বাংলা নিউজ > বায়োস্কোপ > পাকিস্তান থেকে খুনের হুমকি! স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সুরক্ষার আর্জি কমেডিয়ানের
কমেডিয়ানে রাজু শ্রীবাস্তব
কমেডিয়ানে রাজু শ্রীবাস্তব

পাকিস্তান থেকে খুনের হুমকি! স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সুরক্ষার আর্জি কমেডিয়ানের

  • কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের প্রাণ নিয়ে সংশয়। 

জনপ্রিয় কমেডিয়ান তথা অভিনেতা রাজু শ্রীবাস্তব নাকি খুনের হুমকি পাচ্ছেন! লোককে সুস্থ বিনোদন পৌঁছে দিতেই ভালোবাসেন রাজু, এর মাঝেই বছর শেষে বিপত্তিতে তারকা। টেলিফোনের মাধ্যমে তাঁকে প্রতিবেশি দেশ পাকিস্তান থেকে খুনের হুমকি দেওয়া হচ্ছে অভিযোগ করেন এই কৌতুকাভিনেতা। হুমকির বিষয়টি জানিয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সুরক্ষার আর্জি জানিয়েছেন এই জনপ্রিয় কমেডিয়ান।

তিনি শুধুমাত্র জনপ্রিয় কমেডিয়ানই নন, উত্তরপ্রদেশ ফিল্ম বিকাশ পরিষদের নেতৃত্বেও রয়েছেন রাজু শ্রীবাস্তব। মঙ্গলবার সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, গত দু'দিন ধরে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ফোন আসছে তাঁর কাছে। প্রায় ছয় বছর আগেও নাকি এমন ভাবে ফোন এসেছিল তাঁর কাছে। এটা নতুন কোনও বিষয় নয়। তখন তিনি মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করতেই, তাঁকে বিশেষ নিরাপত্তা দেওয়া হয়েছিল। অভিনেতার দাবি, সেই সময় কয়েকজনকে পাকড়াও করা হয়েছিল।

অভিনেতা আরও জানিয়েছেন, এইবার শুধু তাঁর কাছে নয়, তাঁর আরও দুই সহকর্মীর কাছেও প্রাণনাশের হুমকি ফোন আসছে। পরিবার, স্ত্রী-সন্তানদের নিয়ে উদ্বেগ প্রকাশ করেন অভিনেতা। তিনি জানান, এবারও পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। তাছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে বিষয়টি খতিয়ে দেখার আর্জি জানিয়েছেন তিনি। অভিনেতা রাজু শ্রীবাস্তব প্রত্যাশা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী এবিষয়টি খতিয়ে দেখে পদক্ষেপ নেবেন। 

ফোনটি করাচি থেকে এসেছে সেবিষয় রাজু নিশ্চিত বলেই জানিয়েছেন। এই দাবির পিছনে যুক্তি দিয়ে অভিনেতা বলেন, যিনি ফোন করেছেন তিনি বিষয়টি নিজের মুখে স্বীকার করেছেন। এবং নম্বরটি দেখে রাজু আরও বেশি নিশ্চিত হয়েছেন।

অভিনেতার বক্তব্য, দেশের প্রতি আঘাত হানলে তিনি ক্ষুব্ধ হয়ে যান এবং কমেডির মাধ্যমে সেই ক্ষোভের আত্মপ্রকাশ করেই। সেগুলো তাঁরা মেনে নিতে না পেরে, অভিনেতাকে খুনের হুমকি দিচ্ছেন। 

প্রসঙ্গত, কমেডি শো-এর পাশাপাশি বহু বলিউড ছবিতে কাজ করেছেন তিনি। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘আমদানি আঠান্নি খরচা রুপিয়া’, ‘বাজিগর’, ‘টয়লট-এক প্রেম কথা’-এর মতো ছবিতে অভিনয় করতে দেখা গেছে রাজু শ্রীবাস্তবকে।  

 

 

 

বন্ধ করুন