বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10: মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ

Dadagiri 10: মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ

মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ

Dadagiri 10: নায়িকার প্রেম নিয়ে চারিদিকে এত চর্চা! তবে তিন দশক আগে মায়ের ছাত্রীকে কীভাবে পাত্রী বানিয়েছিলেন সৌরসেনীর বাবা, সেই গল্প শেয়ার করলেন দাদাগিরির মঞ্চে। 

সৌরসেনীর লাভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। কখনও নুসরত জাহানের প্রাক্তন নিখিল জৈনের সঙ্গে ঘনিষ্ঠতা তো কখনও সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বন্ধুত্বের জেরে চর্চায় এই টলি নায়িকা। তবে সৌরসেনীর বাবা-মা'র প্রেমের গল্প শুনলে আপনি তাজ্জব হবে। সম্প্রতি দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রীর বাবা-মা। সৌরভের সামনেই সৌরসেনীর বাবা জানালেন কেমনভাবে মায়ের ছাত্রী তথা বন্ধুর বোনের সঙ্গে প্রেম করেছিলেন তিনি।

মৌলালীর ক্যারি হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক শঙ্খবাবু। তিনি বলেন, ‘শর্মিষ্ঠার সঙ্গে মোটামুটি আমার ৩০ বছরের বিয়ে। ওর সঙ্গে আলাপ হচ্ছে, ও আমার মায়ের ছাত্রী, তথা বন্ধুর বোন। মা মাঝেমধ্যে রান্নাঘরে গেলে আমি বলতাম, আমি বুঝিয়ে দিচ্ছি’। ফুট কেটে দাদা বলেন, ‘বাংলা তো আপনি বোঝাতেন না বাংলায় কী বোঝাতেন সেটা বলুন’।

পাশের বাড়ির মেয়ে ডোনার সঙ্গে সৌরভের ফিল্মি প্রেম কারুর অজানা নয়। সৌরসেনীর বাবা-মা'ও একই পাড়ায় থাকতেন। মাঝে শুধু ছিল একটা মাঠ। সেই মাঠে শঙ্কবাবুর খেলা দেখতে পৌঁছাতেন। সেই জমানায় মোবাইল, ফেসবুক ছিল না। সাহস করে একবার শর্মিষ্ঠাদেবীকে দু-লাইন চিঠি লিখে মনের কথা জানিয়েছিলেন। ‘আই লাভ ইউ, ডু ইউ লাভ মি?’ এর চেয়ে বেশি কিছু ভয়ে লিখে উঠতে পারেননি সৌরসেনীর বাবা। প্রেম প্রস্তাবে সায় ছিল শর্মিষ্ঠার।

রোম্যান্স করতে গিয়ে শাশুড়ি মায়ের হাতে ধরা পড়েও গিয়েছিলেন শঙ্খ মৈত্র। রাতে ঘুমাতে যাওয়ার আগে প্রেমিকার উদ্দেশ্যে হাত নেড়ে ঘুমাতে যাওয়ার অভ্যেস ছিল তাঁর। তবে অন্ধকারে একবার প্রেমিকা ও প্রেমিকার মা-কে গুলিয়ে ফেলেছিলেন তিনি। এরপরেই কেলেঙ্কারি কাণ্ড! হবু শাশুড়ির প্রশ্নে জেরবার হতে হয়েছিল তাঁকে।

সৌরভের গুগলির জবাব দিতে ব্যর্থ হন তাঁরা। তবে সবশেষে নিজের মেয়ের পরিচয় জানিয়ে চমকে দেন মহারাজকে। মেয়ের সূত্রে নয়, দাদাগিরির অডিশনের লাইনে দাঁড়িয়েই এই মঞ্চে এসেছেন তাঁরা, স্পষ্ট বলেন শঙ্কবাবু। আরও জানান, মেয়ে তো জানেও না বাবা-মা দাদাগিরি খেলতে এসেছে!

বউয়ের বাধ্য স্বামী শঙ্খ মৈত্র, তা বুঝিয়ে দিলেন সৌরভকে। গানের লাইনে ভুল হতেই বরকে মিষ্টি বকা দিলেন সৌরসেনীর মা। সৌরভ তো বলেই ফেললেন, ‘গানটাও গাইবেন….আপনাকে ভালোবাসে বলে বলল প্লিজ, না হলে বলেই দিত ধ্যাত’। বউয়ের নির্দেশ মাথা পেতে নেন শঙ্ক মৈত্র। বললেন, ‘আমি তো ওর জন্য দু-টো লাইন বেঁধে রেখেছি- তুমি না থাকলে সকালটা এত মিষ্টি হত না….’। সৌরসেনীর বাবা-মা'র এই রোম্যান্সে জমজমাট দাদাগিরির মঞ্চ। 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 19 ওভার শেষে Namibia-র স্কোর 114/7 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.