বাংলা নিউজ > বায়োস্কোপ > Ibrahim-Palak: পলকের জ্যাকেট হাতে বের হলেন ইব্রাহিম, চুটিয়ে প্রেম! এই সম্পর্কে সম্মতি আছে বাবা-মায়ের?

Ibrahim-Palak: পলকের জ্যাকেট হাতে বের হলেন ইব্রাহিম, চুটিয়ে প্রেম! এই সম্পর্কে সম্মতি আছে বাবা-মায়ের?

ইব্রাহিম আলি খান-পলক তিওয়ারি

শোনা যাচ্ছে, পলকের সঙ্গে ছেলে ইব্রাহিমের প্রেম নিয়ে বিশেষ আপত্তি নেই মা অমৃতা সিংয়ের। আর সইফ আলি খান তো ‘কুল ড্যাড’। সইফ স্বাধীনচেতা, ছেলেমেয়ের স্বাধীনতা, ইচ্ছা, ভালোলাগায় কোনওদিনই বাধা হয়ে দাঁড়াননি। অর্থাৎ ছেলের পরিবার থেকে কোনও আপত্তি নেই। কিন্তু শ্বেতা? মেয়ে পলকের এই প্রেম নিয়ে কী মত?

বহুদিন ধরেই চর্চায় রয়েছেন সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খান এবং শ্বেতা তিওয়ারি কন্যা পলক। জোর গুঞ্জন চুটিয়ে প্রেম করছেন ইব্রাহিম ও পলক। একসঙ্গে রেস্তোরাঁয় খেতে যাওয়া থেকে সিনেমা দেখতে যাওয়া, মাঝে মধ্যেই পাপারাৎজির ক্যামেরার সামনে এসে পড়ছেন তাঁরা। ক্যামেরা দেখলেই মুখ লুকোচ্ছেন সইফ-অমৃতা পুত্র ও শ্বেতা তিওয়ারি কন্যা। ইব্রাহিম ও পলকের প্রেম এখন বি-টাউনে ওপেন সিক্রেট। কিন্তু কী বলছে তাঁদের পরিবার।

শোনা যাচ্ছে, পলকের সঙ্গে ছেলে ইব্রাহিমের প্রেম নিয়ে বিশেষ আপত্তি নেই মা অমৃতা সিংয়ের। আর সইফ আলি খান তো ‘কুল ড্যাড’। সইফ স্বাধীনচেতা, ছেলেমেয়ের স্বাধীনতা, ইচ্ছা, ভালোলাগায় কোনওদিনই বাধা হয়ে দাঁড়াননি। অর্থাৎ ছেলের পরিবার থেকে কোনও আপত্তি নেই। কিন্তু শ্বেতা? মেয়ে পলকের নবাব পুত্রের সঙ্গে প্রেম নিয়ে কী মত?

শ্বেতা অবশ্য পলকের বিষয়ে গোড়া থেকেই বেশ কড়া। মেয়ের পড়াশোনা, কেরিয়ার থেকে সব বিষয়ই বেশ কড়া হাতেই সামলেছেন শ্বেতা। তবে পলক এখন বড় হয়েছে। পলক প্রাপ্তবয়স্ক (বয়স ২২), সিনেমায় কাজ করাও শুরু করেছেন। তাই মেয়ে বড় হওয়ার সঙ্গে সঙ্গে মায়ের শাসনের বাঁধন কিছুটা আলগা হয়েছে। তাই আপাতত যে যাই বলুক চুটিয়ে প্রেম করছেন ইব্রাহিম ও পলক। রবিবারও সম্প্রতি মুক্তি পাওয়া একটি হলিউডের ছবি দেখতে সিনেমা হলে গিয়েছিলেন ইব্রাহিম ও পলক। পাপারাৎজির নজর এড়ায়নি। ক্যামেরা দেখতেই একটু লজ্জা পেলেন ইব্রাহিম, হেসে ভিতরে ঢুকে গেলেন। পাপারাৎজি যখন তাঁকে জিগ্গেস করেন ‘বন্ধুর সঙ্গে এসেছেন?’ তখন লজ্জা পেয়ে ইব্রাহিম বলেন, ‘অউর কিতনা! আপনারা কি আমার সঙ্গেই ঘুরবেন!’ এদিকে সিনেমা হল থেকে বের হওয়ার সময়ও ইব্রাহিম-পলক আলাদা আলাদা বের হলেও পলকের জ্যাকেট ইব্রাহিমের হাতে দেখা গেল।

আরও পড়ুন-'মা সেলাই করতেন, যোধপুর পার্কে এক কামরার বাড়িতে শৈশব কেটেছে', অকপট রূপা গঙ্গোপাধ্যায়

এদিকে সম্প্রতি সারা আলিয়া খান ভাই ইব্রাহিমকে নিয়ে ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন। সেখানেও তাঁদের সঙ্গে যান পলক। বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরাবন্দি হন তাঁরা। এদিকে সারাকে ভাইয়ের প্রেম নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ইব্রাহিম ও পলক শুধুই ভালো বন্ধু। 

সম্প্রতি পঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর মিউজিক ভিডিয়ো 'বিজলি বিজলি' তে দেখা গিয়েছে শ্বেতা তিওয়ারিকে। সলমন খানের 'কিসি কা ভাই, কিসি কি জান' ছবির হাত ধরে বড়পর্দাতেও ডেবিউ করে ফেলেছেন পলক। খুব শীঘ্রই সঞ্জয় দত্তর বিপরীতে 'ভার্জিন ট্রি' ছবিতেও দেখা যাবে পলককে। অন্যদিকে সইফ পুত্র ইব্রহিমও খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন বলে খবর।

 

বায়োস্কোপ খবর

Latest News

ফের বাংলায় অতিভারী বৃষ্টির পূর্বাভাস, জেলায় জেলায় জারি কমলা সতর্কতা ‘রাজনৈতিক কর্মসূচিতে ব্যস্ত’! সিবিআই-এর তলব এড়ালেন বিধায়ক শওকত মোল্লা ‘ভিতরে ভিতরে তখন শেষ…’ রাজকুমারে সঙ্গে চুম্বনের দৃশ্য নিয়ে মুখ খুললেন জাহ্নবী Shah Rukh Khan: শাহরুখের হাতে নতুন ছবির স্ক্রিপ্ট, তাহলে কী ‘কিং’ আসছে? ‘খুব ছোটো বয়স থেকেই আমি...’ ছেলেবেলার স্মৃতি আঁকড়ে কী বললেন সোনাক্ষী ‘আমি একটু বেছে কাজ করি, যে কোনও কাজ পেলেই, হ্যাঁ বলে দিতে পারিনা’: জয়িতা সারেগামাপায় আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, সত্যজিতের গানে মন গলবে 'অযোগ্য' জুটির? ‘ইন্ডাস্ট্রির বন্ধুরা ফোন করে…’ মিশমির সঙ্গে প্রেম-গুজবে স্পষ্ট জবাব রণজয়ের মুসলিমদের জাল OBC শংসাপত্র দিচ্ছে, কিন্তু মতুয়াদের নাগরিকত্বের বিরোধিতা করছে TMC শুভর কণ্ঠে রফির গানে মেতে উঠল সুপারস্টার সিঙ্গারের মঞ্চ, মুগ্ধ নেহা কী করলেন?

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.