বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-John Abraham: জনকে 'অভিব্যক্তিহীন' বলেছিলেন করিনা! IPL-এ পাশাপাশি দুজনে, দেখে চমকে উঠলেন ভক্তরা

Kareena-John Abraham: জনকে 'অভিব্যক্তিহীন' বলেছিলেন করিনা! IPL-এ পাশাপাশি দুজনে, দেখে চমকে উঠলেন ভক্তরা

নেহা ধুপিয়া, করিনা কাপুর খান, অঙ্গদ বেদী, জন আব্রাহাম MI vs CSK ম্যাচ দেখতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে

MI vs CSK: ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের সাক্ষী থেকেছেন নেহা ধুপিয়া, করিনা কাপুর খান, অঙ্গদ বেদী, জন আব্রাহামরা। ম্যাচ উপভোগ করার পর নিজেদের ‘হাইলাইট’ সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন নেহা।

রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয় আইপিএলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। দুই ফ্র্যাঞ্চাইজির ক্য়াবিনেটে রয়েছে পাঁচটি ট্রফি। সিএসকে প্রথমে ব্য়াট করে ৪ উইকেটে ২০৬ রান তুলেছে। জবাবে ছয় উইকেটে ১৮৬ রান তুলতে পেরেছে মুম্বই। ২০ রানে পরাজয় ঘটে মুম্বইয়ের। ছয়ে ব্য়াট করতে নেমে ধোনি ৪ বলে করেন ২০ রান। ৫০০-র স্ট্রাইক রেটে ব্য়াট করে তিনি হাঁকান পর পর তিনটি ছক্কা।

নেহার পোস্ট

ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের সাক্ষী থেকেছেন নেহা ধুপিয়া, করিনা কাপুর খান, অঙ্গদ বেদী, জন আব্রাহামরা। ম্যাচ উপভোগ করার পর নিজেদের ‘হাইলাইট’ সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন নেহা। তবে নেহার শেয়ার করা ছবি এবং ভিডিয়োতে সবথেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে তাঁর সঙ্গ। জনের সঙ্গে ‘গরম মশলা’ (২০০৫) এবং করিনার সঙ্গে ‘চুপ চুপ কে’ (২০০৬) ছবিতে কাজ করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘কিং’-এর বাজেট ২০০ কোটি! সুহানার ডেবিউ সিনেমার জন্য বড় বাজি ধরলেন শাহরুখ, কী বলছে রিপোর্ট

আরও পড়ুন: CSK vs MI: ধোনি ছক্কা মারতেই হাঁ নেহা! মিস করবেন না করিনার মুখটা

নেহার ‘ক্রু’

বন্ধুদের সঙ্গে বসে ম্যাচ উপভোগ করেছেন নেহা। ছবিগুলি শেয়ার করে লিখেছেন, ‘গত সন্ধ্যা থেকে আমার নিজস্ব হাইলাইট! খেলাধুলো ভালোবাসি। এনার্জিটা ভালো লাগে। আমাদের ক্রুকে ভালোবাসি’। এখানে ক্রু বলতে, করিনার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবির কথা তুলে তাঁকে বোঝানো হয়েছে।

আরও পড়ুন: গ্যালাক্সি অ্য়াপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন বাড়ির অন্দরের ছবি

এ দিন সম্পূর্ণ সাদা আউটফিটে দেখে মিলেছে নেহার। ক্যাজুয়াল সাদা টপ এবং ডেনিম জিনস পরেছেন করিনা। তাঁদের সঙ্গে খেলা দেখতে হাজির ছিলেন জন আব্রহামও। যদিও জন এবং করিনার মন্তব্য নিয়ে চর্চা চলে।

কী বলছে ইতিহাস?

মনে করিয়ে দিই, ২০০৭ সালে ‘কফি উইথ করণ সিজন ২’-এর চ্যাট শো-এ জন সম্পর্কে মন্তব্য করে চর্চায় ছিলেন করিনা। তৎকালীন প্রেমিক শাহিদ কাপুরের সঙ্গে শোয়ে হাজির হয়েছিলেন বেবো। করিনা জানিয়েছিলেন, জন এমন একজন অভিনেতা যার সঙ্গে তিনি কখনও কাজ করতে চান না। যদিও ব়্যাপিড ফায়ার রাউন্ডে হোস্ট করণ জোহর কারিনাকে জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি জনের সঙ্গে কাজ করতে চান না, তখন বেবোর উত্তর ছিল, ‘ও অভিব্যক্তিহীন’।

একই সিজনে জন তাঁর তৎকালীন বান্ধবী বিপাশা বসুর সঙ্গে চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন। বিপাশা সেই মন্তব্যের পালটা দেন করিনাকে। বিপাশা বলেন, ‘ও(জন) এমন একজন ব্যক্তি যে অভিব্যক্তিতে পরিপূর্ণ’। দুই অভিনেত্রী- বিপাশা এবং করিনা আব্বাস-মস্তানের ২০০২ সালের থ্রিলার আজনবি-র সেটে এক হয়েছিলেন।

কাজের ফ্রন্টে, করিনাকে পরবর্তীতে ‘সিংঘম এগেইন’ এবং ‘দ্য বাকিংহাম মার্ডারস’-এ দেখা যাবে। এদিকে জন ‘বেদা’ এবং ‘তেহরানে’ অভিনয় করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.