বাংলা নিউজ > বায়োস্কোপ > Hazel Keech Birthday: ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ

Hazel Keech Birthday: ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ

৩৭ বছরে পা দিলেন হেজেল কিচ

Hazel Keech Birthday: অভিনেত্রী হেজেল কিচের ৩৭তম জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তারকা ক্রিকেটার। কী বললেন তিনি?

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং সিক্সার কিং হিসাবে বিখ্যাত যুবরাজ সিং। স্ত্রী তথা অভিনেত্রী হেজেল কিচের ৩৭তম জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তারকা ক্রিকেটার। স্ত্রী এবং পরিবারের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের একটি ভিডিয়ো শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে শেয়ার করা পোস্টে যুবরাজ লিখেছেন, 'আমাদের দুটি ছোট 'জালেবি বেবি'র সঙ্গে সুন্দর জীবন কাটাচ্ছি। এখানে আরও মিষ্টি টুইস্ট রয়েছে। মুহূর্তগুলি মনের মণিকোঠায় আবদ্ধ করে রেখেছি। জীবনের প্রতিটা মুহূর্তকে নেচে নেচে উপভোগ করছি। শুভ জন্মদিন বাবু। তোমাকে ভালোবাসি @hazelkeechofficial'। যুবরাজ হেজেল এবং তাঁদের দুই সন্তান ওরিয়ন এবং অরার সঙ্গে মূল্যবান কিছু মুহূর্ত একসঙ্গে কোলাজ করে শেয়ার করেছেন।

২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় যুবরাজ এবং মডেল হেজেল কিচ। এরপর কয়েক বছর আগে তাঁদের প্রথম সন্তান ওরিয়নের জন্ম হয়। ২০২৩ সালের ২৫ অগস্ট কন্যা সন্তানের জন্ম দেন হেজেল। আরও পড়ুন: আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী

উল্লেখ্য, গত বছর ক্যানসার আক্রান্তদের মনোবল বাড়াতে অভিনব পদক্ষেপ গ্রহণ করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং-র স্ত্রী তথা জনপ্রিয় অভিনেত্রী হেজেল কিচ। নিজের চুল কেটে ক্যানসার আক্রান্তদের সাহায্য করবেন বলে সিদ্ধান্ত নিলেন তিনি। তাঁর এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরাও। দ্বিতীয় সন্তানের মা হওয়ার পরই এই সিদ্ধান্ত নিয়েছিলেন হেজেল।

মহিলাদের সন্তান জন্মের পরে চুল পড়ার একটা সমস্যা থাকে। হেজেলের ক্ষেত্রেও ব্যাতিক্রম কিছু ঘটেনি। পাশাপাশি নিজের স্বামী যুবরাজ সিং-র ক্যান্সারের সময়ও তিনি দেখেছিলেন কেমো চলাকালীন কীভাবে চুল পড়ে যায় মাথা থেকে। তাই ক্যানসার আক্রান্তদের কষ্টটা তিনি বোঝেন। নিজের ইনস্টাগ্রামে চুল কাটার ছবিও শেয়ার করেছিলেন হ্যাজেল। তিনি লিখেছিলেন, ‘আমার চুল পড়ে যাওয়াতে ঠিক করেছিলাম ক্যানসার আক্রান্তদের পরচুলার জন্য আমার চুল দান করবো। সেই কাজটাই করলাম। আমি খুব খুশি এই কাজ করতে পেরে। কেমোথেরাপি নেওয়ার সময় মাথার চুল থেকে শুরু করে এমনকি ভ্রুও পড়ে যায়। অনেকেই কষ্ট পান সেই কারণে’।

হ্যাজেল আরও জানান, যুক্তরাজ্যের একটি ট্রাস্ট, ‘দ্য লিটল প্রিন্সেস’কে নিজের চুল দান করেছেন। ক্যানসার আক্রান্ত যেসব শিশুদের কেমোথেরাপির কারণে চুল উঠে যায়, তাদের পরচুলা বানানোর জন্য এই চুল ব্যবহৃত হবে। এই ট্রাস্ট সেই পরচুলা তৈরি করে।

উল্লেখ্য, হ্যাজেল কিচ একজন ব্রিটিশ অভিনেত্রী। কিন্তু বলিউডেরও বেশ কয়েকটি সিনেমাতে কাজ করেছেন তিনি, যার মধ্যে উল্লেখযোগ্য সলমন খান ও করিনা কাপুর খানের অভিনীত বডিগার্ড।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.