বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গেহরাইয়া’-এ মাখোমাখো রসায়ন সিদ্ধার্থের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অকপট দীপিকা
গেহরাইয়া

‘গেহরাইয়া’-এ মাখোমাখো রসায়ন সিদ্ধার্থের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অকপট দীপিকা

  • ত্রিকোণ প্রেমের ছবি। গেহরাইয়ার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে খুল্লামখুল্লা দীপিকা।

সম্পর্কের গভীরতা কতটা? শকুন বত্রার বহু প্রতীক্ষিত ছবি ‘গেহরাইয়া’র ট্রেলারে কিছুটা আঁচ মিলেছে। সিদ্ধান্ত চতুর্বেদী ও দীপিকা পাড়ুকোনের মাখোমাখো রসায়ন নজর কেড়েছে দর্শকের। ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিয়োয় মুক্তি পেতে চলেছে এই ছবি। আপাতত জোর কদমে ছবির প্রচার সারছেন স্টার কাস্টরা। দীপিকা পাডুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী ছবির প্রচারে বিন্দুমাত্র ফাঁক রাখছেন না।

সম্প্রতি 'গেহেরাইয়া'এর প্রচারে দীপিকাকে ইকোনমিক টাইমসের তরফে এক প্রশ্ন ছোঁড়া হয়েছিল। নায়িকাকে জিজ্ঞেস করা হয়েছিল, আগে পর্দায় রোম্যান্স মানেই ফুল, মৌমাছি, বাগানে মধ্যে আলাপচারিতা, রোম্যান্স এসব দেখানো হত। কিন্তু বর্তমানে সেই বিষয়টা অনেকটাই খোলামেলা এবং সাহসী ভাবে দেখানো হয়। সেক্ষেত্রে অভিনেত্রী হিসেবে নিজেকে কতটা স্বাধীন মনে করেন তিনি?

এ বিষয় কোনও রাখঢাক না করে, সোজাসাপটা জবাব দেন নায়িকা। দীপিকা বলেন, তিনি এই পরিবর্তনকে কোনও বয়স, সময় বা লিঙ্গের সঙ্গে তুলনা করতে চান না। স্ক্রিপ্টের দাবিতে এই ধরনের দৃশ্য যদি স্বাভাবিকভাবে কখনও ছবিতে দেখানো হয়, সেক্ষেত্রে অভিনেত্রীর কোনও আপত্তির জায়গাই নেই। তিনি এটাকে টাইপকাস্ট হিসেবে ধরতে চান না। কারণ, নায়িকার কথায়, তার কখনই মনে হয়না, একজন কম বয়সী পরিচালক বা মহিলা পরিচালক ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং নিয়ে আলাদা ভাবনা রাখেন। তিনি মনে করেন, বিষয়টা এক ব্যক্তি থেকে অন্য় ব্যক্তির চিন্তাভাবনার উপর নির্ভর করে।

নায়িকার সাফ মন্তব্য, ‘আমি হলফ করে বলতে পারি, গেহেরাইয়া শকুনের মতো পরিচালকের হাতে না থাকলে আমি হয়তো অভিনয় করতাম। কিন্তু নিজেকে পরিচালকের উপর ভরসা করে ছাড়তে পারতাম না ততটা। যদিও কোনও দৃশ্যের ক্ষেত্রে পরিচালক আমার উপর জোর খাটানোর চেষ্টা করত, তাহলে আমি সরে দাঁড়াতাম। পরিচালকের উপর আস্থা রেখে এই ছবিতে এমন অনেক কিছু আমরা করতে পেরেছি। ছবিতে যে ঘনিষ্ঠতা দেখানো হয়েছে, দর্শকদের উত্তেজিত করা বা নামমাত্র বিনোদনের জন্য নয়'। 

দীপিকার মন্তব্য, ‘চরিত্রগুলি কী অনুভব করছে এবং স্ক্রিপ্টের চাহিদা অনুযায়ী খুব খাঁটি জায়গা থেকে এগুলি করা হয়েছে। যদি ছবিটি অন্য কারো হাতে থাকত, তাহলে সম্ভবত আমি এগুলি করতে পারতাম না। সম্ভবত কিছু জিনিসে আমি পিছপা হতাম’।

এই ছবিতে আরও অভিনয় করছেন নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরের মতো অভিনেতারাও। করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮ যৌথভাবে প্রযোজনার দায়িত্ব সামলেছে এই ছবির। আগামী ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে ‘গেহরাইয়া’।

 

 

বন্ধ করুন