বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: বারে গিয়ে দেদার মদ্যপান! খড়িকে শাস্তি দিতে মরিয়া ঋদ্ধি
ভেঙে যাবে ঋদ্ধি-খড়ির সম্পর্ক?

Gaatchora Latest Episode: বারে গিয়ে দেদার মদ্যপান! খড়িকে শাস্তি দিতে মরিয়া ঋদ্ধি

  • যাদের ঘিরে এত কাণ্ড, তারাই বা বাদ থাকবে কেন? শুরু হয় বনি-কুণালের ঝগড়া। চলতে থাকে দোষারোপ-পাল্টা দোষারোপ। আরও একবার স্ত্রীকে কাঠগড়ায় তোলে কুণাল।

এত দিন যা ছিল আড়ালে, এখন তা-ই প্রকাশ্যে! বাড়ি ভর্তি অতিথির সামনেই শুরু স্বামী-স্ত্রীর বিতণ্ডা। সকলের সামনে খড়িকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় ঋদ্ধি। পারিবারিক সমস্যা সামনে চলে আসায় অপ্রস্তুত সকলেই।

কিন্তু তাতে কী! যাদের ঘিরে এত কাণ্ড, তারাই বা বাদ থাকবে কেন? শুরু হয় বনি-কুণালের ঝগড়া। চলতে থাকে দোষারোপ-পাল্টা দোষারোপ। আরও একবার স্ত্রীকে কাঠগড়ায় তোলে কুণাল। তার মতে, সব সমস্যার জন্য দায়ী বনি। তার জন্যই নাকি সিংহ রায় পরিবারে অশান্তির ছায়া। ঋদ্ধি-খড়ির দাম্পত্য ভাঙ্গনের মুখে।

চুপ করে থাকেনি বনি। নিজের কথা বলে সে। আর তাতেই আরও চটে যায় কুণাল। বাড়তে থাকে তিক্ততা। অন্য দিকে, খড়িকে নিয়ে একটি বারে যায় ঋদ্ধি। স্ত্রীকে 'শিক্ষা' দিতেই এই পদক্ষেপ। তার কোনও কথাই সে শুনতে চায় না। খড়িকে অস্বস্তিতে ফেলার জন্য জোর করে তার সঙ্গে নাচতে শুরু করে। মদ্যপান করে।

খড়ির সঙ্গে বিয়েকে জীবনের 'দুর্ঘটনা' বলে দাগিয়ে দিয়েছে ঋদ্ধিমান। রাগে, অভিমানে কি শেষমেশ বিয়েটাই ভেঙে দেবে সে? নাকি অন্য কোনও মোড় নেবে তাদের গল্প? এখন সেটাই দেখার।

বন্ধ করুন