বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কা চোপড়াকে দেখেই তুললেন ছবি, ‘ফ্যানগার্ল’ হারনাজের কীর্তিতে হাঁ নেটপাড়া
হারনাজ সান্ধু-প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়াকে দেখেই তুললেন ছবি, ‘ফ্যানগার্ল’ হারনাজের কীর্তিতে হাঁ নেটপাড়া

  • প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের আইডল মানেন মিস ইউনিভার্স ২০২১ খেতাব জয়ী হারনাজ সান্ধু।

মিস ইউনিভার্স ২০২১ খেতাব জয়ী হারনাজ সান্ধুকে নিয়ে এখন মেতে আছে গোটা দেশ। আর হবে নাই বা কেন, ২১ বছর পর ভারতে এই শিরোপা এনেছেন হারনাজ। ইজরায়েলে ৭৯টি দেশের প্রতিযোগীদের পরাজিত করে ছিনিয়ে এনেছেন সেরার শিরোপা। চণ্ডীগড়ের পোস্ট গ্র্যাজুয়েট গভর্নমেন্ট কলেজ, সেক্টর ১১-র প্রাক্তন ছাত্রী হারনাজ সান্ধু। আগে মাত্র দু'জন ভারতীয় মহিলা মিস ইউনিভার্সের খেতাব জিতেছেন। অভিনেত্রী সুস্মিতা সেন ১৯৯৪ সালে এবং লারা দত্ত ২০০ সালে মুকুট পরেছিলেন মাথায়। গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের আইডল মানেন হারনাজ।

 সম্প্রতি, নিউ ইয়র্কের বিশ্ব বিখ্যাত এম্পায়ার স্টেট বিল্ডিংয়ে হাজির হয়েছিলেন হারনাজ। সেখানে দেওয়ালে সাঁটানো প্রিয়াঙ্কার চোপড়ার ছবির পাশে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দেন মিস ইউনিভার্স ২০২১। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করেছেন হারনাজ। ছবির সঙ্গে মজা করে ক্যাপশন জুড়েছেন, 'এম্পায়ার স্টেট বিল্ডিংয়ে প্রিয়াঙ্কাকে দেখে মুগ্ধ হয়ে দাঁড়িয়ে পড়েছিলাম।'প্রসঙ্গত, ২০১৬ সালে এখানে নিজের জনপ্রিয় শো 'কোয়ান্টিকো'র প্রচার সারতে হাজির হয়েছিলেন 'দেশি গার্ল'।মিস ইউনিভার্স ২০২১-এর এই ‘ফ্যানগার্ল মোমেন্ট’ এর ঝলক দারুণ উপভোগ করেছেন নেট নাগরিকরা টা আআর বলার অপেক্ষা রাখে না।  

প্রিয়াঙ্কার সঙ্গে এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হারনাজ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
প্রিয়াঙ্কার সঙ্গে এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হারনাজ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত, এর আগেও একাধিক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছিলেন তিনি।একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে হারনাজকে গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে প্রশংসা করতে শোনা যায়। মিস ডিভা ২০২১ খেতাব জেতার পরই হারনাজের এই পুরনো ভিডিয়োটি ছিল।ভিডিয়োতে হারনাজ বলেছিলেন, ‘আমি প্রিয়াঙ্কা চোপড়াকে ভালোবাসি। তাঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি। তাই আমি সব সময় প্রিয়াঙ্কাকেই বেছে নেব।’

বলিউড হাঙ্গামাকে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে হারনাজকে প্রশ্ন করা হয়েছিল, কোন অভিনেত্রীর বায়োপিকে তিনি অভিনয় করতে চান? প্রিয়াঙ্কা চোপড়ার নাম নেন 'মিস ইউনিভার্স ২০২১'। দেশি গার্লের চরিত্রে অভিনয় করতে তিনি পছন্দ করবেন বলে জানিয়েছেন। প্রিয়াঙ্কার জার্নি অনুপ্রেরণা দেয় তাঁকে। এই রকম লক্ষাধিক মানুষের প্রেরণা প্রিয়াঙ্কা, মন্তব্য হারনাজের।

অন্যদিকে, Fox5-কে দেওয়া সদ্য এক সাক্ষাৎকারে হারনাজের জয় সম্পর্কে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কাও জানিয়েছেন, ‘এই বিষয়টা নিয়ে আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। ভারতে শেষবার মিস ইউনিভার্স হয়েছিল ২০০০ সালে লারা দত্ত। সেই বছরই আমি মিস ওয়ার্ল্ড হয়েছিলাম। ২১ বছর পর বাড়িতে মুকুট এসেছে এবং ওর বয়স ২১ বছর। যে বছর আমি মিস ওয়ার্ল্ড জিতেছিলাম সেই বছরই ও জন্মেছিল’। তাঁদের বয়স সম্পর্কে পর্যবেক্ষণ করতে গিয়ে হেসে ফেলেছিলেন প্রিয়াঙ্কা।আরও বলেন, ‘আমি ওর জন্য খুব খুশি এবং আশা করি আগামী দিনে ওর যাত্রা আরও সুন্দর হবে। ও খুব স্মার্ট, চমৎকার এবং স্পষ্টভাষী’।

বন্ধ করুন