বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হতে চলেছে ‘ইস্মার্ট জোড়ি’, কোন কোন তারকাকে নিয়ে বসবে ফাইনালের চাঁদের হাট?
‘ইস্মার্ট জোড়ি’র ফাইনালে কোন কোন তারকা পৌঁছলেন?

শেষ হতে চলেছে ‘ইস্মার্ট জোড়ি’, কোন কোন তারকাকে নিয়ে বসবে ফাইনালের চাঁদের হাট?

  • প্রায় মাসতিনেক ধরে চলার পর শেষ হতে চলেছে ‘ইস্মার্ট জোড়ি’। দেখে নিন কারা কারা পৌঁছলেন ফাইনালে। 

স্টার জলসার কাপল রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ শেষের পথে। ৩১ জুলাই রাত ৮টায় আসবে ফিনালে স্পেশ্যাল এপিসোড। টিভির চেনা মুখদের তাঁদের সঙ্গীদের সঙ্গে খুবই পছন্দ করেছিল দর্শকরা। রিয়েল লাইফ জুটির প্রেম-ভালোবাসা-খুনশুটি-ঝগড়া সমস্তটাই চাক্ষুষ করার সুযোগ এসেছিল। 

তবে ফাইনালে পৌঁছলেন সুদীপ মুখোপাধ্যায়-পৃথা, অনীক ধর-দেবলীনা, সৌরভ সাহা-সুস্মিতা, ভরত কল-জয়শ্রী, রাজা গোস্বামী-মধুবনী আর নতুন দম্পতি অঙ্কিতা চক্রবর্তী ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। 

ইতিমধ্যেই চ্যানেলের তরফে একাধিক প্রোমো শেয়ার করা হয়েছে। আর তা থেকেই জানা গিয়েছে ফাইনালের দিন বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন দেব-রুক্মিণী আর শান। এমনকী শানের গানে নাচবেনও ‘কিশমিশ’ জুটি। 

আসলে ‘ইস্মার্ট জোড়ি’ শেষ হলেই সেই জায়গায় শুরু হবে ডান্স ডান্স জুনিয়ার। সেই শো-র বিচারকের আসনে এবার দেব আর রুক্মিণী থাকছেন। এই প্রথম টিভিতে কাজ করবেন অভিনেত্রী। তাই দেব-ভক্তদের উৎসাহ চরমে। কেননা এই দুই তারকার প্রেম তো ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। এতদিন সিনেমার পরদায় দেখেছেন, এবার প্রতি শনি-রবিবারে আসবেন তাঁরা। 

ইস্মার্ট জোড়ির সঞ্চালনার দায়িত্ব সামলেছেন জিৎ এতদিন ধরে। প্রতিযোগীদের দিকে কঠিন কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হোক বা জনতার কাছ থেকে আসা কড়া প্রশ্ন, সমস্তটা দারুণ করে সামলেছেন। এখন শুধু দেখার বিজয়ীর মুকুট কার মাথাতে গিয়ে ওঠে। 

 

বন্ধ করুন