বাংলা নিউজ > বায়োস্কোপ > Chandrabindoo New Song: ‘তুমি আমার পুনম পান্ডে…’, নতুন গান চন্দ্রবিন্দুর, মিশে গেল গীত গোবিন্দর সঙ্গে

Chandrabindoo New Song: ‘তুমি আমার পুনম পান্ডে…’, নতুন গান চন্দ্রবিন্দুর, মিশে গেল গীত গোবিন্দর সঙ্গে

পুনম পান্ডেকে নিয়ে গান বানাল চন্দ্রবিন্দু। 

সামাজিক মাধ্যমে চন্দ্রবিন্দুর কনসার্টের একটা ঝলক ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেল পুনম পান্ডেকে নিয়ে গান গাইছেন উপল, অনিন্দ্য, চন্দ্রিল। 

দিনকয়েক আগে নিজেকেই মেরে দিয়েছিলেন পুনম পান্ডে। গোটা একদিন মৃত থাকার পর পরেরদিন এসে বলেছিলেন, তা নাকি ক্যানসার সচেতনাতা! তারপর থেকে সব জায়গায় আলোচনায় তিনি। বেশিরভাগ লোকই ট্রোল করেছেন এই অ্যাডাল্ট ছবিতে কাজ করা তারকাকে। কেউ আবার বেশ সমর্থন করেছেন পুনমকে। তবে চন্দ্রবিন্দুর নতুন গান বুঝিয়ে দিল, পুনম ভালো করুন বা খারাপ, তিনি নতুন করে এসেছেন চর্চায়!

গত ২ ফেব্রুয়ারি অভিনেত্রীর টিম সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে জানিয়েছিল জরায়ুর ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনম পান্ডের। ঘটনার ২৪ ঘণ্টা পর পুনম জানান, সচেতনতা তৈরি করার জন্য ছিল তাঁর এই পোস্ট।

সামাজিক মাধ্যমে চন্দ্রবিন্দুর কনসার্টের একটা ঝলক ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে উপল সেনগুপ্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, চন্দ্রিল ভট্টাচার্য। গানের কথা কিছুটা এরকম, ‘তুমিই আমার পুনম পান্ডে, গিমিক দেবে সানডে মনডে/ তুমিই আমার পুনম পান্ডে, নতুন কয়েন প্রেমের ফান্ডে/ তুমিই আমার পুনম পান্ডে, ফান্দে পড়িয়ে বগা কান্দে।’

আরও পড়ুন: গায়ে বোনের লাল ড্রেস! অভিনয়ে ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য, কাজ করছেন সব্যসাচীর সঙ্গে

সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল চন্দ্রবিন্দুর এই গানখানা। একজন লিখেছেন, ‘সেরা! সেরা! আবার আগের চন্দ্রবিন্দুকে পুরোনো ছন্দে ফিরে পেলাম।’ অপরজনের মন্তব্য, ‘সেরা সেরা সেরা’। 

আরও পড়ুন: মারধর করতেন সলমন! অতীত নিয়ে প্রশ্নে ঐশ্বর্য উঠলেন ফুঁসে, থমথমে পরিস্থিতি

এক দশকের বেশি সময় ধরে বাঙালির মনে আলাদাই জায়গা করে নিয়েছে চন্দ্রবিন্দু। কলকাতার পাশাপাশি, দেশজুড়ে থাকা প্রবাসী বাঙালি, বিদেশেও অগুণতি শো করেছে এই দল। গিয়েছে বাংলাদেশের ঢাকাতেও। ব্যান্ডটি তাদের প্রথম অ্যালবাম ‘আর জানি না’ তৈরির সময় অনেক সমস্যার সম্মুখীন হয়েছিল। একটি পুরনো সাউন্ড মিক্সারের সাহায্যে তাদের ডেমো তৈরি করতে হয়েছিল। যা মুক্তি পায় ১৯৯ সালে। তবে সব অসুবিধে জয় করে বাজারে আসতেই জিতে নেয় শ্রোতার মন। 

আরও পড়ুন: না বলে হাত ধরায় বিচ্ছেদ! জানা গেল ভরতের ফোন ধরা কেন বন্ধ করেন হেমা-কন্যা এষা

তাঁদের গাওয়া মহিনের ঘোড়াগুলির গৌতম চট্টোপাধ্যায়ের নজরে আসে এবং তিনি চন্দ্রবিন্দুকে আশা অডিওর কাছে সুপারিশ করেন। যেখান থেকে তাদের দ্বিতীয় অ্যালবাম গাধা প্রকাশিত হয়েছিল। চন্দ্রবিন্দুর প্রথম পাবলিক লাইভ শো অনুষ্ঠিত হয়েছিল কলকাতার রবীন্দ্র সদনের কাছে জ্ঞান মঞ্চে ।

বায়োস্কোপ খবর

Latest News

‘অযোগ্য’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে রাজ-অঙ্কুশের হাতাহাতি! তারপর....? ঠিক যেন মেয়েদের কোহলি! চমকে দেওয়া মিল বিরাট ও মন্ধনার বোলিং অ্যাকশনে- ভিডিয়ো বকেয়া মিটিয়ে দেওয়া হচ্ছে! শিক্ষক ও শিক্ষাকর্মীদের জীবনে অবশেষে শান্তি আনল রাজ্য আজ প্রেমে ভেসে যাবেন কারা? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ জি-তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ, সঙ্গী কে? হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহার কর্মীদের ৮ লাখ পর্যন্ত ইনসেন্টিভ দেবে ভারতের এই IT সংস্থা, তবে আছে শর্ত আফগানদের কি ভয় পাচ্ছেন দ্রাবিড়? রশিদদের বিরুদ্ধে নামার আগে বাড়তি সতর্ক রাহুল কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

T20 WC 2024

IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.