বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajeev sen-Charu Asopa: বলে দেবে কে কেমন! সুস্মিতার ভাই রাজীবকে খোঁচা চারুর
রাজীবের অভিযোগ নিয়ে মুখ খুললেন চারু।

Rajeev sen-Charu Asopa: বলে দেবে কে কেমন! সুস্মিতার ভাই রাজীবকে খোঁচা চারুর

  • ২০১৯ সালে বাঙালি রীতিতে ধুমধাম করে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। গত নভেম্বরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। কিন্তু তার পরেও থেমে থাকেনি বিচ্ছেদের গুঞ্জন।

বিচ্ছেদের পথে হাঁটছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু আসোপা। এ বার শুরু অভিযোগ-পাল্টা অভিযোগের পালা।

ব্যক্তিজীবনের কথা প্রকাশ্যে এনে সহানুভূতি কুড়োচ্ছেন চারু। স্ত্রীর বিরুদ্ধে এমনই অভিযোগ আনেন রাজীব। এখানেই শেষ নয়। সুস্মিতার ভাইয়ের দাবি, নিজের প্রথম বিয়ের কথাও চারু তাঁকে জানাননি।

রাজীবের কথার উত্তর দিয়েছেন চারু। বলেছেন, 'রাজীব বলছে আমি সহানুভূতি কুড়োতে সিদ্ধহস্ত। সকলের সামনে অপরের দোষ অনেক আড়াল করেছি। আমি আমার বক্তব্য জানিয়ে দিয়েছি। ও আমাকে নিয়ে কী ভাবছে, সেটা ওর ব্যাপার। সময়ের উপর সবটা ছেড়ে দেওয়া হোক। তখনই সব সামনে আসবে। জানা যাবে কে কেমন।'

২০১৯ সালে বাঙালি রীতিতে ধুমধাম করে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। গত নভেম্বরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। কিন্তু তার পরেও থেমে থাকেনি বিচ্ছেদের গুঞ্জন। শোনা যাচ্ছে, কিছুতেই নিজেদের সমস্যা মেটাতে পারছিলেন না চারু এবং রাজীব। দুই পরিবারের মধ্যস্থতাতেও মেলেনি সমাধান। অগত্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত।

স্বামীর সঙ্গে সম্পর্ক নড়বড়ে ঠিকই। কিন্তু ননদ সুস্মিতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন চারু তাঁর কথায়, 'সুস্মিতা দিদি খুব ভালো মানুষ। উনি অসাধারণ অভিনেত্রী, অসাধারণ মানুষ। উনি সব সময় আমাকে কাছে টেনে নিয়েছেন। ওকে আমি খুবই ভালোবাসি এবং শ্রদ্ধা করি।'

বন্ধ করুন