বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নীল মহিলাদের’ সঙ্গে বসে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত! শেয়ার করলেন ছবি
‘সাবাশ মিঠু’র অন-স্ক্রিন মহিলা ক্রিকেট দলের সঙ্গে সৃজিত
‘সাবাশ মিঠু’র অন-স্ক্রিন মহিলা ক্রিকেট দলের সঙ্গে সৃজিত

‘নীল মহিলাদের’ সঙ্গে বসে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত! শেয়ার করলেন ছবি

  • আপাতত স্পোর্টস ড্রামা ‘সাবাশ মিঠু’র কাজ নিয়ে ব্যস্ত সৃজিত মুখোপাধ্যায়।

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’। পরিচালকের আসনে সৃজিত মুখোপাধ্যায়। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। এই বায়োপিকের কাজ নিয়ে ব্যস্ত বাঙালি পরিচালক। ‘বেগম জান’ ছবি ও ‘রে’ অ্যান্থলজি সিরিজ পরিচালনার পর যেন বলিউডে তৃতীয় বল বাউন্ডারির বাইরে পাঠাতে পারেন, তার জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি। 

২০১৯ সালের ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে এই ছবির ঘোষণা সেরেছিল প্রযোজক সংস্থা ভায়াকম এইট্টিন। মিতালি রাজের চরিত্রে দেখা যাবে তাপসীকে। চরিত্রের জন্য প্রচুর পরিশ্রম করছেন তাপসী। ছবির কাজের জন্য মাস খানের ধরেই মুম্বইতে রয়েছেন পরিচালক। ছবিতে অসংখ্য অভিনেত্রীকে ভারতীয় মহিলা ক্রিকেট টিমের খেলোয়াড়দের ভূমিকায় দেখা যাবে। তাঁদের সঙ্গে দারুণ সম্পর্ক তৈরি হয়েছে সৃজিতের।

ছবির কাজের ব্যস্ততার ফাঁকে অন-স্ক্রিন ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত। সেই ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। ক্যাপশনে লিখেছেন, ‘নীল মহিলাদের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখছি’#ReelWomenInBlue #RealWomenInWhite।

ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে রানের মালিক। একমাত্র মহিলা হিসাবে ওডিআইতে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি। সাধারণত মিতালি রাজের জীবনের নানান জানা-অজানা ঘটনা তুলে ধরা হবে ছবিতে। করোনার কারণে থমকে ছিল এই প্রোজেক্ট, এবার ঝড়ের গতিতে চলছে কাজ। 

 

 

বন্ধ করুন