বাংলা নিউজ > বায়োস্কোপ > Debleena-Tathagata-Bibriti: 'কে বিবৃতি? চিনি না!..আমি তথাগতর সঙ্গেই আছি', স্বামীর পরকীয়ার চর্চা মিথ্যে, দাবি দেবলীনার

Debleena-Tathagata-Bibriti: 'কে বিবৃতি? চিনি না!..আমি তথাগতর সঙ্গেই আছি', স্বামীর পরকীয়ার চর্চা মিথ্যে, দাবি দেবলীনার

বিবৃতি-তথাগতর প্রেম নিয়ে মুখ খুললেন দেবলীনা

Debleena-Tathagata-Bibriti: বিবৃতির সঙ্গে তথাগতর প্রেমের সম্পর্ক নেই! এমনটাই মনেপ্রাণে বিশ্বাস দেবলীনার। আড়াই বছর আলাদা, তবুও স্বামীর কথাতে ভরসা রাখছেন নায়িকা। 

কনের সাজে বিয়ের পিঁড়িতে বসেছিলেন দেবলীনা। বর আসেনি। সেইসময় তাঁকে সামলান ‘বন্ধু’ তথাগত। সেইদিন মা ছাড়া একমাত্র এই মানুষটাকেই পাশে পেয়েছিলেন দেবলীনা দত্ত। তারপর শুরু তথাগত-দেবলীনার প্রেমের গল্প। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। এটা ছিল তথাগতর দ্বিতীয় বিয়ে। তথাগতর ভাঙা দাম্পত্য নিয়ে মাথা ঘামাননি দেবলীনা। 

টলিপাড়ার আদর্শ দম্পতি হিসাবে পরিচিত এই জুটির আলাদা হওয়ার খবর সকলেই চমকে দিয়েছিল। কাগজে-কলমে আজও স্বামী-স্ত্রী, তবে গত আড়াই বছর এক ছাদের তলায় থাকেন না দুজনে। আর এই সময়কালে তথাগতর সঙ্গে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেম নিয়ে কম চর্চা শোনা যায়নি। একসঙ্গে ছুটি কাটানোর মুহূর্ত থেকে একত্রে যাপনের ইঙ্গিত দিয়েছে দুজনের সোশ্যাল মিডিয়া। তবে মুখে প্রেমের কথা স্বীকার করেননি দুজনেই। 

এবার নিজেদের ভাঙা দাম্পত্য নিয়ে কথা বলতে গিয়ে তথাগত-বিবৃতির সম্পর্ক নিয়ে বোমা ফাটালেন দেবলীনা। সংসার ভাঙার আঘাত কতটা ক্ষত সৃষ্টি করেছে দেবলীনার মনে? শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কথা ধার করে তিনি বলেন, ‘ভালবাসা’ কথার মানে কিন্তু ‘অন্যের ভালয় বাস করা’। আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে দেবলীনা জানান, ‘তথাগতকে ভালবাসতে গেলে আমার ওর সঙ্গে থাকার কোনও প্রয়োজন নেই।…..আমার সঙ্গে আমির ‘যাপন’ই হল আসল কথা।’ অন্য কারুর সেখানে জায়গা নেই। 

তথাগতর জীবনজুড়ে রয়েছেন বিবৃতি, এমন দাবি মানতে না-রাজ বিচ্ছিন্না স্ত্রী। বিবৃতির নাম শুনেই বলেন, ‘কে? কার নাম বলছেন? বিবৃতি…? চিনি না!’ তথাগতর পরিচালনায় তৈরি ভটভটি ছবিতে কাজ করেছিলেন বিবৃতি। সেইসময় থেকেই নাকি শুরু এই প্রেমের গল্প। ওই চরিত্রের জন্য নিজের হাতে বিবৃতিতে গড়েন দেবলীনা। তবে এখন তিনি বলছেন, জীবন আর মন পরিষ্কার রাখতে অনেক নাম তিনি ভুলেছেন, যেগুলোর প্রয়োজন নেই!

তথাগত-বিবৃতির প্রেম নিয়ে ওই সাক্ষাৎকারে দেবলীনা বলেন, ‘তবে আমি যত দূর তথাগতকে চিনি, তাতে আমি নিশ্চিত যে, তথাগতর সঙ্গে বিবৃতির প্রেমের সম্পর্ক নেই’। তাঁর স্বামী ফের প্রেমে পড়লে সত্যিটা গোপন করবে না বিশ্বাস দেবলীনার। 

বিচ্ছেদ ভুলে সহজের জন্য এক হয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা। ফের ঘর বাঁধবেন তথাগত-দেবলীনা? প্রশ্ন শুনেই অবাক করা জবাব! দেবলীনা বললেন, ‘আমি ওর সঙ্গেই আছি। আমি আগে বলতাম, আমাদের সাত বছরের দাম্পত্য আমার কাছে শ্রেষ্ঠ সময়। এখন তা বদলেছে। ওই উদযাপনের স্মৃতি নিয়ে আজ যে ভাবে দিন কাটাই, সেটাই শ্রেষ্ঠ সময়।’ 

পরিচালক তথাগতর শেষ রিলিজ পারিয়া বক্স অফিসে ঝড় তুলেছে। তাতে বেজায় খুশি দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় স্বামীর ছবির জোরদার প্রচার চালিয়েছেন, ছবির প্রিমিয়ারেও হাজির হয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন বিবৃতিও। পরস্পরকে এড়িয়েই চলেছেন তাঁরা। প্রসঙ্গত, তথাগতর আসন্ন ছবি ‘গাকি’-তেও থাকছে বিবৃতি।  

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.