বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা সংকট! সকলের কাছে এই বিশেষ আবেদন রাখলেন রুক্মিনী মৈত্র
রুক্মিনী মৈত্র
রুক্মিনী মৈত্র

করোনা সংকট! সকলের কাছে এই বিশেষ আবেদন রাখলেন রুক্মিনী মৈত্র

  • ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে আবেদন নায়িকার!

করোনা বাড়বাড়ন্ত গোটা দেশে। দ্বিতীয় ঢেউতে বিধ্বস্ত পশ্চিমবঙ্গও। বঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশও বাড়ছে। এই কঠিন সময় সকলেই চেষ্টা করছেন সাধ্যের মধ্যে একে অপরের পাশে থাকার। 

পিছিয়ে নেই অভিনেত্রী রুক্মিনী মৈত্রও। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। সেখানে তিনি মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন। তিনি বিশ্বাস করেন, এই রকম সময় আমাদের একে অপরের পাশে থাকার সময়। পাশাপাশি অভিনেত্রী আরো বলেন, এই সময় করোনা রোগীকে দ্রুত সুস্থ করে তোলার জন্য প্লাজমার ভূমিকা রয়েছে প্রচুর। সেক্ষেত্রে কারা কারা প্লাজমা দান করতে পারবেন এবং কারা কারা পারবেন না সেই বিষয়টি ভিডিয়োতে বিস্তারিত ভাবে জানিয়েছেন নায়িকা। সকলের কাছে (যাঁরা প্লাজমা দান করতে সক্ষম) প্লাজমা দান করার আবেদন জানিয়েছেন রুক্মিনী।

প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। মুম্বইতে শ্যুটিং করতে গিয়ে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এখন সুস্থ আছেন নায়িকা। 

শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন টলি পাড়ার এই মিষ্টি নায়িকা। বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে হিন্দি ছবি ‘সনক’-এ অভিনয় করতে দেখা যাবে রুক্মিণীকে৷ অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি পরিচালক কণিষ্ক শর্মার ‘সনক: হোপ আন্ডার সিজ’। ছবির প্রযোজনায় রয়েছেন বিপুল অমৃতলাল শাহ এবং জি স্টুডিও। প্রেম-রোম্যান্স-আবেগে এর সংমিশ্রনে তৈরি হয়েছে ছবির গল্প।

 

বন্ধ করুন