বাংলা নিউজ > বায়োস্কোপ > 'চুপিসারে বিয়ে করে ফেললেন?', জবাব দিলেন শাহরুখের নায়িকা
'রইস' ছবির একটি দৃশ্যে শাহরুখের সঙ্গে মাহিরা। (ছবি সৌজন্যে- ইউটিউব)
'রইস' ছবির একটি দৃশ্যে শাহরুখের সঙ্গে মাহিরা। (ছবি সৌজন্যে- ইউটিউব)

'চুপিসারে বিয়ে করে ফেললেন?', জবাব দিলেন শাহরুখের নায়িকা

  • পাকিস্তানে তো বটেই শাহরুখ খানের সঙ্গে 'রইস' ছবিতে অভিনয় করার সুবাদে ভারতেও পরিচিত মুখ মাহিরা খান। সম্প্রতি, একটি ভিডিওতে নিজের ব্যাপারে বাজারে চলা নানান গুজব নিয়ে সরাসরি আলোচনা করলেন তিনি।

এইমুহূর্তে নিজের নতুন ভেঞ্চার 'ম্যাশন' নিয়ে দারুণ ব্যস্ত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। তারই বিজ্ঞাপনী প্রচার সারতে একটি ভিডিও পোস্ট করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। মাহিরার ব্যাপারে বাজারে যে হরেকরকম গুজব প্রচলিত রয়েছে তার মধ্যে কোনটা সত্যি, কোনটা মিথ্যে সে ব্যাপারে নিজেই জানাবেন এই অভিনেত্রী! এই ছিল ভিডিওর 'থিম'।

 

মাহিরা খান। (ছবি সৌজন্যে- ফেসবুক)
মাহিরা খান। (ছবি সৌজন্যে- ফেসবুক)

প্রথমেই ওঠে মাহিরাকে ঘিরে বাজারচলতি সবথেকে বড় খবরের প্রসঙ্গ।চুপিচুপি নাকি বিয়েটা সেরে ফেলেছেন শাহরুখের 'রইস' ছবির এই অভিনেত্রী। হাসতে হাসতে এই খবরকে ভুয়ো বলে উড়িয়ে দেওয়ার পর নায়িকার জবাব,'আমার আঙুলে কি কোনও বিয়ের আংটি দেখছেন? আর আমি বিয়ে করলে বুঝি আপনারা টের পেতেন না?' বকবিত্বের শেষে তাঁর যোগ,' আমি কারওর সঙ্গে এইমুহূর্তে সম্পর্কে পর্যন্ত নেই। যদি বিয়েই করি তাহলে তা কোনওভাবেই লুকিয়ে রাখব না।' শুধু তাই নয়। এরপর তাঁর ফোনের ভার্চুয়াল সহকারী 'শিরি'-কে 'রইস'-এর নায়িকার হুকুম,' শিরি আমার গোপন স্বামীকে ফোনে একটু ধরিয়ে দাও না!' শিরি সেই হুকুম পাওয়ামাত্রই জানায় যে এক্ষুনি সে নায়িকার 'গোপন স্বামী'-র নম্বরে ফোন করছে। ভার্চুয়াল সহকারীর এহেন জবাব পেয়ে ততক্ষণে চক্ষু চড়কগাছ অভিনেত্রীর।

 

 

আচ্ছা,মাহিরা নাকি টম ক্রুজের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন? এ প্রশ্ন পেয়ে হাসতে হাসতে মজাদার ভঙ্গিতে এই পাকিস্তানি অভিনেত্রী জানালেন এই খবরটা নিশ্চয়ই টমের দলের লোকেরা সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দিয়েছে। টম ক্রুজের উদ্দেশে মাহিরা বলেন,' প্রিয়তম, আমি কিন্তু অনেক চেষ্টা করেছিলাম তোমার-আমার এই খবরটা যেন চাউর না হয়। যাই হোক, মনখারাপ করো না। খুব জলদি দেখা হচ্ছে আমাদের।' পাকিস্তানি-নায়িকার এই কথা থেকেই পরিষ্কার এই 'খবর'-ও গুজব ছাড়া আর কিছুই ছিল না।

 

বন্ধ করুন