নিজেদের ডেবিউ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ইশান-জাহ্নবী
নিজেদের ডেবিউ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ইশান-জাহ্নবী

ইশানের প্রশংসায় জাহ্নবী:'ওর চোখ দুটো সবচেয়ে স্বপ্নালু আর মনটা সবচেয়ে সুন্দর'

  • ভালো বন্ধু ইশান সম্পর্কে জাহ্নবী কাপুর নো-ফিল্টার নেহা শোতে জানালেন, ‘ইশানের চোখ সবচেয়ে স্বপ্নালু’ এবং ‘ইশানের মন সবচেয়ে পবিত্র’।
  • জাহ্নবীর মুখে ইশানের এহেন প্রশংসা নিঃসন্দেহে তাঁদের প্রেমের গুঞ্জনকে বেশ খানিকটা উস্কে দিল।

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং শাহিদ কাপুরের ভাই ইশান খট্টরের প্রেম সম্পর্কের খবর নতুন নয়। ধড়কের শ্যুটিংয়ের সময় থেকেই দুই স্টার কিডের মাখোমাখো রসায়ন নজর কেড়েছিল নেটিজেনদের। নিজেদের মুখে আজ অবধি প্রেম সম্পর্কের কথা স্বীকার করেন নি দুজনের কেউই। তবে এবার নিজের ভালো বন্ধু ইশান সম্পর্কে জাহ্নবী জানালেন, ‘ইশানের চোখ সবচেয়ে স্বপ্নালু’ এবং ‘ইশানের মন সবচেয়ে পবিত্র’।


নো-ফিল্টার নেহা শোতে পৌঁছে এমনটাই জানিয়েছেন জানু। নেহার সঙ্গে আলাপচারিতায় জাহ্নবী বলেন, ওর উদ্দেশ্য খুব ভালো, ইশানের চোখ দুটো একদম স্বপ্নানু এবং ওঁর মনটা সবচেয়ে সুন্দর। আমরা বন্ধু হিসাবে খুবই ভাল,খুব লড়াইও করি আমরা।

জাহ্নবীর মুখে ইশানের এহেন প্রশংসা নিঃসন্দেহে তাঁদের প্রেমের গুঞ্জনকে বেশ খানিকটা উস্কে দিল।

ইশানকে কি উপহার দিতে চান জাহ্নবী, নায়িকার চটপট উত্তর-‘টুপি’। এই জবাবের পিছনেও একটা গল্প রয়েছে। জাহ্নবী ইশানের একটি ধূসর টুপি চুরি করে নিজের বাড়িতে লুকিয়ে রেখেছেন সেই কারণে ইশানকে নতুন টুপি কিনে দিতে চান অভিনেত্রী।

এদিন নিজের ক্রাশ সম্পর্কেও জানালেন জাহ্নবী। অভিনেত্রী তেলুগু তারকা বিজয় দেবেরাকোন্ডার অন্ধ ভক্ত। তবে এই ক্রাশ একদম এক তরফা।

অভিনেত্রী যোগ করেন, 'আমার ভাললাগাটা ভীষণ কম সময়ের জন্য হয়। তবে ও(বিজয়) লম্বা একটা সময় ধরে রয়েছে। ওর প্রতি টানটা অনেকদিনের। তারপরেও অনেককে ভালোলেগেছে। কিন্তু সেই ভালোলাগাগুলো নিয়ে আমি কথা বলতে পারব না। সেগুলো একটু ভুল হবে। ওই ক্রাশটা(বিজয়) অনেক সেফ-জোন। সেই কারণেই আমি বারবার ওই ক্রাশের কথা বলতে থাকি। বাকিগুলোর সবকটা বলাটা বিপজ্জনক। আমি সিঙ্গল, তা সত্ত্বেও বলছি ওগুলো নিয়ে কথা বলা ভুল, তাহলে বুঝতে পারছো সেগুলো কতখানি ভুল?

জাহ্নবী এদিন কথা বললেন তাঁর অন্যতম চর্চিত প্রতিযোগী সারা আলি খানকে নিয়েও। ধড়ক ছবি থেকে শেষ মুহুর্তে সরে দাঁড়ানোর জন্য সারাকে ধন্যবাদ জানান জাহ্নবী। অভিনেত্রীর কথায়, আমার মনে হয় ওর কেরিয়ারের শুরুটা দুর্দান্ত হয়েছে,যে সিদ্ধান্তটা সারা নিয়েছিল সেটা ওর জন্য ঠিক, আমিও আমার মতো করে সিদ্ধান্ত নিয়েছি।

সারা তার জন্য কোনও কম্পিটিশন নয়, বললেন শ্রীদেবী কন্যা। জাহ্নবীর কথায়, সারার থেকে অনেক কিছু শেখার রয়েছে। অনন্যা,তারা ওদের থেকেও। আমার মনে হয় আমরা সবাই নিজেদের জায়গা করে নেব। আপতত জাহ্নবীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। জোয়া আখতারের নেটফ্লিক্স ফিল্ম গোস্ট স্টোরিস, গুঞ্জন সাক্সেনার বায়োপিক, পরিচালক হার্দিক মেহতার হরর কমেডি রুহি আফজা এবং বহুচর্চিত দোস্তানা টু।

বন্ধ করুন