বাংলা নিউজ > বায়োস্কোপ > Zindagi Na Milegi Dobara sequel: জি লে জারা বিশ বাঁও জলে! ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিকুয়েলের ইঙ্গিত ফারহানের

Zindagi Na Milegi Dobara sequel: জি লে জারা বিশ বাঁও জলে! ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিকুয়েলের ইঙ্গিত ফারহানের

মেয়েদের ট্রিপ বাতিল? 

Zindagi Na Milegi Dobara sequel: তিন কন্যেকে নিয়ে রোড ট্রিপের ছবি ঝুলে রয়েছে, এর মাঝেই বয়েজ গ্যাং-কে নিয়ে ফেরার ইঙ্গিত ফারহানের। জোয়া আখতারের পরিচালনায় তৈরি হবে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সিকুয়েল? 

ফিরছে জিন্দেগি না মিলেগি দোবারা! সোশ্যাল মিডিয়ায় বড়সড় ইঙ্গিত পরিচালক-অভিনেতা ফারহান আখতারের। ‘ইমরান’ হয়ে প্রকাশ্যে এলেন ফারহান, সেই ছবিতে প্রতিক্রিয়া অভয়-হৃতিকের। যা দেখে ফ্যানেরা নিশ্চিত ফিরছে এই ত্রয়ী।

ইনস্টাগ্রামে ইমরান লুকের ছবি শেয়ার করেন ফারহান। সাদা শার্টে ঘরের ভিতরেই একটি সেলফি তুলে পোস্ট করেন নায়ক। সঙ্গে লেখেন, ‘ইমরানের লুক, জীবনের একটা গোটা বৃত্ত সম্পূর্ণ হল। কী বলেন জোয়া আখতার? ছেলেদের কি আরেকটা ট্রিপ প্ল্যান করা উচিত?’

ফারহানের এই পোস্টে সিকুয়েলের গন্ধ পেতে না পেতেই তাতে উড়ে আসে অভয় দেওলের মন্তব্য। তিনি লেখেন, ‘আমি তো আমার ব্যাগবতীকে ২০১২ সাল থেকেই প্যাক করে রেখেছি।’ হৃতিক রোশন লেখেন, ‘চলো যাওয়া যাক’। যার উদ্দেশে প্রশ্ন ছুড়েছেন ফারহান, সেই জোয়া আখতার কী বলছেন? পরিচালকের বোন লেখেন, ‘আমার তো ব্যাগবতী প্যাক করাই রয়েছে’।

উত্তেজিত ভক্তদের মন্তব্যের বন্যা কমেন্ট বক্সে। একজন লেখেন, ‘মজা করছো না তো? আমাদের আবেগ নিয়ে খেলবেন না প্লিজ’। অপর একজন লেখেন, ‘এবার কি বিয়ের পর তিন বন্ধুর রোড ট্রিপ দেখাবে নাকি?’ পাশাপাশি অনেককেই ফারহানকে প্রশ্ন জিগ্গেস করেন তাঁর দীর্ঘদিন ধরে ঝুলে থাকা প্রোজেক্ট জি লে যারা নিয়ে। একজনের প্রশ্ন, ‘গার্লস ট্রিপের কী হল! সেটা তো আগে দরকার’।

২০২১ সালে ফারহান আখতার তিন কন্যেকে নিয়ে রোড ট্রিপের ছবি ‘জি লে জারা’ ঘোষণা করেছিলেন। জানানো হয়েছিল লিড রোলে অভিনয় করবেন আলিয়া-ক্যাটরিনা এবং প্রিয়াঙ্কা। অর্থাৎ এক ছবিতে রণবীরের প্রাক্তন আর বর্তমান। পাশাপাশি এই ছবি দিয়েই বলিউডে কামব্যাক করার কথা ছিল প্রিয়াঙ্কার। তবে বলিউডের অন্দরের সূত্র বলছে আপতত এই ছবির কাজ বিশ বাঁও জলে। কখনও প্রিয়াঙ্কা তো কখনও ক্যাটরিনার এই ছবি থেকে সরে দাঁড়ানোর গুঞ্জন শোনা গিয়েছে।

এক সাক্ষাৎকারে ছবি পিছানোর কারণ প্রসঙ্গে ফারহান জানান, ‘আমাদের তারিখ নিয়ে সমস্যা হচ্ছে। বিশেষ করে হলিউডের ধর্মঘট যা ঘটল তা প্রিয়াঙ্কার তারিখগুলিকে সব ঘেঁটে দিয়েছে। এবং সব মিলিয়ে একটা গোলমালের মধ্যে ফেলেছে। আমি বিশ্বাস করতে শুরু করেছি, ছবির নিজস্ব একটা ভাগ্য আছে। তাই যখন হবে, তখন দেখা যাবে।’ যদিও সূত্রের খবর, প্রিয়াঙ্কার নাকি এই ছবির চিত্রনাট্য পছন্দ হয়নি। সৃজনশীল মতভেদের কারণেই সরে দাঁড়িয়েছেন পিগি চপস।

জোয়া আখতারের পরিচালনায় তৈরি হয়েছিল ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। ২০১১ সালে মুক্তি পায় এই ছবি। লিড রোলে অভিনয় করেছিলেন হৃতিক-ফারহান এবং অভয়। দেখা মিলেছিল ক্যাটরিনা কাইফেরও।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED অধিগ্রহণের পর 'চিংস'-র কয়েক হাজার ডিস্ট্রিবিউটার ছাঁটাই করল টাটারা! বারাণসীর নমো ঘাট থেকে মোদী বিরোধী ভোট প্রচার! সত্যিই কি এটা রণবীর সিং? সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল মাতাল আইটি কর্মীর কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু! গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া

Latest IPL News

সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.