বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 OTT release: অফিস কাঁপানোর পর আপনার মুঠোফোনে সানির গদর ২! কোথায়, কবে দেখবেন আর খরচ কত?

Gadar 2 OTT release: অফিস কাঁপানোর পর আপনার মুঠোফোনে সানির গদর ২! কোথায়, কবে দেখবেন আর খরচ কত?

ওটিটি-তে গদর ২ 

Gadar 2 OTT release: অপেক্ষা আর মাত্র দু-দিনের। শুক্রবার জিফাইভে মুক্তি পাচ্ছে গদর ২। বক্স অফিসে ৫২৫ কোটির ব্যবসা হাঁকানো ছবি এবার দেখুন ঘরে বসে। 

দেশের বক্স অফিসে তুড়ি মেরে ৫০০ কোটির গণ্ডি পার করে ইতিহাস লিখেছেন সানি দেওল। দু-দশক পর কেরিয়ার সাফল্যের মুখ দেখলেন ধর্মেন্দ্র পুত্র। আয়ের নিরিখে দেশের বক্স অফিসে দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী হিন্দি ছবি ‘গদর ২’। আয়ের পরিমাণ ৫২৫ কোটি। স্বাধীনতা দিবসের আগে মুক্তি পাওয়া এই ছবি বক্স অফিসে লম্বা রেসের ঘোড়া হিসাবে প্রমাণিত। আরও পড়ুন-গদর ২ ব্লকবাস্টার হতেই সানির সঙ্গে হাত মেলালেন আমির! দেশভাগের গল্প নিয়ে আসছে ‘লাহোর ১৯৪৭’

২২ বছর পর ব্লকবাস্টারের মুখ দেখেছেন সানি দেওল। তারা আর সাকিনার প্রেমকথার জৌলুস কমেনি, তা আর নতুন করে বলতে হবে না। ঢাই কিলোর হাতের ম্যাজিক বড় পর্দা ছাপিয়ে এবার আপনার মোবাইল, ল্যাপটপ বা স্মার্ট টিভিকে। হ্যাঁ, চলতি সপ্তাহেই ওটিটি-তে মুক্তি পাচ্ছে গদর ২। আগামী শুক্রবার এই ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে! হ্যাঁ, আর দু-দিন পর থেকেই স্ট্রিমিং হবে পরিচালক অনিল শর্মার গদর ২। 

জি স্টুডিও-র ঢালা টাকায় তৈরি হয়েছে এই ছবি, স্বভাবতই জি এন্টারটেনমেন্টের স্ট্রিমিং প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে এই ছবি। সানি দেওল-আমিশা প্যাটেল ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে উৎকর্ষ শর্মা এবং সিমরিত কৌর, মণীশ বাধওয়া, গৌরব চোপড়াদের। 

এদিন সোশ্যাল মিডিয়ায় জি এন্টারপ্রাইজের তরফে জানানো হয়, ‘কাউন্টডাউন শুরু! তারা সিং আসছে আপনাদের হৃদয় জিততে, ভারতের সবচেয়ে বড় ব্লকবাস্টার এবার জি ফাইভে’। 

গত ১১ই অগস্ট মুক্তি পেয়েছিল গদর ২। মুক্তির দিনই ৫৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছিল এই ছবি। ২২ বছরের ব্যবধানে ফিকে হয়নি তারা সিং আর সাকিনার প্রেমকথা, বুঝিয়ে দিয়েছিল দর্শক। ১৯৪৭ সালের দেশভাগের প্রেক্ষাপটে তৈরি হয়েছিল গদর। প্রতিদিনই বক্স অফিসে নতুন খেল দেখিয়েছে গদর ২। ভেঙেছে একের পর এক রেকর্ড, টক্কর দিয়েছে পাঠান-কে। সত্তরের দশকের ভারত-পাক প্রেক্ষাপটে সাজানো এই ছবি। ‘ক্রাশ ইন্ডিয়া মুভমেন্ট’-এর জেরে অগ্নিগর্ভ পাকিস্তান, সেখানেই ছেলেকে উদ্ধার করতে হাজির তারা সিং।

জি-ফাইভের সাবস্ক্রিবশন নেওয়া থাকলে এক টাকাও খরচ পড়বে না গদর ২ দেখতে, আর তা না থাকলে ৮৯৯ টাকা খরচ করে এক বছরের জন্য জি ফাইভের কনটেন্ট দেখার সুযোগ পারেন দর্শকরা। 

প্রসঙ্গত, গদর ২-এর সাফল্যের মাঝেই নিজের আসন্ন ছবির ঘোষণা সেরেছেন সানি দেওল। ফের একবার দেশভাগ প্রেক্ষাপটে তৈরি ছবির নায়ক সানি দেওল। রাজ কুমার সন্তোষির ‘লাহোর ১৯৪৭’-তে দেখা যাবে তাঁকে। ছবি প্রযোজনার দায়িত্বে থাকছেন আমির খান।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.