বাংলা নিউজ > বায়োস্কোপ > Dawshom Awbotaar Collection: হিট প্রবীর-পোদ্দার জুটি, ৬ কোটি আয় দশম অবতারের, কোথায় দাঁড়িয়ে বাঘা যতীন-রক্তবীজ?

Dawshom Awbotaar Collection: হিট প্রবীর-পোদ্দার জুটি, ৬ কোটি আয় দশম অবতারের, কোথায় দাঁড়িয়ে বাঘা যতীন-রক্তবীজ?

সৃজিত ম্যাজিক অব্যাহত, ৬ কোটি আয় দশম অবতারের

Dawshom Awbotaar Collection: তরতরিয়ে বেড়ে চলেছে দশম অবতারের বক্স অফিস কালেকশন। ১৯ দিনে কত আয় করল সৃজিত মুখোপাধ্যায়ের ছবি?

সৃজিত ম্যাজিকে (নাকি প্রবীর-পোদ্দার ম্যাজিকে) এখনও আটকে বাঙালি। পুজোর পরও লাফিয়ে লাফিয়ে বাড়ছে দশম অবতারের আয়। ১৯ দিনে কত টাকা ঘরে তুলল এই ছবি প্রকাশ্যে আনল এসভিএফ।

দশম অবতারের বক্স অফিস কালেকশন

পুজোর ঠিক মুখেই মুক্তি পেয়েছিল দশম অবতার। দেখতে দেখতে মুক্তির পর ১৯ দিন কেটে গিয়েছে। এর মধ্যে এই ছবি ঘরে তুলেছে ৬ কোটি টাকা। এমনটাই জানানো হয়েছে এসভিএফের তরফে। এই প্রযোজনা সংস্থার তরফে টুইট করে জানানো হয়েছে, পুজোয় মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে সব থেকে বেশি আয় করেছে দশম অবতার। ৬ কোটিরও বেশি আয় করেছে এই ছবি।

দশম অবতার প্রসঙ্গে

১৯ অক্টোবর মুক্তি পায় সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দশম অবতার। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত এবং জয়া আহসান। বাইশে শ্রাবণ এবং ভিঞ্চি দা ছবির প্রিক্যুয়েল হল এই ছবি। এখানে কেস সলভ করতে জুটি বেঁধেছেন প্রবীর রায়চৌধুরী এবং বিজয় পোদ্দার। তাঁদের এই প্রবীর পোদ্দার জুটিই সবার মনে ধরেছে। এই ছবির সঙ্গেই মুক্তি পায় দেব অভিনীত বাঘা যতীন, আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত রক্তবীজ এবং কোয়েল মল্লিক অভিনীত মিতিন মাসী।

পুজোয় মুক্তি পাওয়া অন্যান্য ছবিগুলির কী অবস্থা?

টলি বাংলা বক্স অফিসের তরফে টুইট করে জানানো হয়েছে বাংলার বাইরে বাঘা যতীন দ্বিতীয় সপ্তাহে ১৮ লাখ আয় করেছে। এবং মোট ১.৪১ কোটি ঘরে তুলেছে ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহে। অন্যদিকে রক্তবীজ দ্বিতীয় সপ্তাহে ১.৭১ কোটি আয় করেছে। মিতিন মাসী সব থেকে কম ৭০ লাখ টাকা আয় করেছে। অন্যদিকে দশম অবতার দ্বিতীয় সপ্তাহে সব থেকে বেশি আয় করে মোট ২.৭৩ কোটি টাকা ঘরে তুলেছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির এক বাটি দইয়েই জাদু! রোজ খাবার পাতে রাখলেই দেখতে পাবেন এই সব শারীরিক বদল আসানসোল থেকে লড়ছি না! নাম তুললেন ‘বাঙালি-বিরোধী’ ভোজপুরি গায়ক, মুখ পুড়ল BJP-র শাহরুখের মুখে জয় শ্রীরাম ধ্বনি! আম্বানিদের অনুষ্ঠানে নিলেন সরস্বতী-লক্ষ্মীর নাম ‘আমায় একটা চুমু খাও’! বাসর রাতেই ৫৩-র কাঞ্চনের কাছে আবদার ‘কচি বউ’ শ্রীময়ীর সঙ্গে ছিলেন স্বামী, স্প্যানিশ মহিলা পর্যটক ধর্ষণের শিকার ঝাড়খণ্ডে! ধৃত ৪ যে আসনের অস্তিত্বই নেই, সেখানে প্রার্থী দিল BJP, অসমের তালিকায় করল ভুলের পর ভুল স্টেইনগান সেলিব্রেশন দেখে পেত্রাতোসকে সনির বার্তা! জবাব দিয়ে মন ছুঁলেন দিমি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.