বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Deewane 3: এক মঞ্চে ঠুমকে লাগালেন মাধুরী-জাভেদ, চমকে দিলেন অনুরাগীদের

Dance Deewane 3: এক মঞ্চে ঠুমকে লাগালেন মাধুরী-জাভেদ, চমকে দিলেন অনুরাগীদের

রিয়ালিটি শো-তে জাভেদ-মাধুরী

‘100 Days’ জুটিকে বহু বছর পর ফের একসঙ্গে দেখা গেল। দেখুন সেই ভিডিয়ো-

নাচের রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে ৩’তে একসঙ্গে ঠুমকা লাগাতে দেখা যাবে অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং অভিনেতা জাভেদ জাফরিকে। ‘100 Days’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। কালার্সের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো ক্লিপ শেয়ার করা হয়। সেখানে ‘লে লে দিল, দে দে দিল’ গানে স্টেজে একসঙ্গে নাচকে দেখা গেছে দুজনকে।

ভিডিয়োতে বেগুলি রঙের লেহেঙ্গায় লাস্যময়ী লুকে ধরা দেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অভিনেতা জাভেদ জাফরিতে সম্পূর্ন কালো পোশাকের সঙ্গে লাল জ্যাকেটে দেখা যায়। মঞ্চে পারফর্ম করে দর্শকদের মন জয় করেছেন দুজনে। শীঘ্রই টেলিকাস্ট হবে এই এপিসোড।

কালার্স থেকে ভিডিয়ো পোস্ট করতেই, সামাজিক মাধ্যমে অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে পড়ে। কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসার বন্যা। 

মাধুরী এবং জাভেদ দু'জনই নাচের জন্য প্রশংসনীয় এবং খ্যাত। ১৯৯১ সালে ‘100 Days’ ছবিতে প্রথমবার একসঙ্গে জুটিতে দেখা যায় তাঁদের। ছবিতে আরো অভিনয় করেছেন জ্যাকি শ্রফ এবং মুনমুন সেন। ছবিটি তামিল থ্রিলার ‘নূরবাঠু নাল’এর রিমেক।

‘ডান্স দিওয়ানে ৩’ রিয়ালিটি শো-তে ভাই নাভেদ জাফরির সঙ্গে বিশেষ অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন জাভেদ। এর আগে তাঁদের নিজেদের নাচের শো ‘বুগি উগি’তে বিচারক হিসেবে দেখা মিলেছিল।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি? 'তুমি তাকে খলিস্তানি বলে দেবে?… আমিও অলচিকিতে লিখেছি…' ভাষা দিবসে জানালেন মমতা রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে? অকায়ের খবরে পাকিস্তানে মিষ্টি বিতরণ! কোহলির পুত্রের জন্য লাহোরে চলছে সেলিব্রেশন লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.