বাংলা নিউজ > বায়োস্কোপ > Archana Gautam: অপরিচিত একজনের টাকা হঠাৎই চলে আসে অ্যাকাউন্টে, আর সেটা নিয়েই মুম্বই চম্পট দিই: অর্চনা গৌতম

Archana Gautam: অপরিচিত একজনের টাকা হঠাৎই চলে আসে অ্যাকাউন্টে, আর সেটা নিয়েই মুম্বই চম্পট দিই: অর্চনা গৌতম

অর্চনা গৌতম

অর্চনা জানান, একবার কোনওভাবে এক মহিলার ২৫ হাজার টাকা ভুল করে তাঁর অ্যাকাউন্টে চলে আসে। সেসময় ওই টাকা তিনি ফেরত দেননি। ওই টাকাতেই তিনি মুম্বই এসেছিলেন। আর এটা হয়ত তাঁর ভাগ্যে ছিল বলেই ঘটেছিল। অর্চনা জানান, পরবর্তী সময়ে প্রতিষ্ঠিত হওয়ার পর, তিনি সেই টাকা ওই মহিলাকে ফেরত দেন।

বিনোদন দুনিয়ার এখন বেশ পরিচিত মুখ অর্চনা গৌতম। বিশেষ করে বিগ বস ১৬-তে প্রথম দিন থেকেই দর্শকদের মনোযোগ কেড়েছিলেন অভিনেত্রী। নিত্যদিনই বিগ বসের অন্যান্য সহযোগীদের ঝগড়ায় জড়াতে দেখা যেত তাঁকে। সেবার বিগ বসের প্রতিযোগীদের মধ্যে শীর্ষ তালিকায় অন্যতম নাম ছিল তাঁর। সিজনের ৩য় রানার্স-আপ হওয়ার পর, স্টান্ট-ভিত্তিক রিয়েলিটি শো ‘খতরোঁ কে খিলাড়ি’ ১৩-তে অংশ নিয়েছিলেন অর্চনা। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে অর্চনা কীভাবে ছোট শহর থেকে একদিন মুম্বইতে এসে পৌঁছেছিলেন সে বিষয়ে খোলসা করেছেন।

নিজের স্ট্রাগল পরিয়ডের কথা বলেছেন অর্চনা গৌতম। তাঁর কথায়, তিনি এমন একটা জায়গা থেকে এসেছেন, যেখানে নাকি সামাজিক চাপে মেয়েদের স্বপ্ন দেখাও ছিল অন্যায়। তবে অর্চনা গৌতমের কথায়, ভবিষ্যৎ আগে থেকেই ঠিক হয়ে থাকে। অর্চনার কথায়, তিনি যে গ্রাম থেকে এসেছেন, সেখানে দ্বাদশ শ্রেণি পর্যন্ত মেয়েদের পড়াশোনা করাটাও ছিল অনেক বড় বিষয়। অর্চনা জানিয়েছেন তিনি হিন্দি মিডিয়াম স্কুলে পড়াশোনা করেছেন, পরে গ্র্যাজুয়েশনও করেন। এরপর দিল্লিতে একটা কাজ পেয়েছিলেন, তবে কোম্পানি বন্ধ হয়ে যাওয়ার সঙ্গে তাঁর সেই কাজটাও চলে যায়। তবে অর্চনার বিশ্বাস, ‘যেটা ভাগ্যে আছে, সেটা ঘটবেই।’ আর সেকারণেই হয়ত তিনি মিরাট পৌঁছে গিয়েছিলেন। সেখানেই বিগ বসের অডিশন দেন অর্চনা।যেখানে রবি কিষাণের সঙ্গে আলাপ হয় তাঁর। জানান,  যদিও অডিশনে তাঁর নির্বাচন হয়নি, কিন্তু তাঁর আত্মবিশ্বাস দেখে খুশি ছিলেন রবি কিষাণ। তাঁর হাত ধরেই বিগ বস-এর বাড়িতে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয় অর্চনা গৌতমের।

আরও পড়ন-'পদার্থবিদ্যা ও অঙ্কে ফেল করা ছাত্রী'! মাধ্যমিকে বাংলায় ঠিক কত পেয়েছিলেন স্বস্তিকা?

আরও পড়ুন-জন্মদিনের পার্টিতেই খুন এক ব্যক্তি, ‘আত্মহত্যা' নয়, বিদ্যার দাবি 'খুন হয়েছেন'!

অর্চনা জানান, একবার কোনওভাবে এক মহিলার ২৫ হাজার টাকা ভুল করে তাঁর অ্যাকাউন্টে চলে এসেছিল। তবে সেসময় ওই টাকা তিনি ফেরত দেননি। সেই টাকাতেই তিনি মুম্বই এসেছিলেন। আর এটা হয়ত তাঁর ভাগ্যে ছিল বলেই ঘটেছিল। তবে অর্চনা জানান, পরবর্তী সময়ে প্রতিষ্ঠিত হওয়ার (৪-৫ বছর) পর, যখন তাঁর কাছে টাকা আসে, তখন তিনি সেই টাকা ওই মহিলাকে ফেরত দেন। 

অর্চনা জানান, একসময় পরিবারের পাশে দাঁড়াতে তিনি অনেক কষ্ঠই করেছেন, দুধ বিক্রি করেছেন, গ্যাস সিলিন্ডার সরবরাহ করতেন। জানান, একসময় তাঁর মা গয়না বন্ধক রেখেছিলেন। তাঁর বাবা বিভিন্ন ধরনের কাজ করতেন, কখনও পুলিশ ট্রেনিং ইনস্টিটিউটে রান্না করতেন, কখনও আবার গাড়ি চালাতেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শেষ মুহূর্তে ফোন করেছিলেন ঋষি! ফোন তুলতে পারেননি, সেই আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমার Sri Lanka Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সন্তান কোলে অরিজিৎকে বিয়ে কোয়েলের; রূপরেখা নন, কে ছিলেন গায়কের প্রথম স্ত্রী? কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' ’‌অযোগ্যদের তালিকা আদালতকে দেওয়া হয়েছিল’‌, অভিযোগ খণ্ডন করলেন সিদ্ধার্থ DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা 'সীমান্ত আলাদা, হৃদয় নয়' - ১৯ বছরের পাকিস্তানের তরুণীর বুকে ভারতীয় হৃৎপিণ্ড! দেবগুরুর বৃষে গমনে ৪ রাশির হবে ভাগ্যর উন্নতি, আর্থিক লাভ, বাড়বে সম্মানও পূর্ণিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: পাপ্পুর বাউন্সার ইন্ডিয়াকে, জানুন কে জিতেছে অতীতে পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের

Latest IPL News

কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.