বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার জুটিতে দুজনে! ইশা-পরমব্রতর লন্ডন ডায়েরি
পরমব্রত-ইশা
পরমব্রত-ইশা

প্রথমবার জুটিতে দুজনে! ইশা-পরমব্রতর লন্ডন ডায়েরি

  • ‘ঘরে ফেরার গান’ শোনাবেন ইশা-পরমব্রত।

হাতে একগুচ্ছ বাংলা এবং হিন্দি ওয়েব সিরিজের প্রোজেক্ট। এর মাঝে বর্তমানে লন্ডনে অভিনেতা। বেড়াতে নয়,  কাজেই গিয়েছেন। আগামী ছবি ‘ঘরে ফেরার গান’-এর শ্যুটিংয়ে ব্যস্ত পরমব্রত। মিউজিক্যাল মুভি ‘ঘরে ফেরার গান’। ছবিতে প্রথম বার জুটি বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং ইশা সাহা। অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায়ও। পরিচালকের আসনে অরিত্র সেন।

লন্ডনের আবহাওয়ারে দারুণ উপভোগ করছেন পরমব্রত। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট বলছে, শ্যুটিংয়ের পর বাকি সময়টা তিনি কখনও গিটার বাজাচ্ছেন, কখনও ক্রিকেট খেলছেন, আবার কখনও ঘুরে বেড়িয়ে কাটাচ্ছেন।

অন্যদিকে, বিদেশে প্রথমবার আউডোর শ্যুটিংয়ে গিয়েছেন ইশা। ছবির শ্যুটিং তো চলছেই, পাশাপাশি সামাজিক মাধ্যমে চোখ ধাঁধানো ছবি পোস্ট করছেন তিনি। ‘প্রজাপতি বিস্কুট’ দিয়ে ইন্ডস্ট্রিতে পথচলা শুরু করেন অভিনেত্রী। এরপরই একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন।

শ্যুটিং শেষ করে ডিসেম্বরের শুরুতে দেশে ফিরছে ছবির টিম। তবে জানা যাচ্ছে, বছরের শেষের দিকে দেশে ফিরবেন পরমব্রত। একেবারে একটি হিন্দি প্রোজেক্টের কাজ লন্ডনে শেষ করে দেশে ফিরবেন তিনি। আর, এই শ্যুটিং শেষ করে দেবের প্রযোজনায় ‘কাছের মানুষ’এর প্রোজেক্টের কাজ শুরু করবেন ইশা। 

বন্ধ করুন