বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal-Srabanti Chatterjee: শ্রাবন্তীর সঙ্গে লিভ-ইন করছেন জিতু! আঁতকে উঠলেন রজতাভ

Jeetu Kamal-Srabanti Chatterjee: শ্রাবন্তীর সঙ্গে লিভ-ইন করছেন জিতু! আঁতকে উঠলেন রজতাভ

শ্রাবন্তীর সঙ্গে লিভ-ইন করছেন জিতু!

Jeetu Kamal-Srabanti Chatterjee: আবারও জুটি বাঁধছেন জিতু কামাল এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই ছবিতে তাঁদের সঙ্গে দেখা যাবে রজতাভ দত্তকে। জিতুর বাবার চরিত্রে অভিনয় করবেন তিনি। পরিচালনা করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

‘অপরাজিত’ যেন জিতুকে সত্যিই অপরাজিত করে তুলেছে। অনীক দত্তের ছবির পর কিছুদিনের বিরতি নিয়ে আবার পর্দার ফিরছেন তিনি। ইতিমধ্যেই তাঁর হাত ভর্তি বহু কাজ। তার মধ্যেই আরও একটি নতুন ছবির খবর প্রকাশ্যে এল। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘আমি আমার মতো’তে তাঁকে মুখ্য ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে তিনি আবারও জুটি বাঁধবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে।

জিতু সদ্যই ‘বাবুসোনা’ ছবির শুটিং সেরে দেশে ফিরেছেন। এই ছবির শুটিং লন্ডনে হয়েছে। এবার তিনি আবারও উড়ে যাবেন সেই দেশে। কারণ কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবির প্লটও সেই দেশেরই।

আমি আমার মতো ছবিতে জিতু এবং শ্রাবন্তী ছাড়াও দেখা যাবে রজতাভ দত্তকে। এই ছবিতে রজতাভ তাঁর বাবার চরিত্রে অভিনয় করবেন। আর অভিনেতার প্রেমিকার চরিত্রে থাকবেন শ্রাবন্তী। তাঁর চরিত্রের নাম সায়নী। তাঁরা দুজন বিদেশে কাজ করেন। আর রসিকলাল ওরফে রজতাভ দেশেই থাকেন। তাঁর স্ত্রী গত হয়েছেন। স্ত্রীর একটা জিনিস খুঁজতেই তিনি মূলত সেখানে যান। আর সেখানে গিয়েই পিতা পুত্রের মধ্যে দ্বন্দ্ব বাঁধে।

প্রেমিকাকে নিয়ে লিভ ইন করে জিতু ওরফে উপল। পুরনো এবং নতুন প্রজন্মের ভাবনা, মূল্যবোধ মিল খায় না। ফলে সম্পর্কে চিড় ধরে। সংঘাত বাঁধে দুজনার। অবশেষে কী করে বাবার মন ফিরে পান জিতু, সেখানে শ্রাবন্তীর ভূমিকা কী আর কতটা থেকে সেটাই দেখা যাবে এখানে।

আমি আমার মতো ছবিটা মূলত বাবা ছেলের গল্প বলবে, তাঁদের ঘিরে গল্প এগোবে। জুলাই মাস থেকে শুরু হচ্ছে এই ফ্যামিলি ড্রামার শুটিং। ৬ জুলাই টিম পাড়ি দিচ্ছে বিদেশে।

তবে কেবল আমি আমার মতো নয়। জিতুর হাতে এখন ভরপুর কাজ। সদ্যই তিনি অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’র শুটিং সেরে এলেন। তিনি অংশুমানের পরিচালনায় আরও একটি ছবি করছেন ঋতাভরীর সঙ্গে। এছাড়া তাঁকে জিৎ প্রযোজিত ছবি ‘মানুষ’-এও দেখা যাবে। ‘অরণ্যের দিনরাত্রি’ নামক একটি ছবিতেও কাজ করবেন তিনি। তবে সবার আগে কাজ সারবেন কমলেশ্বর মুখোপাধ্যায়ের এই ছবির।

প্রসঙ্গত কমলেশ্বর মুখোপাধ্যায় সদ্যই তাঁর নতুন ছবি ‘একটু সরে বসুন’ -এর শুটিং শেষ করলেন। সেখানে ঋত্বিক চক্রবর্তী, ইশা সাহা, প্রমুখকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন ‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত? 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.