বাংলা নিউজ > বায়োস্কোপ > Fact Check: গোপনে বিয়ে করেছেন সলমন-সোনাক্ষী, জানুন ভাইরাল ছবির আসল গল্প!

Fact Check: গোপনে বিয়ে করেছেন সলমন-সোনাক্ষী, জানুন ভাইরাল ছবির আসল গল্প!

ভাইরাল সলমন আর সোনাক্ষীর বিয়ের ছবি।

ছবিতে দেখা যাচ্ছে ভালোবেসে সলমন আংটি পরিয়ে দিচ্ছেন সোনাক্ষী সিনহার হাতে।

এই মুহূর্তে দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খান। ৫৬ বছর বয়সেও নিজের করিশ্মা আর চার্মিং স্বভাবের গুণে মেয়েদের বুকে ঝড় তোলেন এই অভিনেতা। তবে বিয়ে নিয়ে প্রশ্ন করলে মেলে অদ্ভুদ অদ্ভুদ জবাব। তবে সলমনের একটি ছবি সম্প্রতি খুব ভাইরাল হয়েছে। আমরা সলমন আর সোনাক্ষী সিনহার বিয়ের ছবির কথা বলছি। 

ছবিতে দেখা যাচ্ছে ভালোবেসে সলমন আংটি পরিয়ে দিচ্ছেন সোনাক্ষী সিনহার হাতে। ফরমাল পোশাকেই দেখা গেল সলমনকে। আর সোনাক্ষী পরেছেন লাল শাড়ি। সিঁথিতে সিঁদুর, হাতে চুড়া। ছবি দেখে সকলেই শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন সলমন আর সোনাক্ষীকে। 

তবে আপনাদের বলে দেই এই ছবি ফোটোশপ করা। সলমন খানেরই কোনও এক ফ্যানপেজ থেকে এটি শেয়ার করা হয়েছে। আসলে ভাইজানকে বিয়ের সাজে দেখার অধীর অপেক্ষা থেকেই এই কাজ আর কী!

প্রসঙ্গত, সোনাক্ষী সিনহা বলিউডে পা রাখেন সলমন খানের হাত ধরেই। ‘দাবাং’ সিরিজে একসাথে কাজ করেছেন তাঁরা। এমনকী, দু'জনরে জুটিও খুব পছন্দ দর্শকদের। সলমন খানের সাথে প্রায়ই দেখা মেলে বিদেশি বান্ধবী ইউলিয়া ভন্টুর। আর সোনাক্ষীর সঙ্গে বর্তমানে সম্পর্ক আছে জাহির ইকবালের বলেই খবর। বলিপাড়ায় জোর গুঞ্জন চুটিয়ে প্রেম করছেন দবাং গার্ল ও জাহির। প্রসঙ্গত, নায়িকার এই চর্চিত প্রেমিকও বলিউডে পা রেখেছেন সলমনের হাত ধরেই।

বন্ধ করুন