বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaurav-Ridhima: 'প্রতিটা হাসি-মুহূর্ত-স্বপ্নের জন্য...' বিয়ের ছয় বছর পার! স্ত্রী ঋদ্ধিমাকে কী সারপ্রাইজ দিলেন গৌরব?

Gaurav-Ridhima: 'প্রতিটা হাসি-মুহূর্ত-স্বপ্নের জন্য...' বিয়ের ছয় বছর পার! স্ত্রী ঋদ্ধিমাকে কী সারপ্রাইজ দিলেন গৌরব?

স্ত্রী ঋদ্ধিমাকে কী সারপ্রাইজ দিলেন গৌরব?

Gaurav-Ridhima: দেখতে দেখতে একসঙ্গে ৬টা বছর কাটিয়ে ফেললেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন তাঁরা। ষষ্ঠ বিবাহবার্ষিকীতে কী লিখলেন অভিনেতা?

টলিউডের অন্যতম সেরা এবং জনপ্রিয় জুটি হলেন গৌরব এবং ঋদ্ধিমা। বিনোদন জগতে কাজ করতে গিয়েই তাঁদের আলাপ, সেখান থেকে প্রেম এবং অবশেষে বিয়ে। ২০১৭ সালের ২৮ নভেম্বর গাঁটছড়া বাঁধেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। দেখতে দেখতে তাঁদের বিয়ের ছয় বছর পূর্ণ হয়ে গেল। আর ষষ্ঠ বিবাহবার্ষিকীতে স্ত্রীর জন্য বিশেষ কী লিখলেন অভিনেতা?

গৌরব-ঋদ্ধিমার বিয়ের ছয় বছর

একসঙ্গে চুটিয়ে ছবি এবং প্রেম করার পর ২০১৭ সালে বিয়ে করেন তাঁরা। দেখতে দেখতে এই ২৮ নভেম্বর গৌরব এবং ঋদ্ধিমার বিয়ের ছয় বছর পূর্ণ হল। এদিন স্ত্রীর জন্য একটি বিশেষ বার্তা লেখেন অভিনেতা। তিনি তাঁদের দুজনের দুটি ছবি পোস্ট করেন এদিন। পড়ন্ত বেলায় কোনও এক বহুতলের ছাদে ভিক্টোরিয়াকে নেপথ্যে রেখে তাঁদের একে অন্যের হাত ধরে একে অন্যের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। আরেকটি ছবিতে তাঁরা একসঙ্গে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন।

আরও পড়ুন: বাড়ি ফিরেই মেয়ের কাছে সারেগামাপা বিজয়ী, ফুলে-মালায় ছোট্ট এভেলিনের কবর সাজালেন কাবো

আরও পড়ুন: কাল হো না হো ২০-তে পা দিতেই আবেগঘন হয়ে পোস্ট করণের, স্মৃতি হাতড়ে লিখলেন, 'বাবার শেষ ছবি...'

এই ছবি দুটো পোস্ট করে গৌরব লেখেন, 'ঈশ্বরের আশীর্বাদে যবে আমরা আগুনের চারপাশে সাতবার ঘুরেছিলাম সেটার ৬ বছর পূর্ণ হল। তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তের জন্য আমি ধন্য, প্রতিটা হাসি, স্বপ্ন পূরণের জন্য আমি ধন্য। আমাদের ভালোবাসার, রোমাঞ্চকর অভিজ্ঞতার আরও পাতা জুড়তে বাকি। শুভ ষষ্ঠ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা।' অনেকেই তাঁদের এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত তাঁদের বিবাহবার্ষিকী পালন করতে বর্তমানে গৌরব এবং ঋদ্ধিমা উত্তরবঙ্গে রয়েছেন। দার্জিলিংয়ে ছুটি কাটাচ্ছেন তাঁরা তাঁদের একরত্তিকে নিয়ে। বেড়াতে যাওয়ার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। চলতি বছরের সেপ্টেম্বর মাসে বাবা মা হন গৌরব-ঋদ্ধিমা। তাঁদের জীবনে আসে ছোট্ট ধীর। এই তারকা জুটি ভীষণই ঘুরতে ভালোবাসেন। এবার তাই আড়াই মাসের ছেলেকে নিয়েই শৈলশহরে বেড়াতে গিয়েছেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

রাতে ঘুমোনোর আগে পা ধুয়ে নেন তো? এই অভ্যাসটি না থাকলে, লেখাটি অবশ্যই পড়ুন বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো চাকরির জন্য ভাইয়ের কাছে পাঠিয়েছিলেন অভিষেক, ৮ লক্ষ টাকা করে চেয়েছিলেন আকাশ শশী বনাম রাজীব, তিরুবনন্তপুরমের ওপর নজর সারা দেশের, একদা ছিল বাম দুর্গ! সাঁতার শিখছে ছোট্ট ইউভান, রাজ-শুভশ্রী পুত্রের শিক্ষিকা কে? তীব্র গরম থেকে রেহাই পেতে গঙ্গায় স্নান, তলিয়ে গেল ভিন রাজ্যের বাসিন্দা সহ ৩ জন ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ‘আমার শেষকৃত্যে অন্তত আসবেন’, ভোটারদের আবেগঘন আবেদন মল্লিকার্জুন খাড়গের আরও বিপাকে শাহজাহানরা, সন্দেশখালিকাণ্ডে প্রথম ধর্ষণের অভিযোগ দায়ের করল CBI ক্যানসার আক্রান্ত তরুণ ৬ বার ঘুরলেন এসএসকেএম হাসপাতালে, তারপর ঠিক কী মিলল?‌‌

Latest IPL News

বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি? রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.