বাংলা নিউজ > বায়োস্কোপ > Ira And Nupur Honeymoon: জমিয়ে খাওয়াদাওয়া, ট্যাটু বানানো, বালিতে হানিমুনে গিয়ে আর কী কী করলেন নূপুর-আইরা

Ira And Nupur Honeymoon: জমিয়ে খাওয়াদাওয়া, ট্যাটু বানানো, বালিতে হানিমুনে গিয়ে আর কী কী করলেন নূপুর-আইরা

নূপুর-আইরার হানিমুনের ছবি

Ira And Nupur Honeymoon: মুম্বইয়ে সই সাবুদ করে বিয়ে করার পর উদয়পুরে সামাজিক রীতিনীতি মেনে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নূপুর-আইরা। হানিমুনে বালি উড়ে গিয়েছেন দম্পতি।

বিয়ের পর হানিমুনে বালি উড়ে গিয়েছেন আমির খান কন্যা আইরা খান এবং নূপুর শিখরে। সোশ্যাল মিডিয়ার পাতায় রোম্যান্টিক ছবিও শেয়ার করেছেন নব দম্পতি। বিদেশে চুটিয়ে ছুটি উপভোগ করছেন তাঁরা। জমিয়ে খাওয়া-দাওয়া করছেন, ঘুরেছেন। আইরা-নূপুরের কাপল গোলস ছবি মনে ধরেছে নেটিজেনদেরও।

মধুচন্দ্রিমা কাটাতে ইন্দোনেশিয়ার বালি বেছে নিয়েছেন আমিরের মেয়ে-জামাই। সেখান থেকে ফিরেও এসেছেন আইরা-নূপুর। ন্দোনেশিয়ায় কাটানো মূহুর্ত চিরস্থায়ী করতে বিশেষ পদক্ষেপও নিয়েছেন। কী পদক্ষেপ নিয়েছেন আইরা ও নূপুর? আরও পড়ুন: বড় হয়ে দাদুর মতো ইঞ্জিনিয়ার হবে মেয়ে! দেবীর কোন কাণ্ড দেখে এ কথা বললেন বিপাশা

আমিরের মেয়ে-জামাই ইন্দোনেশিয়ায় গিয়ে শরীরে জুড়ে নিয়েছেন একটি বিশেষ স্থায়ী চিহ্ন। সেটা কী জানেন? কচ্ছপ। হ্য়াঁ, ঠিকই শুনছেন, আইরা তাঁর কলারবোনে একটা কচ্ছপের উলকি করিয়েছেন। আর একইভাবে নূপুরও তাঁর বাইসেপে একটা কচ্ছপের ট্যাটু করিয়েছেন। আইরা ছোট জোড়া কচ্ছপের ট্যাটু শরীরে জুড়েছেন। আর নূপুর তাঁর বাহুতে একটা বড় কচ্ছপ ডিজাইন করেছেন।

আমির কন্যা আইরা বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। ইন্দোনেশিয়ায় একান্তে মধুচন্দ্রিমা কাটানোর নানান মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। গত ৩রা জানুয়ারি মুম্বইয়ে সইসাবুদ করে বিয়ে করেন আমিরের মেয়ে আইরা ও নূপুর শিখরে। বিয়ের আসরে গেঞ্জি আর শর্টস পরে দৌড়ে হাজির হয়েছিলেন আইরার 'ফিটনেস কোচ' বর। সেই দৃশ্য নিমেষে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল।

এরপর উদয়পুরে খ্রিস্টান রীতি মেনে ডেস্টিনেশন বিয়েও হয় আমিরের মেয়ে-জামাইয়ের। মেহেন্দি, সঙ্গীতেই আটকে থাকেনি আইরার প্রাক-বিয়ের অনুষ্ঠান। পাজামা পার্টিও করেছেন বর-কনে। ব্রা আর শর্টসে ফুটবল ম্যাচ খেলতেও দেখা গিয়েছে আইরা খানকে। পরে গত ১৩ই জানুয়ারি মুম্বইয়ে বসেছিল আইরা-নূপুরের বিয়ের গ্র্যান্ড রিসেপশন। সেখানে হাজির ছিল প্রায় গোটা বলিউড।

আইনি বিয়ে থেকে উদয়পুরের বিয়ে, মুম্বইয়ের রিসেপশনের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। উল্লেখ্য, উদয়পুরে মেয়ের খ্রিস্টান রীতিতে বিয়ের সময় কেঁদে ভাসিয়েছেন সুপারস্টার আমির। দেখা গিয়েছে শ্বেতশুভ্র পোশাকে বিয়ের ভেনুতে হেঁটে আসছেন আইরা, সঙ্গী বাবা-মা। সামনে দাঁড়িয়ে আইরার দিকে চুমু ছুড়ে দিচ্ছেন নূপুর। মায়াবী পরিবেশে বিয়ের আগে আইরা ও নূপুর একে-অপরের জন্য প্রতিশ্রুতি বদ্ধ হন। মেয়ে-জামাইয়ের এই রোম্যান্টিক মুহূর্ত দেখে চোখের জল বাধ মানেনি আমিরের। কেঁদে ফেলেন তিনি। এমনই আইরা ও নূপুরের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি ধনু, মকর, কুম্ভ, মীনের চৈত্র সংক্রান্তি ২০২৪ কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল রেশন দুর্নীতিতে বাজেয়াপ্ত বালুর বাড়ি,'অ্যাটাচড' সম্পত্তির ফিরিস্তিতে ঘুরবে মাথা অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে ২.৭২ কোটি আয় ময়দানের ৪০, ৫০ বা ১০০ কোটি নয়, বাংলায় শিক্ষক নিয়োগ দুর্নীতির ৩৬৫ কোটি বাজেয়াপ্ত করল ইডি! ভিসা বিতর্ক নয়, কীসের জন্য ভারতের সফর মনে রাখবেন, জানালেন শোয়েব বশির মাথায় পাগড়ি, মুখভর্তি চাপদাড়ি! দেবী চৌধুরানির ‘মজনু শাহ’র ভূমিকায় ইনি কে? হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? রইল ১৩ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের বাংলা বছরের শেষ দিন কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল

Latest IPL News

চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.