বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu Ramp Walk: মা হওয়ার পর প্রথমবার ব়্যাম্পে বিপাশা, বাড়তি ওজনের জন্য ট্রোলের মুখে নায়িকা

Bipasha Basu Ramp Walk: মা হওয়ার পর প্রথমবার ব়্যাম্পে বিপাশা, বাড়তি ওজনের জন্য ট্রোলের মুখে নায়িকা

ল্যাকমে ফ্যাশন উইকে র‌্যাম্পে হাঁটলেন বিপাশা বসু

Bipasha Basu Ramp Walk: রবিবার ল্যাকমে ফ্যাশন উইকে র‌্যাম্পে হাঁটলেন বিপাশা বসু। মা হওয়ার পর এই প্রথম ব়্যাম্পে দেখা মিলল বিপাশার। অভিনেত্রীর বাড়তি ওজন নিয়ে ট্রোল করেছেন কিছু মানুষ। যদিও কেউ কেউ তার আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন।

১১ বছর পর রবিবার র‌্যাম্পে ফিরলেন বিপাশা বসু। মা হওয়ার পর এই প্রথম ব়্যাম্পে দেখা মিলল বলি অভিনেত্রীর। ওজন বাড়লেও ব়্যাম্পে তাঁর আত্মবিশ্বাস ছিল দেখার মতো। যদিও ট্রোলাররা অভিনেত্রীকে তাঁর ওজন নিয়ে ক্যাটওয়া করায় মজা করেছেন, বিপাশার ভক্তরা তাঁর আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন।

পাপারাৎজ্জোর ইনস্টাগ্রামে ল্যাকমে ফ্যাশন উইকের বিপাশার একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে গিয়ে ট্রোলাররা মন্তব্য করেছেন, ‘মনে হচ্ছে বিপাশা ক্যাটওয়াক করতে ভুলে গিয়েছে’। কেউ কেউ তাকে মোটাও বলেছেন। ট্রোলারদের মন্তব্যে ক্ষুব্ধ বিপাশা ভক্তরা। ট্রোলারদের পালটা মন্তব্য করে কেউ কেউ লিখেছেন, 'বডি শেমিং বন্ধ করুন। একজন মন্তব্য করেছেন- ওজন বেড়ে গেলেও বিপাশাকে অনেক সুন্দর দেখাচ্ছে। আরও পড়ুন: চোখের সামনেই বদলে যাচ্ছে ‘জীবন্ত পোশাক’! দেখুন ডিজিটাল ড্রেসের ম্যাজিক

রবিবার রাতে ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিয়ো শেয়ার করে বিপাশা লিখেছেন, ‘জীবনের প্রতিটি পর্যায়ে নিজেকে ভালোবাসুন। আপনার আত্মবিশ্বাস বজায় রাখুন’। অভিনেত্রীর পোস্টে মন্তব্য করে স্বামী এবং অভিনেতা করণ সিং গ্রোভার লিখেছেন, ‘আমি তোমাকে আমার নিশ্বাসের চেয়েও বেশি ভালোবাসি’।

গত বছর ১২ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন বিপাশা বসু। মেয়ের নাম রাখেন দেবী। দেখতে দেখতে প্রায় ১ বছর ছুঁই ছুঁই বিপাশা কন্যার বয়স। আগামী নভেম্বরেই হবে বিপাশার মেয়ের প্রথম জন্মদিন। আপাতত মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন বিপাশা। মাঝে মধ্যেই মেয়ে দেবীর সঙ্গে ছবি পোস্ট করেন।

বেশকিছুদিন আগে মেয়ের জন্মের পর কঠিন সময়ের মধ্যে কাটানোর কথা তুলে ধরেছেন বিপাশা বসু। নেহা ধুপিয়ার এক অনুষ্ঠানে বিপাশা জানিয়েছিলেন, 'সন্তান জন্মের পর তিনি জানতে পারেন তাঁর মেয়ের হার্টে দুটো ছিদ্র রয়েছে। অর্থাৎ জন্মসূত্রে ছোট্ট দেবী ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট (ভিএসডি) ভুগছিল। যেকথা জানার পর ভেঙে পড়েছিলেন বিপাশা ও করণ। বিপাশা জানান, মাত্র ৩ মাস বয়সে তাঁদের মেয়ের ওপেন হার্ট সার্জারি হয়েছে। সেদিন নেহার সঙ্গে কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েছিলেন বিপাশা বসু।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া ‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.