বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমার থেকে আমার বেশি ফলোয়ার্স', তাপসীর মন্তব্য শুনে কী করেছিলেন ‘আয়রন ম্যান’?
তাপসী ও রবার্ট ডাউনি জুনিয়র। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
তাপসী ও রবার্ট ডাউনি জুনিয়র। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'তোমার থেকে আমার বেশি ফলোয়ার্স', তাপসীর মন্তব্য শুনে কী করেছিলেন ‘আয়রন ম্যান’?

  • একবার 'আয়রন ম্যান' ছবি খ্যাত বিখ্যাত হলিউড তারকা রবার্ট ডাউনি জুনিয়রকে ব্যক্তিগতভাবে মেসেজ করেছিলেন তাপসী পান্নু। এরপর কী করেছিলেন 'টনি স্টার্ক'? সে জবাবও নিজেই দিয়েছেন তাপসী।

সম্প্রতি,তাপসী পান্নু জানিয়েছেন তিনি একবার 'আয়রন ম্যান' ছবি খ্যাত বিখ্যাত হলিউড তারকা রবার্ট ডাউনিকে মেসেজ করেছিলেন। যদিও 'টনি স্টার্ক'-এর তরফে পাল্টা কোনও জবাব পাননি এই বলি-অভিনেত্রী।

নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত ‘হাসিন দিলরুবা’।সেই ছবির বিজ্ঞাপনী প্রচারের উদ্দেশ্যে একটি ভিডিওতে একসঙ্গে হাজির হয়েছিলেন তাপসী পান্নু ও ‘হাসিন দিলরুবা-তে তাঁর সহ অভিনেতা বিক্রান্ত মেসি। ওই ভিডিওতে পরস্পরের সঙ্গে একটি মজার খেলায় মেতে উঠতে দেখা গেছে এই দু'জনকে। 'লাই ডিটেক্টর টেস্ট' নামের ওই খেলা যে এই দুই অভিনেতাই চুটিয়ে উপভোগ করেছেন তা ওই ভিডিও থেকেই পরিষ্কার। তা এই খেলা চলার ফাঁকে তাপসীকে বিক্রান্ত জিজ্ঞেস করেছিলেন এমন কোনও তারকাকে কি কখনও তাপসী ব্যক্তিগতভাবে নেটমাধ্যমে মেসেজ করেছেন যিনি তাপসীর 'ফ্রেন্ড লিস্ট' কিংবা 'ফলোয়ার্স'-এর তালিকায় নেই?

 

'আয়রন ম্যান ৩' ছবির একটি দৃশ্যে রবার্ট ডাউনি জুনিয়র। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'আয়রন ম্যান ৩' ছবির একটি দৃশ্যে রবার্ট ডাউনি জুনিয়র। (ছবি সৌজন্যে - ফেসবুক)

জবাবে হ্যাঁ বলে তাপসী জানিয়েছেন বিখ্যাত হলিউড-তারকা রবার্ট ডাউনি জুনিয়রকে তিনি একবার ব্যক্তিগতভাবে নেটমাধ্যমে মেসেজ পাঠিয়েছিলেন। ' একমাত্র রবার্ট ডাউনি জুনিয়রকে একবার ব্যক্তিগতভাবে মেসেজ পাঠিয়েছিলাম। কিন্তু কোনও পাল্টা জবাব পাইনি। আমি ওঁকে এও বলেছিলাম আপনার থেকে আমার ফলোয়ার্স অনেক বেশি। তাতেও পাত্তা দেয়নি।' যদিও নায়িকা খোলসা করে বলেননি সোশ্যাল মিডিয়ার কোন মাধ্যমে 'আয়রন ম্যান'-কে তিনি মেসেজ করেছিলেন। প্রসঙ্গত, তাপসী এবং 'আরডিজে' দু'জনেরই টুইটার এবং ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট রয়েছে। বলে রাখা ভালো টুইটার ও ইনস্টাগ্রামে তাপসীর ফলোয়ার্স সংখ্যা যথাক্রমে রয়েছে ৪.৬ মিলিয়ন ও ১৮.৮ মিলিয়ন। অন্যদিকে, রবার্ট ডাউনি জুনিয়রের ইনস্টাগ্রামে রয়েছে ৫০.৭ মিলিয়ন ফলোয়ার্স এবং টুইটারে সেই সংখ্যাটা ১৬.৪ মিলিয়ন!

 

ওই ভিডিওতে বিক্রান্তের উদ্দেশেও মজার মজার সব প্রশ্ন করতে শোনা গেছে তাপসীকে। 'নিজেকে গুগল-এ সার্চ করো' তাপসীর করা এই প্রশ্নে বিক্রান্ত 'না' বলতেই বিপ বিপ শব্দে বেজে ওঠে 'লাই ডিটেক্টর' য্ন্ত্রখানা। ধরা পড়ার পর বিক্রান্তের মুখের হাসি ততক্ষনে সঞ্চারিত হয়েছে তাপসীর মুখেও।

 

বন্ধ করুন