বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থ শুক্লা-র কাজ ছিনিয়ে নিলেন করণ জোহর! বদলে গেল ‘Big Boss OTT’-র হোস্ট
সিদ্ধার্থ শুক্লা নয় বিগ বস ওটিটি হোস্ট করবেন করণ জোহর।
সিদ্ধার্থ শুক্লা নয় বিগ বস ওটিটি হোস্ট করবেন করণ জোহর।

সিদ্ধার্থ শুক্লা-র কাজ ছিনিয়ে নিলেন করণ জোহর! বদলে গেল ‘Big Boss OTT’-র হোস্ট

  • জল্পনার অবসান। দেখে নিন ‘বিগ বস ওটিটি’-র নতুন সঞ্চালকের নাম। 

‘বিগ বস’ শুরুর আগে তা কে হোস্ট করতে চলেছে এই বিতর্ক প্রতি বছরের। প্রতিবারই শোনা যায়, শো থেকে সরে দাঁড়িয়েছেন সলমন খান। তিনি নাকি আর নিতে চাইছেন না এই ঝামেলা। যদিও ‘বিগ বস’ আর ‘সলমন খান’ এই নাম দুটোই যেন একে-অপরের পরিপূরক হয়ে গিয়েছে। একে-অপরকে ছাড়া যেন এরা অচল। সঙ্গে অবশ্য কালার্সও!

যদিও এবার ‘বিগ বস ১৫’-তে থাকছে নয়া টুইস্ট। কালার্স চ্যানেলে সম্প্রচার হওয়ার আগে Voot Select অ্যাপে দর্শক দেখতে পারবেন ‘বিগ বস’। ছয় সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে চলবার পর তা টেলিভিশনে ফিরবে। আর তখন থেকেই লোকমুখে শোনা যাচ্ছিল এই ওটিটি-র সঞ্চালনা করবেন সিদ্ধার্থ শুক্লা। তবে এবার এল নয়া খবর।  

৮ অগস্ট থেকে Voot-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-র সম্প্রচার। ৬ সপ্তাহ পর্যন্ত যা শুধু এখানেই দেখানো হবে। Voot-র পক্ষ থেকে তাঁদের সোশ্যাল মিডিয়ায় জল্পনার অবসান ঘটিয়ে জানিয়ে দেওয়া হল তা হোস্ট করবেন করণ জোহর। শোনা যাচ্ছে, বৃহস্পতিবার রাতের এক মিটিংয়ে এমনটা ঠিক হয়েছে। সিদ্ধার্থের নাম প্রাথমিকভাবে ভাবা হলেও Voot ও ‘বিগ বস’ কতৃপক্ষ চাইছিল বড় কোনও বলিউড মুখ। আর তারপরেই প্রস্তাব পাঠানো হয় করণ জোহরকে।

বিতর্ক যে করণের পছন্দ, তা তো সকলেরই জানা। তাঁর শো ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের প্রশ্নের মুখে পড়ে একাধিক তারকা একাধিক গসিপের জন্ম দেন এখানে। এবার ‘বিগ বস ওটিটি’তেও তেমনটাই হতে চলেছে বলে মত নেট-নাগরিকদের। ‘বিগ বস ওটিটি’-তে থাকছে ‘জনতা ফ্যাক্টর’। আমজনতার কাছে সুযোগ আসবে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার। আর তখন শো-এর সঞ্চালক হিসেবে কে থাকবেন সেটাই এখন লাখ টাকার প্রশ্ন!

যদিও সিদ্ধার্থ শুক্লার ভক্তরা একেবারেই খুশি নন এই খবরে।  তাই তো তাঁরা নেমে পড়েছেন করণ জোহরের নিন্দায়। ফের উঠে এসেছে ‘নেপোটিজম’। ‘হাঁটুর বয়সী ছেলে’-র থেকে কাজ ছিনিয়ে নিয়েছেন করণ, এমনতাই মনে করছেন তাঁরা।

বন্ধ করুন