বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ইন্ডিয়ান আইডল' এর মঞ্চে উঠে প্রতিযোগীর মাথায় তেল মালিশ করে দিলেন জয়া প্রদা!
নিহালের মাথায় তেল মালিশে ব্যস্ত জয়া প্রদা।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নিহালের মাথায় তেল মালিশে ব্যস্ত জয়া প্রদা।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'ইন্ডিয়ান আইডল' এর মঞ্চে উঠে প্রতিযোগীর মাথায় তেল মালিশ করে দিলেন জয়া প্রদা!

  • ছোটপর্দার জনপ্রিয় শো 'ইন্ডিয়ান আইডল ১২'-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ জয়া প্রদা। শোয়ে এক প্রতিযোগীর গান শুনে মুগ্ধ হয়ে মঞ্চে উঠে তাঁর মাথায় সস্নেহে তেল মালিশ করে দেন তিনি।

সম্প্রতি,ছোটপর্দার জনপ্রিয় শো 'ইন্ডিয়ান আইডল ১২'-এর একটি এপিসোড অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ জয়া প্রদা। সেই শোয়ের অন্যতম প্রতিযোগী নিহাল তৌরো-কে মঞ্চের মাঝখানে বসিয়ে সস্নেহে তাঁর মাথায় তেল মালিশ করে দিলেন জয়া! শোয়ে তাঁর গান শুনে খুশি হয়ে জয়া প্রদা যে এই 'উপহার' দেবেন তাঁকে,তা ভাবতে পারেনি নিহাল নিজেও। শোয়ে নিহালের পারফরমেন্সের যখন মুক্ত কণ্ঠে প্রশংসা করছেন 'ইন্ডিয়ান আইডল'এর বাকি বিচারক হিমেশ রেশম্মিয়া, নেহা কক্কর,বিশাল দাদলানিরা তখন তাতে যোগ দেন জয়াও। নিহালের কণ্ঠের সুখ্যাতি করে এই বর্ষীয়ান তারকা জানান এই গান তাঁর যারপরনাই ভালো লেগেছে। জয়া আরও জানান,যে আঙ্গিকে এই গান পেশ করা হয়েছে তা শুনে ও অনুভব করে অত্যন্ত গর্বিত বোধ করছেন তিনি। এরপরেই শোয়ে উপস্থিত সবাইকে চমকে দিয়ে নিহালের উদ্দেশে জয়া প্রদা হঠাৎ বলে ওঠেন, ' তোমার হেয়ারস্টাইল বেশ ভালোই তবে কেমন যেন একটু অগোছালো। দাঁড়াও, একটু তোমার মাথায় তেল মালিশ করে ঠিক করে দিচ্ছি।' 

যেমনি বলা তেমনি কাজ। এরপর সটান মঞ্চে উঠে যান বর্ষীয়ান অভিনেত্রী। নিহালকে কোলের কাছে বসিয়ে সস্নেহে তাঁর চুলে তেল মালিশ করে দেন তিনি। শোয়ের পরে এই ঘটনা প্রসঙ্গে নিহাল জানিয়েছেন জয়া প্রদার মতো এত বড় একজন তারকার থেকে এ ধরণের ব্যবহারে অভিভূত তিনি। তাঁর জীবনে এই ঘটনা যে অন্যতম স্মরণীয় হয়ে থাকবে সেকথাও অকপটে স্বীকার করেছেন 'ইন্ডিয়ান আইডল' এর এই প্রতিযোগী।

প্রসঙ্গত, নিহালের মাথায় শুধু তেল মালিশই নয়, বাকিদের অনুরোধে রীতিমতো কোমরে ওড়না পেঁচিয়ে শোয়ের মঞ্চে অমিতাভ বচ্চন ও তাঁর অভিনীত সুপারহিট ছবি 'শারাবি'-র বিখ্যাত গান ' মাঝে নৌলাখা মাঙ্গা দে '-র সুরে পা মেলাতেও দেখা গেল তাঁকে। শোয়ের ওই অংশ প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই তা হয়েছে ভাইরাল।

বন্ধ করুন