বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya on Salman: মারধর করতেন সলমন! অতীত নিয়ে প্রশ্নে ঐশ্বর্য উঠলেন ফুঁসে, থমথমে পরিস্থিতি

Aishwarya on Salman: মারধর করতেন সলমন! অতীত নিয়ে প্রশ্নে ঐশ্বর্য উঠলেন ফুঁসে, থমথমে পরিস্থিতি

প্রাক্তন সলমন প্রসঙ্গে কী জবাব ছিল ঐশ্বর্যর?

সলমন খান আর ঐশ্বর্য রাই-এর জুটি ভেঙেছে বহু বছর আগে। তবে তা নিয়ে এখনও চর্চার শেষ নেই। বর্তমানে অভিষেক বচ্চনের স্ত্রী অভিনেত্রী, রয়েছে মেয়ে আরাধ্যা। তবুও ঘুরেফিরে আসে একই প্রশ্ন!

১৯৯৯ সালে হাম দিল দে চুকে সনম-এর সেটে শুরু হয়েছিল ঐশ্বর্য রাই ও সলমন খানের মিষ্টি এক প্রেম কাহিনি। তবে ২০০২ আসতে না আসতেই তা এক তিক্ত মোড় নেয়। সলমন যদিও তখন ব্যাপারটা ধামাচাপা দেওয়ার জন্য বলেছিলেন, সব জুটিদের মধ্যেই তো ঝামেলা হয়। তবে ঐশ্বর্য সাফ জানিয়ে দেন, সলমন তাঁকে ‘শারীরিক, মানসিক নির্যাতন করেছেন। দিয়েছেন অকথ্য গালাগালি’।

২০১২ সালে সিমি গারেওয়ালের সঙ্গে তাঁর সেলিব্রিটি চ্যাট শো-তে ঐশ্বর্যকে সলমনের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। বিশেষ করে একটি ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, যেখানে সিনেমার সেটে কিছু ঝেমালর কারণে শাহরুখ খানের চলতে চলতে থেকে বাদ পড়েছিলেন রাই-সুন্দরী। এসেছিলেন রানি মুখোপাধ্যায়। 

আরও পড়ুন: না বলে হাত ধরায় বিচ্ছেদ! জানা গেল ভরতের ফোন ধরা কেন বন্ধ করেন হেমা-কন্যা এষা

ঐশ্বর্যকে যখন ‘সলমন পর্বটি নিরপেক্ষভাবে ফিরে তাকাতে’ বলা হয়েছিল, তখন অভিনেত্রী তাঁর প্রাক্তন প্রেমিক সম্পর্কে কোনও মন্তব্য করতে অস্বীকার করেছিলেন। জবাব এসেছিল, ‘আমার মনে হয় আমি সেই পর্ব অনেকআগেই বন্ধ করে দিয়েছি। আমি মনে করি আমি এটিকে যেভাবেই হোক না কেন, বিশেষত একটি পাবলিক প্ল্যাটফর্মে দেখতে চাই না। আমি সত্যিই চাই না।’

আরও পড়ুন: ঠোঁট সার্জারি নিয়ে বিতর্কের পর হঠাৎ প্রকাশ্যে আয়েশা টাকিয়া, কতটা বদলেছেন তিনি!

সিমি তখন ফের প্রশ্ন করেছিলেন, ‘তুমি কি এটা নিয়ে নেতিবাচক বোধ করছ?’ জবাবে ঐশ্বর্য বলেন, ‘এটি অতীতের একটি বিষয়, ওটা ওখানেই রেখে দিতে হবে।’ সলমন খানের সঙ্গে সাবেক সম্পর্ক নিয়ে কথা বলতে গেলে ঐশ্বর্য বলেন, কিছু পরিস্থিতি ও জীবনের বিভিন্ন দিক নিয়ে জনসমক্ষে কথা বলা এড়িয়ে চলতেই পছন্দ করেন তিনি।

আরও পড়ুন: ডালহৌসি-নিউটাউনের পর নন্দিনীর তৃতীয় দোকান উত্তর কলকাতাতেই, এবার কোথায় যেতে হবে

অভিনেত্রী জুড়েছিলেন, ‘আমার সঙ্গে আসে আমার পরিবার, আমার প্রিয়জন, যাদের আমি খুব ভালোবাসি এবং তাদের খুব যত্ন করি। সুতরাং একটি সুস্পষ্ট প্রাচীর আছে। হ্যাঁ আছে, আর তা অস্বীকার করার কোনো সুযোগ নেই।’

ঐশ্বরিয়া রাই ২০০৭ সালের এপ্রিল মাসে অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তাদের আরাধ্যা নামে একটি কন্যা সন্তান রয়েছে। আর বর্তমানে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করার পর রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন সালমান।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.