বাংলা নিউজ > বায়োস্কোপ > Emraan Hashmi, Mallika Sherawat: ‘মার্ডার’-এর সেই Hot জুটি! দীর্ঘ ২০ বছর পর মল্লিকাকে কাছে পেয়ে কী করলেন ইমরান হাশমি

Emraan Hashmi, Mallika Sherawat: ‘মার্ডার’-এর সেই Hot জুটি! দীর্ঘ ২০ বছর পর মল্লিকাকে কাছে পেয়ে কী করলেন ইমরান হাশমি

ইমরান হাশমি-মল্লিকা শেরাওয়াত

২০০৪ থেকে ২০২৪। 'মার্ডার'-এর পর দীর্ঘ ২০ বছর কেটে গেছে। ১১ এপ্রিল, বৃহস্পতিবার আনন্দ পণ্ডিতের মেয়ের রিসেপশনে একসঙ্গে দেখা গেল ইমরান হাশমি-মল্লিকা শেরাওয়াত। পাপারাৎজির ক্যামেরার সামনে একে অপরের সঙ্গে পোজও দিলেন। মল্লিকার কোমরে হাত রেখে ক্যামেরার সামনে দাঁড়ান ইমরান।

সালটা ছিল ২০০৪। অনুরাগ বসুর পরিচালনায় মুক্তি পেয়েছিল 'মার্ডার'। যে ছবির নাম শুনলেই যাঁদের কথা মনে পড়ে তাঁরা হলেন ইমরান হাশমি-মল্লিকা শেরাওয়াত। চোখে ভেসে ওঠে সেই রোম্যান্স, সেই সাহসী ঘনিষ্ঠ দৃশ্য। ছবির গানগুলিও সিনেমাপ্রেমীদের মনে দাগ কেটেছিল। তবে ওই পর্যন্তই। তারপর আর ইমরান-মল্লিকাকে একসঙ্গে দেখা যায়নি। 'মার্ডার'-এর সেটে নাকি তাঁদের তুমুল ঝগড়া হয়েছিল।

২০০৪ থেকে ২০২৪। 'মার্ডার'-এর পর দীর্ঘ ২০ বছর কেটে গেছে। ১১ এপ্রিল, বৃহস্পতিবার আনন্দ পণ্ডিতের মেয়ের রিসেপশনে একসঙ্গে দেখা গেল ইমরান হাশমি-মল্লিকা শেরাওয়াত। পাপারাৎজির ক্যামেরার সামনে একে অপরের সঙ্গে পোজও দিলেন। মল্লিকার কোমরে হাত রেখে ক্যামেরার সামনে দাঁড়ান ইমরান। পরে আলাদা করে মল্লিকার সঙ্গে কথা বলতে এবং জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করতেও দেখা যায় ইমরান হাশমিকে। বেশকিছুক্ষণ কথাও হয় তাঁদের।

আরও পড়ুন-স্বামী শানওয়াজ শেখের সঙ্গে ২য় ইদ পালন করছেন ‘গোপী বহু’, ব্রাহ্মণ দেবলীনা কি ধর্মান্তরিত হয়েছেন?

আরও পড়ুন-নজর কাড়লেন শাহরুখ, ইমরানের সঙ্গে পোজ মল্লিকার, এলেন নববিবাহিতা তাপসী, আনন্দ পণ্ডিতের মেয়ের রিসেপশনে আর কারা ছিলেন?

'মার্ডার'- মুক্তি পাওয়ার পর ইমরান হাশমি-মল্লিকা শেরাওয়াতের ফিল্মি রোম্যান্সে দর্শক বুঁদ হয়ে থাকলে বাস্তবে ছবির সেটেই এই জুটির ঝগড়ার কথা শোনা যায়। পরবর্তী সময়ে করণ জোহরের চ্যাট শোয়ে মল্লিকাকে 'সবচেয়ে খারাপ চুম্বনকারী' (ব্যাড কিসার) বলে কটাক্ষ করেন ইমরান। এমনকি মল্লিকাকে নিয়ে ব্যঙ্গও করেছিলেন তিনি। পরে করণের শোয়ে এসে মল্লিকাও এর পাল্টা জবাব দেন। ইমরানকে আক্রমণ করে বলেন 'হিস' ছবির সাপটিও ওঁর থেকে ভালো চুমু খায়।

যদিও এর বহু বছর পর মন্দিরা বেদীকে দেওয়া এক সাক্ষাৎকারে মল্লিকা শেরাওয়াত অকপটে বলেন, ইমরানের সঙ্গে তাঁর ঝগড় ছিল ভীষণই শিশুসুলভ। তবে আবারও এক হলেন সেই 'মার্ডার' জুটি মল্লিকা-ইমরান। তবে বিয়ের অনুষ্ঠানে ইমরান- মল্লিকাকে একসঙ্গে দেখা গেলেও আর কোনও ছবিতে তাঁরা ফের একসঙ্গে কাজ করবেন কিনা, এবিষয়ে তাঁরা কেউই কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত মল্লিকার সঙ্গে 'মার্ডার' ছবির পর একের পর সেসময় বলিউডের এক ছবিতে চুম্বনের দৃশ্যে রেকর্ড গড়েছিলেন ইমরান হাশমি। রাজ থ্রি-তে ‘লং কিসার’-এর রেকর্ডও রয়েছে তাঁর। এষা গুপ্তাকে তিনি টানা ২০ মিনিট চুমু খেযেছিলেন। ইমরানকে শেষবার দেখা গিয়েছে সারা আলি খানের সঙ্গে 'অ্যায় বতন, মেরে বতন' ছবিতে। তবে মল্লিকা শেরাওয়াত অবশ্য বহুদিন হল অভিনয় দুনিয়া থেকে দুরেই রয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

পটল খেতে অনীহা? পুষ্টিগুণ জানার পর ভালোবাসা তৈরি হয়েই যাবে 'রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম রাজনীতি করছে', সাধুর নাম করে বিস্ফোরক মমতা খাড়গের 'হুঁশিয়ারির' পর অধীরকে এবার 'রামের বাড়িতে' আসার আহ্বান সুকান্তর সরকারি কর্মীদের মাথায় পড়ল বাজ, খুশির খবর শুনিয়েও নির্দেশিকা বাতিল ভোটের মাঝে EPL Sheffield United vs Tottenham Hotspur Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Manchester City Football Club vs West Ham United Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Luton Town vs Fulham Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Liverpool vs Wolverhampton Wanderers Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Crystal Palace vs Aston Villa Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Chelsea FC vs AFC Bournemouth Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন?

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.