বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Gauri: শাহরুখ-গৌরীর ভাড়া বাড়িতে থাকার গল্প শোনালেন চাঙ্কি, বললেন, ‘ও একটুও বদলায়নি..’

Shah Rukh-Gauri: শাহরুখ-গৌরীর ভাড়া বাড়িতে থাকার গল্প শোনালেন চাঙ্কি, বললেন, ‘ও একটুও বদলায়নি..’

শাহরুখ-গৌরীর ভাড়া বাড়িতে থাকার গল্প শোনালেন চাঙ্কি পাণ্ডে

Chunky Panday on Shah Rukh-Gauri: এই পর্যায়ে পৌঁছাতে কঠোর পরিশ্রম করেছেন শাহরুখ এবং নিজের মতো করে একটি বড় সাম্রাজ্য গড়ে তুলেছেন। শাহরুখ-গৌরীর ভাড়া বাড়িতে থাকার গল্প শোনালেন চাঙ্কি।

বলিউডে দীর্ঘ কেরিয়ার শাহরুখ খানের। দিল্লির ছেলে। শূন্য থেকে শুরু করে আজ বলিউডের বেতাজ বাদশা তিনি। একসময় গৌরীর হাত ধরে মায়ানগরী রাজত্ব করার স্বপ্ন বুনতেন। আজ বিশ্বের লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে বাস শহরুখের। বলিউডের দীর্ঘ কেরিয়ারে একাধিক সেলেবের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে উঠেছে শাহরুখ-গৌরীর।

এই পর্যায়ে পৌঁছাতে কঠোর পরিশ্রম করেছেন শাহরুখ এবং নিজের মতো করে একটি বড় সাম্রাজ্য গড়ে তুলেছেন। স্টারডম এবং অর্থ উপার্জন ছাড়াও, শাহরুখ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বন্ধুও পেয়েছেন। তাঁদের মধ্যে একজন হলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডে, যিনি সংগ্রামের দিন থেকে শাহরুখ এবং তাঁর পরিবারের খুব কাছের। প্রথমে শাহরুখের সঙ্গে চাঙ্কির ভাই চিকির বন্ধুত্ব গড়ে ওঠে। সেউ সূত্রেই সখ্যতা হয় শাহরুখ-চাঙ্কিরও।

আরও পড়ুন: প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা, দেখুন ছবি

‘বাড়িতে এসে একসঙ্গে ভিডিয়ো ক্যাসেট দেখত শাহরুখ-গৌরী’

টাইম আউট উইথ অঙ্কিতকে দেওয়া একটি সাক্ষাত্কারে, চাঙ্কি পাণ্ডে বলেছিলেন, ‘আমার মনে আছে যখন ও (শাহরুখ খান) মুম্বইতে এসেছিল, ওর প্রথম বন্ধুদের একজন ছিল আমার ছোট ভাই চিক্কি। ওরা এখনও সেরা বন্ধু। সেই সময় শাহরুখ এবং গৌরী ভাড়া ফ্ল্যাটে থাকতেন এবং ওরা আমার ভাইয়ের সঙ্গে দেখা করতে আসতেন। সবাই বসে ভিডিয়ো ক্যাসেট দেখতেন। ও আর গৌরী প্রায়ই আমার বাড়িতে আসতো’।

আরও পড়ুন: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া, কী বলছে রিপোর্ট

‘আমি নিশ্চিত ছিলাম, ছেলেটি একদিন সুপারস্টার হবে’

চাঙ্কি পাণ্ডে আরও বলেছেন, ‘আমি নিশ্চিত ছিলাম ছেলেটি একদিন সুপারস্টার হবে, কারণ ওর মধ্যে সেই জিনিসটি ছিল, আপনি ওর মধ্যে সবসময় আগুন দেখতে পাবেন। সুপারস্টার হওয়ার সমস্ত প্রতিভা ওর মধ্যে আগেই ছিল। ও আত্মবিশ্বাসী এবং কোন পথে হাঁটতে যাচ্ছেন তা জানতেন। অবশ্যই আমি খুব গর্বিত যে আমি তখন থেকে ওর চিনি এবং আজ পর্যন্ত ও বদলায়নি’।

আরও পড়ুন: ব্রালেটে বোল্ড ছবি পোস্ট নুসরতের, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নায়িকা

শাহরুখের মন্তব্য

নেটফ্লিক্স শো ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভসের প্রথম সিজনের ফাইনালে, শহরুখ খোলাখুলি জানিয়েছিলেন, চাঙ্কি এবং ভাবনা বলিউডে তাঁর শুরুর দিনগুলিতে কীভাবে পাশে ছিলেন। চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে এবং শাহরুখ কন্যা সুহানা খুব ভালো বন্ধু। দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়।

শাহরুখ খানের আসন্ন ছবি

'পাঠান', 'জওয়ান' এবং ‘ডাঙ্কি’র মতো ছবি গত বছর মুক্তি পেয়েছিল শাহরুখের। তিনটি সিনেমাই বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। তবে কিং খানের নতুন ছবির ঘোষণার অপেক্ষায় এখন ভক্তরা। শোনা যাচ্ছে, 'টাইগার বনাম পাঠান'-এ সালমান খানের সঙ্গে দেখা যেতে পারে শাহরুখ খানকে। এ দিকে ‘কিং’ প্রোজেক্ট নিয়েও আসছে একাধিক রিপোর্ট।

 

বায়োস্কোপ খবর

Latest News

শনির বক্রী অবস্থানে ৬ রাশির ভাগ্যে আসবে পরিবর্তন, সর্বক্ষেত্রে পাবে তারা সাফল্য ভোটারদের আটকাতে নন্দীগ্রামে ভাঙা হল সেতু! 'অপহৃত' ২ TMC এজেন্ট, দাবি দেবাংশুর RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? শনিবারের মজা দ্বিগুণ বাড়িয়ে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর বিন্দাস হাসুন IPL-এর ইতিহাসে সর্বোচ্চ ছক্কা হজম- পিযূষকে লজ্জার হাত থেকে মুক্তি দিলেন যুজি ইভিএমে 'বিজেপির ট্যাগ', ষষ্ঠ দফার ভোটের সময় চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের ‘‌মমতা বন্দ্যোপাধ্যায় সত্যি কথাই বলছেন’‌, প্রধানমন্ত্রীর মুখে শোনা গেল নতুন কথা সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে অস্বস্তিতে পড়েছিলেন জ্যাসন! কেন? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স

Latest IPL News

RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.