বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10 Exclusive: দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Dadagiri 10 Exclusive: দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? (ছবি-জি ফাইভ)

Dadagiri 10 Exclusive: ‘শ্যুটিং শুরুর আগে নিজে যেচে সবার সঙ্গে আলাপ করেন, একদম দাদার মতোই উনি মিশে যান। খুব মিশুকে মানুষ’, সঞ্চালক সৌরভের প্রশংসায় পঞ্চমুখ পরিচালক অভিজিৎ সেন।

২২ গজে ক্রিকেট ব্যাট হাতে তাঁর দাপট দেখেছে গোটা বিশ্ব। ক্রিকেট মাঠে তাঁর রাজকীয় প্রত্যাবর্তন, দক্ষ ক্রিকেট প্রশাসকের ভূমকায় একের পর এক মাইলস্টোন ছোঁয়ার সাক্ষী থেকেছে বাংলা। এর বাইরে বাঙালির কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালক হিসাবেও সুপারহিট। দাদাগিরির মঞ্চে বছরের পর বছর ছক্কা হাঁকাচ্ছেন সৌরভ। এখন তিনি আরও পরিণত, আরও স্বতঃস্ফূর্ত। এই মুহূর্তে আইপিএল নিয়ে বেজায় ব্যস্ত মহারাজ। আরও পড়ুন-‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন প্রাক্তন স্বস্তিকা

দিল্লি ক্যাপিটালস দলের ডিরেক্টর পদে রয়েছেন সৌরভ। দলের সারাক্ষণের সঙ্গী তিনি, অথচ দাদাগিরির ব্যাঙ্কিং এপিসোড শেষ! অগত্যা শ্যুটিং সারতেই হবে সৌরভকে, কিন্তু সময় কোথায় দাদার হাতে? তাই পরিচালক অভিজিৎ সেন সদলবদলে পৌঁছে গিয়েছিলেন দিল্লিতে। রাজধানীতে তৈরি হয়েছে দাদারিগির সেট, সেখানেই দুটো এপিসোডের শ্যুটিং করেছেন সৌরভ। কেমন ছিল সেই অভিজ্ঞতা হিন্দুস্তান টাইমস বাংলাকে জানালেন পরিচালক। 

অভিজিৎ সেন বলেন, ‘দাদাগিরির দুটো পর্ব দিল্লিতে শ্যুট হল। সেখানকার বাঙালিরা ছিলেন। দিল্লিতে প্রচুর বাঙালি রয়েছেন, তাঁদের মধ্যে প্রচুর উচ্ছ্বাস আর উদ্দীপনা ছিল। সব মিলিয়ে দারুণ সাড়া পেয়েছি’। প্রতিটা সিজনে নতুন কিছু করার চেষ্টা করেছি, এই সিজনেও প্রচুর মানুষ এসেছেন, অংশগ্রহণ করেছে। আমরা সবাই মিলে চেষ্টা করেছি। টিমের সব মেম্বাররাই সেরাটা দিয়ে চলেছেন। শেষ হলে একটা খারাপ লাগা তো থাকেই, তবে দাদাগিরি কিন্তু এখন শেষ নয়। আর যে কোনও শেষ কিন্তু নতুন কিছুকে শুরু হতে সাহায্য করে।

আইপিএলের পরেই কি শেষ হবে দাদাগিরি? পরিচালকের সটান জবাব, ‘এখনও কিছু চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। কথাবার্তা চলছে, দেখা যাক’। সৌরভ গঙ্গোপাধ্যায়কে দর্শক সঞ্চালক হিসাবে দশে দশ নম্বর দেবেন। 

আরও পড়ুন-রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, মেয়ে আদিরা কোথায়?

 সৌরভের প্রশংসায় পঞ্চমুখ পরিচালক। বললেন, 'এত বছর ধরে উনি দাদাগিরির একজন গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় সকলকে নিয়ে চলতে জানেন, সকলকে ভালোবাসেন। সবসময় আমাদের সবাইকে উনি উদ্বুদ্ধ করেন। প্রতিযোগিদের সঙ্গে খুব সহজে উনি মিশে যেতে পারেন। শ্যুটিং শুরুর আগে নিজে যেচে সবার সঙ্গে আলাপ করেন, একদম দাদার মতোই উনি মিশে যান। খুব মিশুকে মানুষ, খুব ভালো মানুষ। খুব প্রাণোচ্ছ্বল ভাবে মিশে গিয়ে উনি কাজটা করেন'।  

সূত্রের খবর, দাদাগিরি শেষ হলে সেই স্লটে শুরু হবে ‘সারেগামাপা লেজেন্ডস’। যার শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। 

বায়োস্কোপ খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.