বাংলা নিউজ > বায়োস্কোপ > Fighter Teaser: মাঝ আকাশে লড়াই, উড়ল জাতীয় পতাকা, ঠোঁটে-ঠোঁট ডোবাল হৃতিক-দীপিকা

Fighter Teaser: মাঝ আকাশে লড়াই, উড়ল জাতীয় পতাকা, ঠোঁটে-ঠোঁট ডোবাল হৃতিক-দীপিকা

প্রকাশ্যে ফাইটার-এর টিজার। 

প্রকাশ্যে এল ফাইটার-এর টিজার। মাঝ আকাশে জেট স্টান্ট দেখে আপনার গায়ে কাঁটা দেবেই। দীপিকা-হৃতিকের মাখামাখো কেমিস্ট্রিও কাড়বে নজর। অনিল স্বমহিমায়। দেখুন-

হৃতিক রোশনের ভক্তদের দীর্ঘ অপেক্ষার পালা শেষ। শুক্রবার যথা সময়ে প্রকাশ্যে এল ফাইারের টিজার। ২৬ ডানুয়ারি সিনেমা মুক্তি পাবে, ঘোষণা হয়ে গিয়েছিল আগেই। বায়ু সেনার অফিসার হিসেবে দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন, অনিল কাপুরের লুকও এসে গিয়েছিল প্রকাশ্যে। আর এবার মাঝ আকাশের লড়াইয়ের ঝলক এল সামনে।

ছবি পরিচালনা করেছেন ওয়ার, পাঠান-খ্যাত সিদ্ধার্থ আনন্দ। মাঝ আকাশে ফাইটার জেট মিশনের দৃশ্য যে কারও গায়ে কাঁটা ধরাবে। বিশেষ করে যখন ভারতের পতাকা ওড়িয়ে দেন হৃতিক। আর ব্যকগ্রাউন্ডে বাজে সুজলাম সুফলামের সুর।

আরও পড়ুন: অ্যানিমাল ৭ দিনেই টপকে গেল ‘সঞ্জু’-কে! কত কোটি ঘরে তুলল রণবীর বৃহস্পতিবারে

টিজারে কিছু জেট স্টান্টের আভাস মিলল। এমনকী, দীপিকা আর হৃতিকের একটি ডান্স নম্বরের ছোঁয়াও রাখলেন সিদ্ধার্থ। একটি দৃশ্যে লিপ লকের আভাসও মিলল।

দেখে নিন ফাইটার-এর দুর্ধর্ষ টিজারখানা-

সিনেমায় হৃতিক রয়েছেন স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে, অনিল গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে এবং দীপিকা স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায়। ভারতীয় বিমানবাহিনীর এয়ার ড্রাগন ইউনিটের দুই সদস্য তাঁরা বলে জানা গিয়েছে, যার কমান্ডিং অফিসার হিসাবে অনিল ওরফে রকি রয়েছেন।

ফাইটার-কে ভারতের প্রথম অ্যারিয়াল অ্যাকশন ফিল্ম হিসেবে ঘোষণা করা হয়েছে। শাহরুখ খান এবং জন আব্রাহামের সঙ্গে পাঠান মুক্তি পাওয়ার ঠিক এক বছর পর ২৫ জানুয়ারির দিনই আসছে ফাইটার। পাঠান সারা বিশ্বে ১০০০ কোটির বেশি আয় করেছিল। 

ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এই ছবির চিত্রনাট্য লিখছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। এই ছবিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

ফাইটার-ই হতে চলেছে হৃতিক আর দীপিকা জুটির প্রথম সিনেমা। তাই সোশ্যাল মিডিয়াতে ছবি ঘোষণার পর থেকেই কাজ করছে উন্মাদনা। নিশ্চিতভাবে বলা যায়, ছবির টিজার যা আরও কয়েকগুণ বাড়িয়ে দেবে। সিদ্ধার্থের সঙ্গে ওয়ার, ব্যাং ব্যাং-এর মতো হিট আগেও উপহার দিয়েছেন রাকেশ-পুত্র। এবারেও আশা করা যায় অন্যথা হবে না। 

ফাইটার-এর মোশন পোস্টারটি মুক্তি পয়েছিল চলতি বছরে স্বাধীনতা দিবস উপলক্ষে। ছবিটি আগামী বছরের প্রথম বড় রিলিজ হবে। প্রজাতন্ত্র দিবসের একদিন আগে মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

EVM এ কারচুপির অভিযোগ নেই বাংলার কোনও দলেরই, বলছে EC, মেশিন পরীক্ষার খরচ কত? শাহরুখের সঙ্গে কাজ করতে ভয় পেয়েছিলেন হৃতিক! সেই গোপন কথাই ফাঁস করলেন ফারহা India Women বনাম South Africa Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? খুব সহজে কমিয়ে ফেলুন ইউরিক অ্যাসিড, মেনে চলুন এই নিয়মগুলি অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.