বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে ডেলিভারি বয়ের কাজ নিয়েছিলেন ‘DID’-র ভিকি, দুর্ঘটনায় অনিশ্চিত দুই পেশাই!
২০১৪ সালে রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এ তৃতীয় হন দক্ষিণ কলকাতার বাসিন্দা ভিকি।
২০১৪ সালে রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এ তৃতীয় হন দক্ষিণ কলকাতার বাসিন্দা ভিকি।

লকডাউনে ডেলিভারি বয়ের কাজ নিয়েছিলেন ‘DID’-র ভিকি, দুর্ঘটনায় অনিশ্চিত দুই পেশাই!

  • শুক্রবার রাতে খাবার ডেলিভারি করার সময় ভিকির বাইককে ডান দিক থেকে এসে ধাক্কা মারে আর একটি বাইক। পাঁজরের দু'টি হাড় ভেঙে গিয়েছ। ৩ মাস বাইক বা নাচ দুটোই বারণ। 

লকডাউনের ফলে কাজ হারিয়েছেন বহু মানুষ। কাজ চলে যাওয়ায় নিজের পছন্দের পেশা ছেড়ে কেউ বেছে নিয়েছেন আয়ের বিকল্প উপায়। সংসার চালাতে হবে যে। ঠিক এমনটাই করেছিলেন ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর তৃতীয় স্থান অধিকারী ভিকি দাস। সংসার চালাতে জ্যোমাটোর ডেলিভারি বয়ের কাজ শুরু করেন তিনি। কিন্তু হঠাৎই এক পথ দুর্ঘটনা এখন অনিশ্চয়তার মুখে দুই পেশাই। 

জানা গিয়েছে, শুক্রবার রাতে খাবার ডেলিভারি করার সময় ভিকির বাইককে ডান দিক থেকে এসে ধাক্কা মারে আর একটি বাইক। ভেঙে গিয়েছে ডান দিকের পাঁজরের ২টি হাড়। লেক টাউন থানায় এই নিয়ে অভিযোগ দায়ের করেছেন ভিকির স্ত্রী সঙ্গীতা দাস। অভিযুক্ত কলকাতা পুলিসের কর্মচারী বলে জানিয়েছে তাঁরা। দুর্ঘটনার সময় সেই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন বলে ভিকির দাবি। দুর্ঘটনায় আপতত অনিশ্চিত ভিকির নাচের ভবিষৎ। সেরে উঠতে বেশ কিছুটা সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। 

২০১৪ সালে রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এ তৃতীয় হন দক্ষিণ কলকাতার বাসিন্দা ভিকি। তারপর থেকে কলকাতা ও মুম্বইয়ে বিভিন্ন নাচের ওয়ার্কশপ, শো করেই চলছিল ভিকির সংসার। কিন্তু লকডাউনে শো বন্ধ থাকায় চলতি সপ্তাহেই জোম্যাটোর ডেলিভারি বয়ের কাজে যোগ দিয়েছিলেন। উদ্দেশ্য ছিল, বাবার পাশে দাঁড়িয়ে সংসারের বোঝা কিছুটা কম করা। কিন্তু ভাগ্যের পরিহাসে এখন বিছানা নিতে হল। ৩ মাস নাচ বা বাইক চালানো সম্পূর্ণ মানা করে দিয়েছেন চিকিৎসক। তারপরেও আগের মতো নাচ করতে পারবেন কি না, সে উত্তর জানা নেই ভিকিরও!

বন্ধ করুন