বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৭ বছর ধরে নিজের এই প্রিয় মিষ্টি মুখে তোলেননি জন আব্রাহাম! কারণ শুনলে চমকে উঠবেন
জন আব্রাহাম। (ছবি সৌজন্যে - ফেসবুক)

২৭ বছর ধরে নিজের এই প্রিয় মিষ্টি মুখে তোলেননি জন আব্রাহাম! কারণ শুনলে চমকে উঠবেন

  • অভিনেত্রী শিল্পা শেট্টির নয়া রিয়্যালিটি শো ‘শেপ অফ ইউ’-এ হাজির হয়েছিলেন জন আব্রাহাম।

অভিনেত্রী শিল্পা শেট্টির নয়া রিয়্যালিটি শো ‘শেপ অফ ইউ’-এ হাজির হয়েছিলেন জন আব্রাহাম। সেলিব্রিটিদের মানসিক এবং শারীরিক সুস্থতা নিয়ে আলোচনা করতে দেখা যায় এই শো-এ। সেই শো'তে এসে নিজের আশ্চর্যজনক ফিটনেসের রহস্য ফাঁস করেছেন জন। জানিয়েছেন, ধূমপান করার থেকে মিষ্টি খাওয়া অনেক বেশি ক্ষতিকারক।পাশাপাশি ফাঁস করেছেন গত ১৭-১৮ বছরে মাত্র ৩ দিন ছুটি নিয়েছেন তিনি!

শো-তে 'ট্রু অর ফলস' প্রশ্নত্তোর পর্বে সবাইকে চমকে দিয়ে জন জানিয়েছেন, তাঁর প্রিয় মিষ্টি কাজু কাটলি। এরপর শিল্পা বলেন যে বাজারে কান পাতলে শোনা যায় জন নাকি গত ২৫ বছর ধরে এই মিষ্টি খাননি। তা এটা কি সত্যি? মিষ্টি হেসে জবাব দিয়েছেন জন, 'না, এই কথা মিথ্যে। ওটা ২৫ নয়। ২৭ হবে। গত ২৭ বছর ধরে কাজু কাটলিতে আমি কামড় দিইনি।' সামান্য থেমে দর্শকদের উদ্দেশে তাঁর বক্তব্য, ' কোনওরকম ঠাণ্ডা পানীয় খাই না আমি।আর এরকম পারলে আপনিও করুন। কারণ ধূমপানের থেকে মিষ্টি অনেক বেশি ক্ষতিকারক স্বাস্থ্যের জন্য।'

গত ১৭-১৮ বছরে নিজের ৩ দিনের ছুটি নিয়েও মুখ খুলেছেন এই বলি-নায়ক। 'ফোর্স' তারকার বক্তব্য, 'ব্যাপারটি পরিষ্কার করে বলি। আমি যা করেছি, করেছি। কিন্তু এটা মোটেই ভালো কাজ নয়। সবারই ছুটি নেওয়ার প্রয়োজন রয়েছে। সবশেষে, খোনোও লুকোছাপা না করেই জন বলেন যে তাঁর ফোনে কোনও সোশ্যাল মিডিয়ার অ্যাপ নেই। তিনি ওসব ব্যবহার করেন না। এমনকি হোয়াটস অ্যাপ পর্যন্ত নেই!

বন্ধ করুন