বাংলা নিউজ > বায়োস্কোপ > Guess Who: মা-বাবা বলিউডের নামী মুখ, বড় মেয়েটির ফিগারের চর্চা সর্বত্র, ছবিতে থাকা ছোটজন আবার উঠতি মুখ, চিনতে পারছেন

Guess Who: মা-বাবা বলিউডের নামী মুখ, বড় মেয়েটির ফিগারের চর্চা সর্বত্র, ছবিতে থাকা ছোটজন আবার উঠতি মুখ, চিনতে পারছেন

চিনতে পারছেন? (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

Guess Who: কোনও সেলিব্রেশন হোক কিংবা রাত পার্টি, কোনও ফ্যাশন শো হোক কিংবা কোনও বিশেষ অনুষ্ঠান, সঠিক সময় সঠিক জায়গাতে ঠিক পৌঁছে যান দুজনেই। চিনতে পারছেন এদের?

ছবিতে থাকা দুজনের কেউই বলিউডে এখনও পায়ের তলার মাটি শক্ত করে উঠতে পারেননি। ভালো ছবি এখনও পর্যন্ত নেই তাঁদের ঝুলিতে। পাশাপাশি কোথাও গিয়ে যেন বক্স অফিসে লক্ষ্মীলাভের অঙ্কেও বেশ কিছুটা পিছিয়ে রয়েছেন দুজনেই। কোনও সেলিব্রেশন হোক কিংবা রাত পার্টি, কোনও ফ্যাশন শো হোক কিংবা কোনও বিশেষ অনুষ্ঠান, সঠিক সময় সঠিক জায়গাতে ঠিক পৌঁছে যান।

এখনও চিনতে পারেননি? তাহলে আরও একটু খোলসা করে বলা যাক, দুজনেরই নামই বার বার উঠে এসেছে নেপোজিম বিতর্কে। দুজনই বলিউডের নামী স্টারকিড। বলিউডের বিখ্যাত পরিবারে জন্ম হয়েছেন ছবিতে থাকা এই দু'জনের। একজনের মা বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন। বাবাও বলিউডের নামী প্রযোজক।

মায়ের পদাঙ্ক অনুসরণ করে ২০১৮ সালে বড় জন বলিউডে পা রেখেছেন। এরপর ২০২৩ সালে ছোট জনও বলিউডে পা রেখেছেন। করণ জোহরের হাত ধরে বিটাউনে অভিষেক হয় একজনের। অপর জনের অভিষেক হয়েছে জোয়া আখতারের হাত ধরে। সদ্য আম্বানি পুত্র অনন্তের প্রাক বিয়ের অনুষ্ঠানে জামনগরে হাজির হয়েছেন দুই বোন। বলিউডে তাঁদের নিত্য উপস্থিতি দেখা যায়। সদ্য দিদির জন্মদিনে এই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন ছোট বোন।

<p>চিনতে পারছেন? (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)</p>

চিনতে পারছেন? (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

<p>চিনতে পারছেন? (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)</p>

চিনতে পারছেন? (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

আর ধাঁধাঁয় না রেখে এবার খোলসা করা যাক, ছবি থাকা দুজন হলেন শ্রীদেবী এবং বনি কাপুরের দুই কন্যা জাহ্নবী এবং খুশি কাপুর। ছবিতে থাকা বড় মেয়েটি জাহ্নবী আর একরত্তি মেয়েটি খুশি। ৬ মার্চ অর্থাৎ আজ অভিনেত্রী জাহ্নবী কাপুরের জন্মদিন। তাঁকে বিশেষ শুভেচ্ছা জানিয়ে স্মৃতির পাতা থেকে এই পুরনো ছবি পোস্ট করেছেন ছোট বোন খুশি।

২৭ বছরে পা রেখেছেন জাহ্নবী কাপুর। আদুরে এই ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে খুশি লিখেছেন, ‘আমার সবচেয়ে বড় চিয়ারলিডার এবং আমার সবচেয়ে বড় মাথাব্যথা’। এ দিন আরও একটি থ্রোব্যাক ছবি শেয়ার করে খুশি লিখেছেন, ‘আমার প্রিয় মানুষকে জন্মদিনের শুভেচ্ছা। তোমাকে সবথেকে বেশি ভালোবাসি’। ছবিতে ছোট্ট জাহ্নবীর কোলে খুশিকে দেখা যাচ্ছে।

‘ধড়ক’ ছবির মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন জাহ্নবী। ওই ছবির জন্য তিনি নিয়েছিলেন ৬০ লাখ টাকা। ছবিটিতে তাঁর বিপরীতে ছিলেন আরও এক স্টারকিড শাহিদ কাপুরের সৎ ভাই ইশান খট্টর। ছবিটি বক্স অফিসেও ব্যাপক হিট হয়েছিল। ৬০ লক্ষ টাকা দিয়ে কেরিয়ার শুরু করলেও, কিছু বছরের মধ্যেই তাঁর পারিশ্রমিক বাড়িয়ে করে দেন ৬ কোটি টাকা। কিন্তু পরপর বক্স অফিসে বেশ কিছু ফ্লপ ছবিও দিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে শিখর পাহাড়ির সঙ্গে তাঁর প্রেমচর্চা তুঙ্গে।

অন্যদিকে, জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’-এর হাত ধরে বলিউড সফর শুরু করেছেন খুশি কাপুর। আগামীতে ইব্রাহিম আলি খানের সঙ্গে ‘সরফরজ’ ছবিতে দেখা যাবে তাঁকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!' বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ‘‌অভিষেক দেখে নাও এটা’‌, ডায়মন্ডহারবার থেকে তৃণমূল সুপ্রিমো দিলেন গুরুদায়িত্ব ‘এইভাবেই তো রেড কার্পেটে যেতে পারেন...’ ঐশ্বর্যর Cannes-এর ‘BTS’ লুক দেখে হইচই ৬ জুন শনি জয়ন্তী, সাড়ে সাতি থেকে রেহাই পেতে অবশ্যই করুন এই ব্যবস্থাগুলি খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে কাঞ্চনজঙ্ঘায় ট্রেকিংয়ে গিয়ে মৃত্যু বালির ব্যক্তির, সান্দাকুফেতে গিয়ে মৃত আরও ১ বিচ্ছেদের পর সোহাগ চাঁদের গল্প এগোল ৬ বছর! চরকির হাত ধরে কোন দিকে ঘুরবে গল্প? মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে! EVM সুরক্ষিত আছে! সৌমিত্র ও মালব্যের অভিযোগ উড়িয়ে দিল বাঁকুড়া পুলিশ

Latest IPL News

বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.