বাংলা নিউজ > বায়োস্কোপ > Zindagi Na Milegi Dobara sequel: জি লে জারা বিশ বাঁও জলে! ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিকুয়েলের ইঙ্গিত ফারহানের

Zindagi Na Milegi Dobara sequel: জি লে জারা বিশ বাঁও জলে! ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিকুয়েলের ইঙ্গিত ফারহানের

মেয়েদের ট্রিপ বাতিল? 

Zindagi Na Milegi Dobara sequel: তিন কন্যেকে নিয়ে রোড ট্রিপের ছবি ঝুলে রয়েছে, এর মাঝেই বয়েজ গ্যাং-কে নিয়ে ফেরার ইঙ্গিত ফারহানের। জোয়া আখতারের পরিচালনায় তৈরি হবে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সিকুয়েল? 

ফিরছে জিন্দেগি না মিলেগি দোবারা! সোশ্যাল মিডিয়ায় বড়সড় ইঙ্গিত পরিচালক-অভিনেতা ফারহান আখতারের। ‘ইমরান’ হয়ে প্রকাশ্যে এলেন ফারহান, সেই ছবিতে প্রতিক্রিয়া অভয়-হৃতিকের। যা দেখে ফ্যানেরা নিশ্চিত ফিরছে এই ত্রয়ী।

ইনস্টাগ্রামে ইমরান লুকের ছবি শেয়ার করেন ফারহান। সাদা শার্টে ঘরের ভিতরেই একটি সেলফি তুলে পোস্ট করেন নায়ক। সঙ্গে লেখেন, ‘ইমরানের লুক, জীবনের একটা গোটা বৃত্ত সম্পূর্ণ হল। কী বলেন জোয়া আখতার? ছেলেদের কি আরেকটা ট্রিপ প্ল্যান করা উচিত?’

ফারহানের এই পোস্টে সিকুয়েলের গন্ধ পেতে না পেতেই তাতে উড়ে আসে অভয় দেওলের মন্তব্য। তিনি লেখেন, ‘আমি তো আমার ব্যাগবতীকে ২০১২ সাল থেকেই প্যাক করে রেখেছি।’ হৃতিক রোশন লেখেন, ‘চলো যাওয়া যাক’। যার উদ্দেশে প্রশ্ন ছুড়েছেন ফারহান, সেই জোয়া আখতার কী বলছেন? পরিচালকের বোন লেখেন, ‘আমার তো ব্যাগবতী প্যাক করাই রয়েছে’।

উত্তেজিত ভক্তদের মন্তব্যের বন্যা কমেন্ট বক্সে। একজন লেখেন, ‘মজা করছো না তো? আমাদের আবেগ নিয়ে খেলবেন না প্লিজ’। অপর একজন লেখেন, ‘এবার কি বিয়ের পর তিন বন্ধুর রোড ট্রিপ দেখাবে নাকি?’ পাশাপাশি অনেককেই ফারহানকে প্রশ্ন জিগ্গেস করেন তাঁর দীর্ঘদিন ধরে ঝুলে থাকা প্রোজেক্ট জি লে যারা নিয়ে। একজনের প্রশ্ন, ‘গার্লস ট্রিপের কী হল! সেটা তো আগে দরকার’।

২০২১ সালে ফারহান আখতার তিন কন্যেকে নিয়ে রোড ট্রিপের ছবি ‘জি লে জারা’ ঘোষণা করেছিলেন। জানানো হয়েছিল লিড রোলে অভিনয় করবেন আলিয়া-ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কা। অর্থাৎ এক ছবিতে রণবীরের প্রাক্তন আর বর্তমান। পাশাপাশি এই ছবি দিয়েই বলিউডে কামব্যাক করার কথা ছিল প্রিয়াঙ্কার। তবে বলিউডের অন্দরের সূত্র বলছে আপতত এই ছবির কাজ বিশ বাঁও জলে। কখনও প্রিয়াঙ্কা তো কখনও ক্যাটরিনার এই ছবি থেকে সরে দাঁড়ানোর গুঞ্জন শোনা গিয়েছে।

এক সাক্ষাৎকারে ছবি পিছানোর কারণ প্রসঙ্গে ফারহান জানান, ‘আমাদের তারিখ নিয়ে সমস্যা হচ্ছে। বিশেষ করে হলিউডের ধর্মঘট যা ঘটল তা প্রিয়াঙ্কার তারিখগুলিকে সব ঘেঁটে দিয়েছে। এবং সব মিলিয়ে একটা গোলমালের মধ্যে ফেলেছে। আমি বিশ্বাস করতে শুরু করেছি, ছবির নিজস্ব একটা ভাগ্য আছে। তাই যখন হবে, তখন দেখা যাবে।’ যদিও সূত্রের খবর, প্রিয়াঙ্কার নাকি এই ছবির চিত্রনাট্য পছন্দ হয়নি। সৃজনশীল মতভেদের কারণেই সরে দাঁড়িয়েছেন পিগি চপস।

জোয়া আখতারের পরিচালনায় তৈরি হয়েছিল ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। ২০১১ সালে মুক্তি পায় এই ছবি। লিড রোলে অভিনয় করেছিলেন হৃতিক-ফারহান এবং অভয়। দেখা মিলেছিল ক্যাটরিনা কাইফেরও।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.