বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt-Jigra: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া, কী বলছে রিপোর্ট

Alia Bhatt-Jigra: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া, কী বলছে রিপোর্ট

‘জিগরা’ ছবির একটি বড় জায়গা জুড়ে বাস্কেটবল খেলার অংশ রয়েছে

Alia Bhatt Jigra Update: একটি নতুন রিপোর্ট বলছে, ‘জিগরা’ ছবির একটি বড় জায়গা জুড়ে বাস্কেটবল খেলার অংশ রয়েছে। সেখানে বাস্কেটবল খেলতে দেখা যাবে আলিয়াকে। সেই অংশের শ্যুটিংয়ের জন্যই বাস্কেটবল খেলা শিখছেন অভিনেত্রী।

আগামীতে ‘জিগরা’ ছবিতে দেখা যাবে আলিয়া ভাটকে। ছবিতে অ্যাকশন অবতারে ধরা দেবেন নায়িকা। ফের একবার করণ জোহরের ছবিতে আলিয়া। ‘জিগরা’ প্রযোজনার দায়িত্বে রয়েছে ধর্মা প্রোডাকশন। যৌথ প্রযোজক আলিয়া স্বয়ং। পরিচালকের আসনে রয়েছেন ভাসান বালা। মেয়ের রাহার জন্মের পর ‘জিগরা’ ছবি দিয়েই সেটে ফিরেছেন এই বলি ডিভা। 'দ্য আর্চিস' অভিনেতা বেদাং রায়নাও রয়েছেন এই ছবিতে। তাঁকে আলিয়ার ভাইয়ের চরিত্রে দেখা যাবে।

বাস্কেটবল প্রশিক্ষণ নিচ্ছেন আলিয়া

ইটাইমসের একটি নতুন রিপোর্ট বলছে, ছবির একটি বড় অংশ জুড়ে বাস্কেটবল খেলার অংশ রয়েছে। সেখানে বাস্কেটবল খেলতে দেখা যাবে আলিয়াকে। সেই অংশের শ্যুটিংয়ের জন্যই বাস্কেটবল খেলা প্রশিক্ষণ নিচ্ছেন অভিনেত্রী। রীতিমতো কোমর বেঁধে ট্রেনিং নিচ্ছেন। মায়ানগরীর নামী বাস্কেটবল প্লেয়ারদের থেকে প্রশিক্ষণ নিচ্ছেন। 

আরও পড়ুন: ব্রালেটে বোল্ড ছবি পোস্ট নুসরতের, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নায়িকা

‘জিগরা’ রিপোর্ট

ওই রিপোর্ট অনুযায়ী, সূত্র আরও জানিয়েছে, আলিয়া এবং ভাসান উভয়েই বাস্কেটবলের অংশগুলিকে যতটা সম্ভব খাঁটি দেখতে চান। কারণ ছবির গল্পের সঙ্গে নাকি খেলার সম্পূর্ণ সংযোগ রয়েছে। খেলার নিয়মগুলি বুঝতে এবং ড্রিবল এবং ডাবল ড্রিবলের মতো বেসিক জিনিস এবং কীভাবে পাস করতে হয় এবং কীভাবে গোলে বল ফেলতে যায় এবং আরও অনেক কিছু শিখতে অতিরিক্ত পরিশ্রম করছেন অভিনেত্রী।

আরও পড়ুন: বরের গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া

আলিয়ার প্রযোজনা সংস্থা

বক্স অফিসে আলিয়ার শেষ ছবি ছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জার্নি শুরু করেছিলেন আলিয়া। ১১ বছর পর করণের সহ-প্রযোজক তিনি। যদিও প্রযোজক হিসাবে আলিয়ার পথচলা শুরু হয়েছে আগেই। নায়িকার ইটারন্যাল সানসাইন প্রোডাকশনের ব্যানারে তৈরি হয়েছে নেটফ্লিক্সের ছবি ‘ডার্লিংস’। তাঁর প্রযোজনা সংস্থা এটারনাল সানসাইন প্রোডাকশন হাউজের ব্যানারে তৈরি হয়েছে ‘পোচার’-এর মতো সিরিজ। যা কিনা বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি।

আরও পড়ুন: ম্যাগির তুলনায় ৫০% বেশি সোডিয়াম ইন্ডিগোর উপমায়! Food Pharmer-র দাবিতে কী মন্তব্য বিমানসংস্থার

টাইমস পত্রিকার ১০০ প্রভাবশালীর তালিকায় আলিয়া ভাট

টাইমস ম্যাগাজিনে ২০২৪ সালের বিশ্বের ১০০ প্রভাবশালী মানুষদের তালিকায় নাম উঠল আলিয়া ভাটের। গোটা বিশ্বের প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় নাম তুলে ফেললেন এই বলি ডিভা। অভিনেত্রীর মুকুটে জুড়ল নতুন পালক। বর্তমানে গ্লোবাল স্টার আলিয়া। চলতি বছর বলিউড থেকে একমাত্র তাঁরই নাম রয়েছে এই তালিকায়।

আলিয়ার উত্সর্গ এবং কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা করে তাঁর সম্পর্কে ম্যাগাজিনে লিখেছেন ব্রিটিশ লেখক এবং পরিচালক টম হার্পার। জানিয়ে রাখি, হার্ট অফ স্টোন সিনেমায় সহযোগী ছিলেন টম হার্পার। পরিচালক টম হার্পার আলিয়া সুনাম করে লিখেছেন, ওঁ শুধুমাত্র বিশ্ব চলচ্চিত্র জগতের একজন প্রতিভাময়ী অভিনেতা নন। প্রায় এক দশকের বেশি ওঁ ভারতীয় ছবিতে কৃতিত্বের সঙ্গে কাজ করে চলেছেন। আলিয়া ভাট সম্পর্কে পত্রিকার মন্তব্য, তিনি একজন দুর্দান্ত অভিনেত্রী।

বায়োস্কোপ খবর

Latest News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.