বাংলা নিউজ > বায়োস্কোপ > Chiranjeet Chakraborty: অভিনয় ফেলে ডাক্তারি শুরু চিরঞ্জিতের! অভিনেতার হলটা কী

Chiranjeet Chakraborty: অভিনয় ফেলে ডাক্তারি শুরু চিরঞ্জিতের! অভিনেতার হলটা কী

ফের পর্দায় দেখা যেতে চলেছে চিরঞ্জিত চক্রবর্তীকে

Chiranjeet Chakraborty: ফের পর্দায় দেখা যেতে চলেছে চিরঞ্জিত চক্রবর্তীকে। পারমিতা মুন্সির নতুন ছবিতে থাকবেন তিনি। চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

ফের পর্দায় ফিরতে চলেছেন চিরঞ্জিত চক্রবর্তী। এবার একদমই নতুন রূপে, নতুন আঙ্গিকে ধরা দেবেন পারমিতা মুন্সির নতুন ছবিতে। এই আসন্ন বাংলা ছবিটির নাম হেমা মালিনী। এটি মূলত একটি কমেডি ঘরানার ছবি হতে চলেছে। হাসির মোড়কে তুলে ধরা জীবনের সত্য। উঠে আসবে এক জীবনবোধের গল্প।

পারমিতা মুন্সির এই ছবিতে মুখ্য ভূমিকায় চিরঞ্জিত চক্রবর্তীকে দেখা গেলেও, অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন কাঞ্চনা মৈত্র, পিয়ালি মুন্সি, ভাস্বর চট্টোপাধ্যায়, সুজয় বিশ্বাস, পাপিয়া রাও, ঋতুপর্ণা দে। এই ছবিতে একটি বিশেষ ভূমিকায় থাকবেন অভিনেত্রী দেবলীনা দত্তও।

চিরঞ্জিত অভিনীত হেমা মালিনী ছবিটির শুটিং সদ্যই শেষ হয়েছে। এখানে চিকিৎসক, বলা ভালো একজন হোমিওপ্যাথির চিকিৎসকের ভূমিকায় ধরা দেবেন চিরঞ্জিত। এখানে তাঁর চরিত্রের নাম হয়েছে ধর্মেন্দ্র দত্ত।

ধর্মেন্দ্র নিজে যতই নিজের মতো জীবন কাটান না কেন, সাধারণ মধ্যবিত্ত জীবন যাপন করুন না কেন, একদিন এই রোগী, ওষুধ, ছাপোষা জীবনের মাঝেই তাঁর সঙ্গে দেখা হয়ে যায় হেমা মালিনীর। এবার! মানে সত্যিই কি তিনি বলিউড স্টার হেমা মালিনী? না। এই মহিলার প্রকৃত নাম মালিনী। তিনি কোর্টে গিয়ে নিজের নাম বদলে হেমা মালিনী করেছেন। ধর্মেন্দ্রর সঙ্গে দেখা হওয়ার পর হেমা মালিনীর জীবন কোন খাতে বয়, কী হয় সেটাই উঠে আসবে পারমিতার এই কমেডি ছবিতে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অভিনেতাদের ফার্স্ট লুক।

এই ছবিতে বিশেষ এবং গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দেবলীনা দত্তকে। তিনি এখানে একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করবেন। পরিচালকের কথা অনুযায়ী তাঁকে এখানে একদম লাস্যময়ী অবতারে দেখা যাবে।

পরিচালক তাঁর এই ছবির বিষয়ে জানিয়েছেন, 'এটি একটি হাইপারলিংক ছবি। একসঙ্গে অনেক ঘটনা ঘটবে। মধ্যবিত্তের জীবনের গল্প ফুটে উঠবে এখানে। আশা করছি সবার ভালো লাগবে এই ছবি।'

পেসিনা ইন্ডিকা, মাটির মেলা এবং শিবানী মুন্সি প্রযোজনা সংস্থার তরফে এই ছবিটির প্রযোজনা করা হয়েছে। পারমিতা নিজেই এই ছবির কাহিনী থেকে চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন। অমিত রায় এই ছবির সম্পাদনা করেছেন। সুভদ্র চৌধুরী এই ছবির ক্রিয়েটিভ পরিচালক। এই ছবির গানের কথা লিখেছেন পরিচালক নিজেই, গেয়েছেন সঞ্চয়িতা তালুকদার। সুর করেছেন মেঘ বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত এই ছবি ছাড়াও চিরঞ্জিত পরমব্রতর সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন। সেটা একটি থ্রিলার ঘরানার ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক দাদাগিরি: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’ 'অন্যান্য দেশে যদি সম্ভব হয়…?' নির্বাচনে স্টেট ফান্ডিং-এর পক্ষে ফের সওয়াল মমতার কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.