বাংলা নিউজ > বায়োস্কোপ > আর লিভ ইন নয়, ২০২২-র মার্চ মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের এই তারকা জুটি
ফারহান আর শিবানি।
ফারহান আর শিবানি।

আর লিভ ইন নয়, ২০২২-র মার্চ মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের এই তারকা জুটি

  • নতুন বছরে নতুন বিয়ের খবর এল!

২০২১ সালে গাঁটছড়া বেঁধেছিলেন বেশ কিছু বলি তারকারা। গত বছর সাত পাকে বাঁধা পড়েন ইয়ামি গৌতম, রিয়া কাপুর, ক্যাটরিনা-ভিকি, প্রত্রলেখা-রাজকুমাররা। ২০২২ সালে আবার বিয়ে হওয়ার কথা রয়েছে আলিয়া ভাটের। শোনা যাচ্ছে, বেশ ধুমধাম করেই চলছে প্রস্তুতি। শুভ খবর এল বলে!

তবে রণবীর আলিয়া ছাড়াও বলিউডের আরেক পরিচিত জুটির বিয়ে হওয়ার কথা আছে এই বছরের মার্চ মাসে। বিগত কয়েক বছর ধরে লিভ ইনে রিলেশনে আছেন ফারহান আখতার আর শিবানি দান্ডেকর। শোনা যাচ্ছে, নতুন বছরেই বিয়ে করে ফেলবেন। 

তবে, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই বিয়েতে শুধু নিমন্ত্রিত থাকবেন দুই পরিবারের আত্মীয়রা। সঙ্গে কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়, ফারহানের পছন্দ মুম্বই শহর বিয়ের স্থান হিসেবে। 

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি এক পাঁচতারা হোটেলও বুক হয়ে গিয়েছে। বর-বউ সাজতে চলেছেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাকে। তবে, দেশের বেড়ে চলা করোনা পরিস্থিতি নিয়ে একটু চিন্তায় রয়েছেন দু'জনেই!

২০১৭ সালে প্রথম স্ত্রীর থেকে বিচ্ছেদ নেন ফারহান। অধুনা ছিলেন পেশায় হেয়ারস্টাইলিস্ট। প্রথম বিয়ে থেকে দুই সন্তানের বাবা ফারহান। আর প্রাক্তন স্ত্রীর সঙ্গে যৌথভাবেই সন্তানদের সব দায়িত্ব পালন করেন তিনি। 

২০২১ সালেও তাঁদের বিয়ের খবর ভাইরাল হয়েছিল। তখন ফারহানের বাবা জাভেদ আখতার নিজের সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমি আপনাদের থেকেই ফারহানের বিয়ের কথা শুনছি। সত্যি আজকালকার বাচ্চারা কিচ্ছু বলে না বাবা-মাকে। তবে শিবানীকে আমি দু'একবার দেখেছি। ও মিষ্টি মেয়ে।’

বন্ধ করুন