বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan-Sunny Deol: গদর ২ ব্লকবাস্টার হতেই সানির সঙ্গে হাত মেলালেন আমির! দেশভাগের গল্প নিয়ে আসছে ‘লাহোর ১৯৪৭’

Aamir Khan-Sunny Deol: গদর ২ ব্লকবাস্টার হতেই সানির সঙ্গে হাত মেলালেন আমির! দেশভাগের গল্প নিয়ে আসছে ‘লাহোর ১৯৪৭’

প্রযোজক আমিরের নায়ক সানি দেওল 

Aamir Khan-Sunny Deol: প্রযোজক আমিরের নায়ক ‘অত্যন্ত প্রতিভাশালী’ সানি দেওল। বক্স অফিসে সুপারহিট গদর ২, সানি এখন আমিরের তুরুপের তাস! 

প্রযোজক আমির খানের ছবির হিরো সানি দেওল! হ্যাঁ, মঙ্গলবার এটাই সবচেয়ে চমক বলিউডের। ব্লকবাস্টার গদর ২-এর পর বি-টাউনের অন্যতম ‘ওয়ান্টেড’ তারকা সানি। তাঁর নতুন ছবি নিয়ে একাধিক জল্পনা উঠে এসেছে। কিন্তু আর কোনও গুঞ্জনের অবকাশ নেই। ফের একবার দেশভাগ প্রেক্ষাপটে তৈরি ছবির নায়ক সানি দেওল। রাজ কুমার সন্তোষির ‘লাহোর ১৯৪৭’ প্রযোজনার দায়িত্বে থাকছেন আমির।

পরপর ব্যর্থতা ঘিরে ধরেছে অভিনেতা আমিরকে। দঙ্গলের পর ফাঁকা তাঁর ঝুলি। লাল সিং চড্ডার ব্যর্থতার পর লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে খানিকটা দূরত্ব তৈরি করেছেন নায়ক। তবে প্রযোজক হিসাবে থেমে নেই আমির। আমির খান প্রোডাকশনের তরফে এদিন আনুষ্ঠানিক বিবৃতি জারি করেন মিস্টার পারফেকশানিস্ট। আমিরের কথায়, ‘আমি, আর আমির খান প্রোডাকশনের প্রত্যেক সদস্য দারুণ উত্তেজিত। আমাদের আগামী ছবির নায়ক সানি দেওল, পরিচালনায় রাজ কুমার সন্তোষী। ছবির নাম ‘লাহোর ১৯৪৭’। ট্যালেন্টে ভরপুর সানির সঙ্গে কাজ করতে আমরা মুখিয়ে রয়েছি, রাজ কুমার সন্তোষি আমার প্রিয় পরিচালকদের অন্যতম। আমরা কথা দিচ্ছি, এই সফর শেষে দুর্দান্ত কিছু একটা উপহার দেব। আপনাদের সবার আর্শীবাদ চাই’।

ফ্যানেরা দারুণ উত্তেজিত এই ছবি ঘিরে। একজন লেখেন, ‘অবিশ্বাস্য, নিঃসন্দেহে এটা ব্লকবাস্টার ছবি হতে চলেছে। অপেক্ষায় রইলাম’। অপর একজন লেখেন, ‘এবার মজা আসবে… ১০০০ কোটি পাক্কা। সানি পাজি ফাটিয়ে দিয়েছ’। অনেকেই মনে করান আশির দশকের দুই তারকা আজও বলিউডে কতখানি প্রাসঙ্গিক। চলতি বছর বুড়ো হাড়ে ভেলকি দেখিয়েছেন ঢাই কিলোর হাতের মালিক। আবারও নতুন শুরু তাঁর।

ছবির প্রেক্ষাপট নিয়ে কোনও তথ্য শেয়ার করেননি আমির, তবে জল্পনা খুশওয়ান্ত সিং-এর উপন্যাস ‘ট্রেন টু পাকিস্তান’-এর উপর ভিত্তি করে তৈরি হবে এই ছবি। সানির কেরিয়ারের সবচেয়ে বড় হিট গদর এবং গদর ২। দুটি ছবিই ভারত-পাক প্রেক্ষাপটে তৈরি। এই ছবিরও কেন্দ্রে দেশভাগ। ১৯৪৭ সালের লাহোর উঠে আসবে রাজ কুমার সন্তোষির ছবিতে। অনেকে তো সানির পোস্টের কমেন্ট বক্সে মজার ছলে লিখেছেন, ‘স্যার, বলুন না গদর ৩ নিয়ে আসছেন’। 

দেশের বক্স অফিসে ৫২৫ কোটি টাকার ব্যবসা হাঁকিয়েছে গদর ২। বর্তমানে আয়ের নিরিখে হিন্দি বক্স অফিসে দ্বিতীয় এই ছবি। এক নম্বরে রয়েছে জওয়ান। গত বছর আমিরের ‘লাল সিং চড্ডা’ মুক্তি পেয়েছিল। ১৮০ কোটি বাজেটে তৈরি হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ১৩০ কোটির গণ্ডিও পার করতে পারেনি। এক কথায় এই ছবি ছিল ডিজাস্টার। সেই ব্যর্থতা ভুলে সানির হাত ধরে লাভের মুখ দেখতে চাইছেন প্রযোজক আমির খান। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.