বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: নায়িকা নয়, ফ্রক পরা এই খুদে স্টার জলসার হার্টথ্রব হিরো! কিংবদন্তি নায়কের নাতি, চিনলেন?

Tollywood Actor: নায়িকা নয়, ফ্রক পরা এই খুদে স্টার জলসার হার্টথ্রব হিরো! কিংবদন্তি নায়কের নাতি, চিনলেন?

চিনতে পারছেন? 

Tollywood Actor: হলুদ রঙের ফ্রক পরে হাসিমুখে ক্য়ামেরার দিকে তাকিয়ে থাকা এই মিষ্টি খুদেকে চিনতে পারছেন? এই খুদের প্রেমে পাগল হাজারো তরুণী। 

পরনে হলুদ রঙের ফ্রক। মাথায় রুমাল বাঁধা। মিষ্টি হাসি আর বুদ্ধিদীপ্ত চাউনি। ছবির এই ছোট্ট খুদেকে চিনতে পারছেন? বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম নামী তারকা তিনি। তবে নায়িকা নন, ফ্রক পরা এই বাচ্চা বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক। আরও পড়ুন-‘মনে আছে আমায় চিঠি পাঠিয়েছিলেন?’ হট সিটে বসে অমিতাভকে সটান প্রশ্ন বাঙালি কন্যের!

চলুন একটু হিন্টস দেওয়া যাক, কিংবদন্তি অভিনেতার নাতি এই ফ্রক পরা খুদে। টেলিভিশন তাঁকে জনপ্রিয়তা দিলেও বছর ১৭ আগে সিনেমার পর্দাতেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল তাঁর। প্রেম করে বিয়ে করেছিলেন তবে সেই বিয়ে টেকেনি। অভিনেতার প্রাক্তন স্ত্রী টলিপাড়ার পরিচিত মুখ। এখন অবশ্য বাংলার চেয়ে বেশি মুম্বইতে কাজ করছেন। এবার বুঝলেন?

বছর তিনেক আগে নতুন সংসার পাতেন অভিনেতা। তাঁর বর্তমান স্ত্রীও গ্ল্যামার জগতের মানুষ। শ্বশুরমশাই রাজনীতির দুনিয়ার মানুষ। আর নিশ্চয়ই সূত্রের প্রয়োজন নেই! এই মিষ্টি বাচ্চা আর কেউ নন,অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় মানে সবার প্রিয় ঋদ্ধিমান সিংহ রায়।

আরও পড়ুন-পাশে বিরাট, নিজের ছবির গান বেমালুম ভুলে গেলেন অনুষ্কা! খুশি নয় শাহরুখ ফ্যানেরা

শুক্রবার ইনস্টাগ্রামে নিজের ছেলেবেলার এই ছবি শেয়ার করেন গৌরব। ক্যাপশনে লেখেন, ‘আমার দিদি চেয়েছিল ওর একটা বোন হোক’। বোঝাই যাচ্ছে, দিদিই গৌরবকে ফ্রক পরিয়ে সাজিয়ে দিয়েছিলেন। গৌরবের দিদি নবমিতাও টলিপাড়ার অতি চেনা মুখ। অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্ত্রী তিনি। 

গৌরবের এই ছবি হাসির ইমোজি যোগ করেছেন মিমি। অভিনেত্রী সায়ন্তনী মল্লিক লেখেন, ‘খুব কিউট লাগছে’। ২০০৬ সালে ‘ভালোবাসার অনেক নাম’ ছবির সঙ্গে অভিনয় সফর শুরু হয়েছিল উত্তম কুমারের নাতির। যদিও টেলিভিশনে পা রেখেই সকলের নয়নের মণি হয়ে উঠেন গৌরব। তাঁর প্রথম সিরিয়াল ‘দুর্গা’ আজও একইরকম জনপ্রিয়। ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুকে বিয়ে করেছিলেন গৌরব। তিন বছর পর ভেঙে যায় সেই বিয়ে। করোনাকালে বিধায়ক দেবাশিস কুমারের কন্যা দেবলীনা কুমারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গৌরব। 

বর্তমানে স্টার জলসার গাঁটছড়া সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। শুরুতে শোনা গিয়েছিল পুজোর পর শেষ হবে ‘গাঁটছড়া’। শোলাঙ্কি এই মেগা থেকে সরে দাঁড়ানোর পরই হুড়মুড়িয়ে কমেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। তবে এখনই শেষ হচ্ছে না গাঁটছড়া, বদলে এই সপ্তাহেই সফর শেষ হচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন!শ্রীময়ী বললেন ‘একদম ফ্লপ’ থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.