বাংলা নিউজ > বায়োস্কোপ > Chiranjeet Chakraborty: নীরেন্দ্রনাথের গোয়েন্দা চরিত্র এবার ওয়েব মাধ্যমে, ‘ভাদুড়ি মশাই’ হয়ে আসছেন চিরঞ্জিত?

Chiranjeet Chakraborty: নীরেন্দ্রনাথের গোয়েন্দা চরিত্র এবার ওয়েব মাধ্যমে, ‘ভাদুড়ি মশাই’ হয়ে আসছেন চিরঞ্জিত?

‘ভাদুড়ি মশাই’ হয়ে আসছেন চিরঞ্জিত?

Chiranjeet Chakraborty: নতুন রূপে নতুন ভূমিকায় আসতে চলেছেন চিরঞ্জিত চক্রবর্তী। নতুন গোয়েন্দা চরিত্রে এবার ধরা দেবেন ওয়েব মাধ্যমে।

ওয়েব সিরিজ মানেই যেন এখন থ্রিলার বা গোয়েন্দা গল্প। না মানে বিগত কয়েক বছরের যা ট্রেন্ড তাতে অধিকাংশ কাজই বিভিন্ন রহস্য, গোয়েন্দা উপন্যাস থেকেই হচ্ছে সে ব্যোমকেশ বলুন বা ফেলুদা, কিংবা একেন বা অন্য কিছু। এবার আসছে নতুন গোয়েন্দা ‘ভাদুড়ি মশাই’। কবি নীরেন্দ্রনাথ চক্রবর্তীর লেখা এই গোয়েন্দা চরিত্র নিয়ে এবার টলিউডে কাজ হবে বলেই শোনা যাচ্ছে। আর কাকে নাম ভূমিকায় দেখা যাবে জানেন? চিরঞ্জিত চক্রবর্তী, অন্তত তেমনটাই ইন্ডাস্ট্রির অন্দরের খবর।

অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায় এই সিরিজের পরিচালনা করবেন। এখন নিশ্চয় মনে প্রশ্ন জাগছে যে কে এই ‘ভাদুড়ি মশাই’? তিনিও কি শখের ডিটেকটিভ? না। তিনি একজন প্রাক্তন সিবিআই অফিসার। কিন্তু পেশা তাঁকে ছুটি দিলেও তিনি কিন্তু রহস্যের প্রতি টানকে ছাড়তে পারেননি মোটেই। অপরাধ, রহস্যের প্রতি তাঁর এখনও সমান ঝোঁক। এ হেন চরিত্রকে নিয়ে একাধিক গল্প লিখেছেন নীরেন্দ্রনাথ চক্রবর্তী। কিন্তু সেই গল্পগুলোর মধ্যে কোনটা বাছা হয়েছে ওয়েব সিরিজের জন্য সেটা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: অভিনয় ফেলে ডাক্তারি শুরু চিরঞ্জিতের! অভিনেতার হলটা কী

আরও পড়ুন: ‘বাড়িওয়ালির জন্য আমার ডাবিং ফেলে দিয়ে বেণুকে দিয়ে ডাবিং করায় ঋতু, অভিযোগ নেই, তবে এটাই সত্যি’

লেখক যেভাবে চরিত্রটা ফুটিয়ে তুলেছেন সেই কথা মাথায় রেখে পরিচালকরা চরিত্রের অফার নিয়ে গিয়েছেন চিরঞ্জিত চক্রবর্তীর কাছে। জানা গিয়েছে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা হয়ে গিয়েছে। তবে দর্শকরা কিন্তু চিরঞ্জিতকে এর আগেও গোয়েন্দার চরিত্রে দেখেছেন। ‘কিরীটি’র চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হওয়া সেই ছবিতে কাজ করেছিলেন তিনি। এছাড়া ‘ষড়রিপু’ ছবিতেও তিনি চন্দ্রকান্তের চরিত্রে অভিনয় করেছিলেন। সেটাও একটি গোয়েন্দা চরিত্র ছিল।

ইন্ডাস্ট্রির অন্দরের খবর এখন এই সিরিজের কাস্টিং নিয়ে কাজ চলছে। তৈরি করা হচ্ছে চিত্রনাট্য। পুজোর পর শুরু হতে পারে এটার শুটিং।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু ‘‌হিংসামুক্ত নির্বাচন নিশ্চিত করতে হবে’‌, একগুচ্ছ গাইডলাইন দিয়ে নির্দেশ কমিশনের‌ দোলাচল কাটবে কবে? ৪২ আসনেই প্রার্থী তালিকা নিয়ে প্রস্তুত কংগ্রেস-সিপিএম বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ‘তালপাতার সেপাই’, নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের! ক্রিকেট ভক্তদের জন্য সুখবর! জেনে নিন কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন T20 WC 2024 ‘আগে এমন অভিজ্ঞতা হয়নি’, আম্বানিদের অনুষ্ঠান থেকে ফিরে কেন এমন বললেন অমিতাভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.