বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে বড়সড় চমক, ‘ব্রহ্মাস্ত্র'-এ ইশার প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন আলিয়া
আলিয়া ভাট

জন্মদিনে বড়সড় চমক, ‘ব্রহ্মাস্ত্র'-এ ইশার প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন আলিয়া

  • প্রকাশ্যে 'ব্রক্ষ্মাস্ত্র'-টিজার। আলিয়ার লুক চোখ ধাঁধাবে।

আজ বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিন। বিশেষ দিনে ভক্তদের উদ্দেশ্যে সক্কাল সক্কাল উপহার দিলেন আলিয়া। ২৯-এ পা দিলেন বলি সুন্দরী। আলিয়া-রণবীর অভিনীত বহু প্রতিক্ষীত ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’-এর ফার্স্ট লুক শেয়ার করলেন আলিয়া। ভিডিয়োতে আলিয়া এবং রণবীরের ঝলক প্রকাশ্যে এলেও, ছবিতে তাঁর চরিত্র সম্পর্কে বেশি কিছু ফাঁস করেননি। ভিডিয়ো ক্লিপে আলিয়াকে এক অন্য রকম অবতারে দেখা মিলেছে।

ভিডিয়োর শুরুতেই দেখা যাচ্ছে, আলিয়া রণবীর কাপুরকে জাপটে ধরে রয়েছেন। তাঁদের চারদিকে আগুনের ছটা। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই আলিয়াকে সম্পূর্ণ অন্য এক অবতারে দেখা মিলল। তাঁর চরিত্রের নাম ‘ইশা’। মন্দিরে পূজো দিতে দেখা গিয়েছে তাঁকে। লাল শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা। পরক্ষণেই সাদা পোশাকে দেখা মিললেও, তাঁর সামনে কেউ হাতে আগুনের গোলা নিয়ে দাঁড়িয়ে দেখা গিয়েছে।

ভিডিয়োর শেষে আলিয়াকে একটি বিস্ফোরণ থেকে নিজেকে এবং রণবীরকে রক্ষা করতে দেখা যায়। একা দাঁড়িয়ে আকাশের দিকে তাকিয়ে আলিয়া, সেখানেই শেষ হয়েছে ভিডিয়ো। শেয়ার করা ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন নিজেকে। ইশার সঙ্গে দেখা করার জন্য একটি ভালো দিন এবং একটি ভাল উপায় এছাড়া আর নেই.. আশ্চর্য ছেলে অয়ন। আমি তোমাকে ভালোবাসি। ধন্যবাদ! #ব্রহ্মাস্ত্র’।

অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্রে’ রণবীরের চরিত্র শিব। তাঁর বান্ধবী ইশার ভূমিকায় অভিনয় করবেন আলিয়া ভাট। এই প্রথমবার একসঙ্গে ছবিতে কাজ করছেন রণবীর এবং আলিয়া। ছবিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘ব্রক্ষ্মাস্ত্র’।

 

বন্ধ করুন