক্টস এবং ডিয়ার মায়ার মতো ছবিতে কাজ করেছেন। সম্প্রতি বারিশ ওয়েব সিরিজে এক নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন তিনি। 

 

 

বন্ধ করুন