বাংলা নিউজ > বায়োস্কোপ > কুড়ি বছর আগের লন্ডন ডায়েরিজ থেকে ‘টুকি' ফারহানের, দেখে হাঁ হৃতিক!
ফারহানের ছবি দেখে বিস্ময়ে হাঁ হলেন হৃতিক।
ফারহানের ছবি দেখে বিস্ময়ে হাঁ হলেন হৃতিক।

কুড়ি বছর আগের লন্ডন ডায়েরিজ থেকে ‘টুকি' ফারহানের, দেখে হাঁ হৃতিক!

  • সম্প্রতি, ইনস্টাগ্রামে প্রায় বছর কুড়ি আগের নিজের একটি ছবি পোস্ট করেছেন 'ভাগ মিলখা ভাগ' এর নায়ক ফারহান আখতার।আর এই ছবি দেখেই মুগ্ধ হওয়ার পাশাপাশি দারুণ অবাক হয়েছেন হৃতিক রোশন।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ফারহান আখতার। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি ও কথা ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি। এই যেমন সম্প্রতি ইনস্টাগ্রামে প্রায় বছর কুড়ি আগের নিজের একটি ছবি পোস্ট করেছেন 'ভাগ মিলখা ভাগ' এর নায়ক। সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে বড় মেয়ে শাক্যকে নিয়ে রাস্তার ধরে একেবারে ক্যাজুয়াল অবতারে দাঁড়িয়ে রয়েছেন যুবক ফারহান। আর এই ছবি দেখেই মুগ্ধ হওয়ার পাশাপাশি দারুণ অবাক হয়েছেন হৃতিক রোশন। ছবিতে হৃতিকের একাধিক কমেন্ট থেকেই তা দিব্যি টের পেয়েছেন নেটিজেনরা।

ছবির ক্যাপশনে ফারহান নিজেই জানিয়েছেন এই ছবির জন্ম ২০০২ সালে। ছবিতে দেখা যাচ্ছে, লন্ডনের রাস্তায় বড় মেয়ে শাক্যর সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন রোগ পাতলার চেহারার এই জনপ্রিয় বলি-তারকা। শাক্যও তখন একরত্তি। বাবার কাঁধে বেবি কেরিয়ার ব্যাকপ্যাকে গুটিশুটি মেরে ক্যামেরার দিকে অপলকভাবে তাকিয়ে রয়েছেন ছোট্ট শাক্য। আর 'ডন ২'-র পরিচালকের ঠোঁটে তখন লেগে রয়েছে পাতলা হাসি। ছবির ক্যাপশনে বলি-তারকা লিখেছেন, 'টুকি। ২০০২ এর লন্ডন ডায়েরিজ।'

ফারহানের এই পোস্ট দেখে বলাই বাহুল্য মন গলেছে নেটিজেনদের। মুগ্ধ হয়েছেন ফারহানের প্রিয় বন্ধু তথা বলি-তারকা হৃতিক রোশন। তাই তো ছবির কমেন্ট বক্সে চটপট লিখে ফেলেছেন, 'এ কী রে! এটা তুই নাকি? কী মিষ্টি লাগছে তোকে'। এখানেই থেমে ঠেকেনি 'ওয়ার' এর নায়ক। ওই একই পোস্টে মজা করে আরও একটি কমেন্ট করেছেন তিনি তাঁর 'জিন্দেগি মিলেগি না দোবারা' ছবির সহ-অভিনেতার উদ্দেশে, ' এই ছবিতে শাক্যর থেকে তো তোকে মাত্র ১২ বছর বেশি লাগছে'।

 দাদার এই ছবি মনে ধরেছে ফারহানের বোন তথা জনপ্রিয় পরিচালক জোয়া আখতারও। তাঁর কমেন্ট মন ছুঁয়েছে নেট নাগরিকদেরও। জোয়া লিখছেন, ' কত ছোট ছিলি দু'জন্যেই। দু'টোকেই কী মিষ্টি লাগছে রে'। ছবির তারিফ করেছেন জনপ্রিয় সুরকার-গায়ক বিশাল দাদলানিও।

বন্ধ করুন