বাংলা নিউজ > বায়োস্কোপ > Drug Smuggler Producer Arrested: ২০০০ কোটি টাকার মাদক পাচার! অবশেষে গ্রেফতার বিখ্যাত প্রযোজক

Drug Smuggler Producer Arrested: ২০০০ কোটি টাকার মাদক পাচার! অবশেষে গ্রেফতার বিখ্যাত প্রযোজক

অবশেষে পুলিশের জালে ভারত অস্ট্রেলিয়ার মাদক পাচার চক্রের মূল কাণ্ডারি

Drug Smuggler Producer Arrested: জাফর সাদিকে অবশেষে গ্রেফতার করা হল। তাঁর নামে ২০০০ কোটি টাকা মাদক পাচারের অভিযোগে উঠেছে।

দেশের বাইরে ২০০০ কোটি টাকা মাদক পাচার! অভিযোগ উঠতেই গ্রেফতার বিখ্যাত প্রযোজক। এই প্রযোজকের নাম জাফর সাদিক। তিনি আদতে একজন প্রাক্তন DMK সদস্য এবং কর্মকর্তা। তিনি মূলত তামিল ইন্ডাস্ট্রিতে কাজ করতেন। গত ১৫ জানুয়ারি থেকে তিনি পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। অবশেষে তাঁকে শনিবার ৯ মার্চ গ্রেফতার করা হল। এমনটাই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: বায়োপিক নিয়ে ক্ষুব্ধ জিনাত, পাল্টা জবাবে পায়েল বললেন, 'উনি ভুল বুঝছেন, আমরা ওঁর সঙ্গে...'

মাদক পাচার কাণ্ডে গ্রেফতার প্রযোজক

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে ভারত অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মধ্যে যে মাদক পাচার চক্র চলে সেটার মাথা হলেন সাদিক। তিনি ভারত থেকে প্রায় ২০০০ কোটি টাকার মাদক অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে পাঠিয়েছেন।

আরও পড়ুন: 'কেরিয়ারের সব থেকে বড় ছবি...' অপেক্ষার অবসান, ভুল ভুলাইয়া ৩ এর শ্যুট শুরু করলেন কার্তিক

আরও পড়ুন: 'ওঁরা যেমন আমার বন্ধু তেমনই...' নিজে বলিউডের দাপুটে অভিনেত্রী, কিন্তু কারা আলিয়ার অনুপ্রেরণা জানেন?

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ডেপুটি ডিরেক্টর জেনারেল জ্ঞানেশ্বর সিং এই বিষয়ে জানিয়েছেন, 'সাদিক ৩৫০০ কইলো সিউডোফেড্রিন ৪৫টি পার্সেলে করে অস্ট্রেলিয়ায় পাঠিয়েছেন।' আর এই সমস্ত পার্সেলগুলো নারকেল এবং ড্রাই ফ্রুটসের মধ্যে করে পাঠানো হয়েছে। তিনি আরও জানিয়েছেন সাদিক তিরুভানান্থাপুরম থেকে মুম্বই, পুনে, হায়দ্রাবাদ হয়ে জয়পুরে পালিয়ে গিয়েছিলেন। তিনি তাঁর এই মাদক পাচার থেকে আসা টাকাই বিভিন্ন সিনেমায় বিনিয়োগ করতেন, এমনকি সদ্য মুক্তি পাওয়া মঙ্গাই ছবিতেও সেই টাকা ব্যবহৃত হয়েছিল। এমনকি তিনি এই টাকা দিয়েই একটি হোটেল কিনেছেন।

গত সপ্তাহে মাদুরাই এবং চেন্নাইয়ের দুটো জায়গা থেকে দুই রেল যাত্রীর থেকে ১৮০ কোটি টাকার মাদক উদ্ধার করা হয়েছে। এরপরই উঠে এসেছে সাদিকের নাম। সেই মাদকগুলো শ্রীলঙ্কায় পাচার করা হচ্ছিল বলেও তাঁরা জানান। তাঁদের দুজনের কাছে যথাক্রমে ৩৬ কেজি এবং ৬ কেজির মাদক উদ্ধার করা হয় ২৯ ফেব্রুয়ারি।

আরও পড়ুন: 'এবার আইবুড়ো নাম ঘুচবে?' ভক্তিভরে শিবরাত্রির ব্রত পালন মিমির, দেবাদিদেবের আরাধনায় মাতলেন অপরাজিতা - সৌমিতৃষারাও

আরও পড়ুন: 'এসব ভুলেও শুনিনি ছোটবেলায়...' দুশ্চিন্তা - উদ্বেগ সবই ইন্টারনেটের দান! দাবি জয়ার

এই সিউডোফেড্রিন একটি অত্যন্ত নেশার জিনিস। অনেকটাই কোকেনের মতো। আপাতত তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা বাড়তি দায়িত্ব নেননি ধোনি, মুস্তাফিজদের হারানোর মাশুল দেয় CSK- ব্যর্থতার ৫ কারণ শ্লীলতাহানি কাণ্ডে জাল গোটাচ্ছে পুলিশ? সমন এড়ানো রাজভবনের ৩ কর্মীকে ফের তলব ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার নেটফ্লিক্সে সম্প্রচারিত ৮ সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় ওয়েবসিরিজ, যা মন জয় করার মতো রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত' বিজেপির গয়েশপুর নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের কার্তিক মহারাজ নন, রেজিনগরে দাঙ্গা করিয়েছেন মমতা, একযোগে দাবি কংগ্রেস ও বিজেপির ‘চরম ব্যর্থ’ কমিশন, ভর্ৎসনা HC-র, TMC-কে নিয়ে অপমানজনক অ্যাড দিয়ে কানমলা খেল BJP 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Latest IPL News

'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.